বুধবার দিন সতর্ক থাকুন তিন রাশির ছেলে মেয়েরা, আজ গোটা দিন কাটবে জটিল ভাবে

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : May 31, 2023 5:18 AM IST

গোটা দিন সকলের নানান পরিকল্পনা থাকে। অফিসের কাজ, বাড়ির কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ সংক্রান্ত নানান পরিকল্পনা থাকে। গোটা দিন সকলেই কোনও না কোনও কাজ করে থাকেন। সেই মতো দিন না কাটলে সব কাজ জমে যায়। কিন্তু শাস্ত্র মতে, গ্রহের অবস্থান ঠিক থাকলে গোটা দিন কাটবে ভালো ভাবে। তেমনই গ্রহের অবস্থান ঠিক না থাকলে দেখা দিতে পারে নানান জটিলতা। শাস্ত্র মতে, আজকের দিন তিন রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। তেমনই গোটা দিন কোনও কাজই পরিকল্পনা মতো সফল নাও হতে পারে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। মেনে চলুন শাস্ত্র মত। দেখে নিন আজ কাদের সতর্ক থাকার পালা। সতর্ক থাকলে সমস্যা থেকে মিলবে মুক্তি। দেখে নিন কার কার আজ কোন কোন সমস্যা হতে পারে। আজ কারা সম্মুখীন হতে পারেন কঠিন বিপদের। রইল তালিকা।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল সিংহ। আজকের দিন কাটবে জটিল ভাবে। নানান কাজে আসতে পারে বাধা। আজ কারও পরামর্শ অনুসরণ করার আগে তা নিজের বুদ্ধি দিয়ে বিচার করুন। আজ দিন কঠিন। কোনও বিষয় নিজের মত পোষণ করার আগে সতর্ক হন।

মকর রাশি

২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি মকর। আজ গোটা দিন কাটবে কঠিন ভাবে। আজ গ্রহের পরিবর্তনের ফলে নানান কাজে আসবে বাধা। আজ আবেগের বসে কোনও সিদ্ধান্ত নেবেন না। আজ কারও কারণে জটিল পরিস্থিতির শিকার হতে পারেন। গোটা দিন বুদ্ধিমত্তার সঙ্গে ও সতর্কতার সঙ্গে যে কোনও সিদ্ধান্ত নেবেন। আজ কোনও নতুন পদক্ষেপ নেবেন না।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি কুম্ভ। আজকের দিন কুম্ভ রাশির জন্য কঠিন দিন। আজ সামান্য অসতর্ক হলে বাড়বে বিপদ। কোনও কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারে। গোটা দিন সতর্ক থাকুন। গ্রহের পরিবর্তনের কারণে আপনার দিন কাটবে নানান বাধার মধ্য দিয়ে। তাই সব সময় শাস্ত্র মত মেনে চলুন। এতে মুক্তি পেতে পারেন কঠিন পরিস্থিতি থেকে। সেই অনুসারে আজ সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা।

 

আরও পড়ুন

বুধবার মেষ থেকে মীন রাশির প্রেমের জীবনে কেমন যাবে, জেনে নিন ৩১ মে আপনার প্রেমের অবস্থা

বুধবার এই রাশিগুলি হঠাৎ করেই প্রচুর অর্থলাভের যোগ, জেনে নিন ৩১ মে-এর আর্থিক অবস্থা

দেখে নিন কোন তারিখের জাতক-জাতিকার বুধবার দিন কেমন কাটবে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

 

Share this article
click me!