মা-বাবার থেকে শ্বশুরবাড়ির লোকেদের বেশি বিশ্বাস করেন এরা, চিনে নিন এই চার রাশির জাতক জাতিকাকে

রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, মা-বাবার থেকে শ্বশুরবাড়ির লোকেদের বেশি বিশ্বাস করেন এরা। দেখে নিন কারা এমন হয়।

Web Desk - ANB | Published : Feb 1, 2023 6:53 AM IST

স্বভাব, মানসিকতা থেকে শুরু করে আচরণ সবেতে রয়েছে তফার। সেই অনুসারে কেউ দয়ালু তো কেউ কঠোর। তেমনই কেউ শান্ত তো কেউ চঞ্চল। তেমনই ভিন্ন সকলের শখ। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা।আমরা কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। এই সকল পার্থক্যের কারণে এই চার রাশি সকলের থেকে আলাদা। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, মা-বাবার থেকে শ্বশুরবাড়ির লোকেদের বেশি বিশ্বাস করেন এরা। দেখে নিন কারা এমন হয়।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। শ্বশুরবাড়ি ও বাপের বাড়ির লোকেদের সঙ্গে অনেক সময় দ্বন্দ্ব চলতে থাকে। মানসিকতার পার্থক্য হওয়া স্বভাবিক। তবে, বৃষ রাশির ছেলে মেয়েরা তাদের মা-বাবার থেকে শ্বশুরবাড়ির লোকেদের বেশি বিশ্বাস করেন। তাদের সঙ্গে উপভোগ করেন।

লিও রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। মা-বাবার থেকে শ্বশুরবাড়ির লোকেদের বেশি বিশ্বাস করেন সিংহ রাশির ছেলে মেয়েরা। এদের সঙ্গে শ্বশুরবাড়ির লোকের সম্পর্ক খুবই মজবুত হয়ে থাকে।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। বিয়ের পর দ্রুত বদল হয় এই রাশির ছেলে মেয়েদের মানসিকতা। এরা মা-বাবার থেকে শ্বশুরবাড়ির লোকেদের ওপর বেশি ভরসা করে থাকেন। তাদের বেশি বিশ্বাস করেন এরা। যে কারণে মা-বাবার সঙ্গে দূরত্ব তৈরি হয় এদের।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। বাকি তিন রাশির সঙ্গে কুম্ভ রাশির মিল থাকে বিস্তর। মা-বাবার থেকে শ্বশুরবাড়ির লোকেদের বেশি বিশ্বাস করেন। পার্টনারের কাছে সব সময় তার বাড়ির লোকেদের প্রশংসা করেন এরা। বিয়ের পর দ্রুত শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে বন্ডিং গড়ে ওঠে এদের। এই কারণে দাম্পত্য জীবনেও দেখা দেয় সুখ। এরা কোনও বিতর্কের সময় শ্বশুরবাড়ির লোকেদের পক্ষ নিয়ে থাকেন এরা। চিনে নিন এই সকল রাশির ছেলে মেয়েরা এমন স্বভাবের হয়ে থাকেন। চিনে নিন এদের। এরা শ্বশুরবাড়ির লোকের সঙ্গে বেশি ভাবে উপভোগ করেন। সকলের থেকে আলাদা এই চার রাশি।

 

আরও পড়ুন

শারীরিক চাহিদা মেটাতে ডেটিং-এ যান এরা, দেখে নিন কাদের মানসিকতা সকলের থেকে আলাদা

নানা কাজে আসতে পারে বাধা, বুধবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য

ভালোবাসার মাসের প্রথম দিনে কেমন থাকবে আপনার প্রেম জীবন, জেনে নিন বুধবারের লাভ লাইফ

 

Share this article
click me!