পুজোর আগেই হবে টাকার বৃষ্টি, ভাগ্য বদল হবে এই পাঁচ রাশির, দেখে নিন তালিকায় ঠাঁই পেলেন কি না

শাস্ত্র মতে, গ্রহের অবস্থার পরিবর্তনের কারণে শীঘ্রই পাঁচ রাশির জীবনে আসছে শুভ সময়। আর্থিক উন্নতি যেমন ঘটবে তেমনই দূর হবে একাধিক জটিলতা। দেখে নিন কাদের জীবনে আসছে শুভ সময়।

 

Sayanita Chakraborty | Published : Aug 23, 2024 11:37 AM IST

112

প্রতি মুহূর্তে গ্রহ-নক্ষত্র তাদের অবস্থার পরিবর্তন করে চলেছে। এর ফলে শুভ ও অশুভ দুই যোগ তৈরি হচ্ছে। যাতে কারও জীবনে যেমন শুরু হচ্ছে ভালো সময় তো কারও জীবনে দেখা দিচ্ছে জটিলতা। গ্রহের অবস্থার পরিবর্তনের কারণে শীঘ্রই পাঁচ রাশির জীবনে আসছে শুভ সময়।

212

সদ্য চাঁদ বৃহস্পতির মীন রাশিতে প্রবেশ করেছে। তেমনই ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের তৃতীয়া তিথি এবং এই দিনে সর্বার্থ সিদ্ধি যোগ, ধৃতিমান যোগ এবং উত্তরভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংমিশ্রণ ঘটেছে। এই কারণে উপকৃত হবে পাঁচ রাশি।

312

কুম্ভ রাশি (Aquarius)-

চাঁদ বৃহস্পতির মীন রাশিতে প্রবেশের ফলে উপকৃত হবে কুম্ভ রাশির জাতক জাতিকা। আপনি নিজের শখের জন্য সময় নির্ধারণ করতে পারেন। এতে মানসিক সতেজতা বৃদ্ধি পাবে। এই সময় মানসিক স্বাস্থ্যের যত্ন নিন।

412

স্বাস্থ্যের দিক থেকেও ভালো সময় কুম্ভ রাশির জন্য। এই সময় ব্যায়ামে মন দিতে পারেন। তেমনই সঠিক খাদ্যাভ্যাস করুন। যে কোনও কাজে ইতিবাচক মনোভাব রাখতে মিলবে উপকার।

512

মিথুন রাশি (Gemini)

ভালো সময় শুরু হচ্ছে মিথুন রাশির জাতক জাতিকাদের জন্যও। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। এই সময় যে কোনও কঠোর পরিশ্রমের ফল পাবেন। তেমনই আপনার সম্মান বৃদ্ধি পাবে।

612

এই সময়টা দাম্পত্য জীবনের জন্য গুরুত্বপূর্ণ সময়। সঙ্গীর সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। তেমনই এই সময় আপনার মা-বাবাকেও তীর্থযাত্রায় নিয়ে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

712

কন্যা রাশি (Virgo)-

সময়টা কন্যা রাশির জন্যও বেশ উপকারী। এই সময় মন শান্ত ও সংযত রাখুন। ধৈর্য রাখতে যে কোনও জটিলতা থেকে মিলবে মুক্তি। এই সময় আপনাকে ধৈর্য ও সংযম মানসিকতার পরীক্ষা দিতে হতে পারে। তাই আগে থেকে থাকুন সতর্ক।

812

মানসিক চাপ ও ক্লান্তি দূর করতে ধ্যান ও যোগব্যায়াম করতে পারেন। তেমনই এই সময় আপনার অবস্থার উন্নতি হবে। আপনি নিজের ওপর বিশ্বাস রাখতে পারেন। আত্মনিয়ন্ত্রণ বজায় রাখুন। এতে মিলবে উপকার।

912

কর্কট রাশি (Cancer)

সময়টা কর্কট রাশির জন্য বেশ উপকারী। ভগবান বিষ্ণু আপনার সহায় আছেন। যে কারণে এই সময় অর্থ প্রাপ্তির যোহ আছে। তেমনই পেতে পারেন নতুন চাকরি। তেমনই কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে।

1012

সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত কাজ সম্পন্ন হতে পারে এই সময়। তেমনই দাম্পত্য জীবনে চলতে থাকা বিবাদ দূর হবে কর্কট রাশির জীবনে। দাম্পত্য সম্পর্ক হোক কিংবা প্রেমের সম্পর্ক মজবুত হবে এই সময়।

1112

মীন রাশি (Pisces)

প্রেম জীবনে মধুরতা বজায় থাকবে মীন রাশির। সঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। তেমনই এই সময়টা কাটবে রোম্যান্টিক ভাবে।

1212

গ্রহের পরিবর্তনের ফলে জীবনের সর্বক্ষেত্রে উন্নতি আসবে মীন রাশির। আটকে থাকা কাজে আসবে গতি। তেমনই সমস্ত কাজে আসবে সাফল্য। মীন রাশির জন্য সময়টা বেশ উপকারী।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos