রাশি দেখে জেনে নিন আপনার পার্টনার কতটা Nagging স্বভাবের মানুষ, রইল শাস্ত্র মত

বৈদিক শাস্ত্র রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, আমরা সকলে একে আপরের থেকে আলাদা। তাই আপনার পার্টনারের স্বভাব কেমন তা জানতে খেঁটে দেখুন শাস্ত্র মত। শাস্ত্র অনুসারে জেনে নিন কে কেমন।

Web Desk - ANB | Published : Jun 10, 2023 5:54 AM IST

110
রাশিচক্র

১২ রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। আর তার প্রভাব পড়ে ব্যক্তির ওপর। সে কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ পরোপকারী তো কেউ স্বার্থপর। কেউ উদার তো কেউ সংকীর্ণ মনের। তেমনই কেউ জ্ঞানের প্রচার করেন তো কেউ তা নিজের মধ্যে রাখতে চান।

210
রাশিচক্র

বুদ্ধি, হাস্যরস বোধ থেকে শুরু করে ভাবনা সব দিক দিয়ে সকলের সঙ্গে সকলের মধ্যে রয়েছে তফাত। আমরা সকলেই ভিন্ন মানুষ। সে কারণে প্রেম হোক বা দাম্পত্য সম্পর্ক- এই দুই সম্পর্কই ভিন্ন। আমাদের সকলের সম্পর্কে সকলের থেকে আলাদা।

310
রাশিচক্র

কারও পার্টনার বুদ্ধি নিয়ে চলে, কেউ সংসারী, কেউ হিসেবি। তেমনই কারও পার্টনারে একেবারে ভিন্ন। দুজনের মধ্যে মনের মিল থাকলে শুধু হল না। সঙ্গে মানসিকতার মিল থাকলে তবেই সম্পর্ক হবে সুখের। আজ রইল ছয় রাশির কথা। এই রাশির পার্টনাররা বড্ড Nagging স্বভাবের।

410
রাশিচক্র

এই ছয় রাশির ছেলে মেয়েরা উভয়ই সব বিষয় এরা খুঁত বের করে। সব বিষয় পার্টনারের ওপর নির্ভর করে। সব সময় পার্টনাকে আঁকড়ে থাকতে ভালোবাসে। Nagging স্বভাবের এমন পার্টনার থেকে সাবধান। আপনার সঙ্গীর মধ্যে এই গুণ থাকলে দুর্বিষহ হতে পারে আপনার জীবন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

510
কর্কট রাশি (Cancer)

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। মানসিক ভাবে শক্তিশালী হন এরা। এরা আবেগপ্রবণ স্বভাবের মানুষ হন। পার্টনারের প্রতি বেশিই নির্ভরশীল হন। সব সময় প্রিয়জনের মনোযোগ টান এই রাশির ছেলে মেয়েরা।

610
মীন (Pisces)

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। সহানুভূতিশীল ও মানসিকভাবে সংবেদনশীল হন মীন রাশির ছেলে মেয়েরা। এরা ভীতু স্বভাবের হন। সব সময় বিচ্ছেদের ভয় পান এরা। এরা সঙ্গীকে হারানোর ভয় তাকে আঁকড়ে বাঁচতে চান। এরা সকলের থেকে ভিন্ন স্বভাবের হয়ে থাকেন।

710
বৃশ্চিক (Scorpio)

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। বাকি দুই রাশির সঙ্গে এদের মিল বিস্তর। এরা সঙ্গীকে হারানোর ভয় পান সব সময়। এরা গভীর মানসিক বন্ধন বজায় রাখতে চান। এরা সঙ্গীর ওপর সব সময় অধিকার বজায় রাখতে চান।

810
বৃষ রাশি (Taurus)

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা স্থিতিশীলতা ও নিরাপত্তাকে অধিক মূল্য দেন। এরা অনুগত ও প্রতিশ্রুতি বন্ধ থাকতে চান। এরা Nagging স্বভাবের হয়ে থাকেন। এরা সব সময় সঙ্গীকে আঁকড়ে থাকতে চান।

910
তুলা রাশি (Libra)

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরাও এমন স্বভাবে। এরা সম্পর্ক ভাঙার ভয় পান। যে কারণে সঙ্গীর প্রতি অধিক নির্ভরশীল হন। এরা সব সময় সঙ্গীকে আঁকড়ে থাকেন।

1010
কন্যা রাশি (Virgo)

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির ছেলে মেয়েরা খুঁতখুঁতে স্বভাবের। সম্পর্কের ব্যাপারে বড্ড খুঁতখুঁতে। পারফেক্ট সম্পর্ক গড়তে গিয়ে পার্টনারের ব্যক্তি স্বাধিনতায় হস্তক্ষেপ করে থাকে। এরা Nagging স্বভাবের হয়ে থাকেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos