আপনার ব্যবহৃত এই চারটি জিনিস ভুলেও কাউকে দেবেন না, হতে পারে কঠিন বিপদ, জেনে নিন কী কী

রইল চারটি বিশেষ জিনিসের কথা। ভুলও এই চারটি জিনিস কাউকে দেবেন না। এতে হতে পারে অমঙ্গল। শাস্ত্র মতে, এই চার জিনিস কারও সঙ্গে ভাগ করলে হতে পারে সমস্যা। দেখে নিন তালিকায় কী কী আছে।

Web Desk - ANB | Published : Nov 19, 2022 7:05 AM IST

আমরা অনেকেই নিজের ব্যবহৃত জিনিস অন্য কাউকে দিয়ে থাকি। ব্যবহৃত ঘড়ি, পেন কিংবা জামা কাপড় ঘনিষ্ঠ কাউকে ব্যবহার করতে দিই। কিন্তু, জানেন কি এতে হতে পারে অমঙ্গল। আজ রইল চারটি বিশেষ জিনিসের কথা। ভুলও এই চারটি জিনিস কাউকে দেবেন না। এতে হতে পারে অমঙ্গল। শাস্ত্র মতে, এই চার জিনিস কারও সঙ্গে ভাগ করলে হতে পারে সমস্যা। দেখে নিন তালিকায় কী কী আছে।

পেন- শাস্ত্র মতে, আপনার ব্যবহৃত পেন কাউকে ধার দেবেন না। এতে আর্থিক সমস্যা দেখা দিতে পারে। পেন আমাদের সকলের জীবনে খুবই গুরুত্বপূর্ণ জিনিস। এই জিনিস দিলে খারাপ সময় শুরু হতে পারে। শাস্ত্র মতে, পেন আমাদের ভাগ্যের সঙ্গে সম্পর্কীত। তাই কাউকে পেন ধার দিনে আপনার দুর্ভাগ্য শুরু হতে পারে।

জুতো- ভুলেও কারও জুতো ব্যবহার করবেন না। শাস্ত্র মতে, অন্যের জুতো ব্যবহার করলে হতে পারে অমঙ্গল। শাস্ত্র মতে, ব্যক্তির পায়ে শনি বাস করে। তাই কারও জুতো পরলে তার সময় আপনার চলে আসে। মেনে চলুন এই বিশেষ টিপস। তাই ভুলেও কারও জুতোয় পা গলাবেন না।

ঘড়ি- নিজের ঘড়ি কাউকে দেবেন না। তেমনই ভুলেও কারও ঘড়ি পরবেন না। শাস্ত্রে ঘড়ি নিয়ে রয়েছে বিশেষ টোটকা। ঘড়ি আমাদের ভালো ও খারাপ সময়ের সঙ্গে সম্পর্কীত। তাই অন্যের ঘড়ি পড়লে আপনার খারাপ সময় শুরু হতে পারে। তেমনই নিজের ঘড়ি কাউকে পরতে দেবেন না। মেনে চলুন এই বিশেষ টিপস

কাপড়- সময় বদল হয়ে যায় জামা কাপড় বদলের সঙ্গে। আমরা অনেকেরই বন্ধুর জামা পরে থাকি। এই ভুল আর করবেন না। জামা কাপড় আমাদের ভাগ্যের সঙ্গে সম্পর্কীত। তাই নিজের কাপড় কাউকে পরতে দেবেন না। তেমনই কারও কাপড় পরবেন না। এতে অন্য ব্যক্তির খারাপ ভাগ্য আপনার ওপর প্রভাব ফেলতে পারে। মেনে চলুন এই বিশেষ টিপস। এবার থেকে এই চারটি জিনিস কাউকে ধার দেবেন না। তেমনই কারও থেকে ধার নেবেন না এই সকল জিনিস। এতে আপনার খারাপ সময় শুরু হতে পারে। মেনে চলুন এই সকল টিপস। শাস্ত্রে উল্লেখ রয়েছে এমন তথ্য। এবার থেকে জীবনের খারাপ সময় কাটাতে মেনে চলুন এই সকল বিশেষ টিপস। মেনে চলুন শাস্ত্র মত। 

 

আরও পড়ুন- 

দাম্পত্য জীবনে ঝামেলা চলছে, এই ১০ বাস্তু টিপস উভয়ের প্রতি আকর্ষণ বাড়াতে সাহায্য করে

হংস পঞ্চ মহাপুরুষ যোগে মার্গী হবে বৃহস্পতি, বদলে যাবে এই রাশির ভাগ্য

এই পাঁচ রাশির মেয়েরা ভীতু স্বভাবের হন, দেখে নিন আপনার স্ত্রী এই তালিকায় আছেন কি না

 

Share this article
click me!