১২ বছর পর অত্যন্ত শুভ 'নবপঞ্চক যোগ' গঠিত হচ্ছে, এই ৫ রাশি দুই হাতে টাকা কামাবে

নবপঞ্চম রাজ যোগ বৃহস্পতি এবং শুক দ্বারা গঠিত হচ্ছে। ১১ নভেম্বর, ২০২২-এ শুক্র গ্রহের পরে, নবপঞ্চম রাজ যোগ গঠিত হয়েছে, যা ৩ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত থাকবে। এই ৫ রাশির জাতকদের অনেক উপকার হবে।

 

Web Desk - ANB | Published : Nov 15, 2022 6:13 AM IST

যখনই একটি গ্রহ রাশিচক্রের চিহ্ন পরিবর্তন করে, তখন এটি ১২ টি রাশিকে প্রভাবিত করে। নভেম্বর মাসটি গ্রহ-পরিবর্তনের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ। এই মাসের ১১ তারিখ থেকে, একটি গুরুত্বপূর্ণ গ্রহের অবস্থান তৈরি হয়েছে, যা অত্যন্ত শুভ বলে মনে করা হয় এবং নবপঞ্চম রাজ যোগ তৈরি করছে। নবপঞ্চম রাজ যোগ বৃহস্পতি এবং শুক দ্বারা গঠিত হচ্ছে। ১১ নভেম্বর, ২০২২-এ শুক্র গ্রহের পরে, নবপঞ্চম রাজ যোগ গঠিত হয়েছে, যা ৩ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত থাকবে। এই ৫ রাশির জাতকদের অনেক উপকার হবে।

বৃষ রাশি: নবপঞ্চম রাজ যোগ বৃষ রাশির জাতকদের কর্মজীবনে অনেক সুবিধা দেবে। চাকরিপ্রার্থীরা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। পদোন্নতি, বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ লাভজনক হতে পারে। বিশেষ করে যারা বিদেশের সঙ্গে সম্পর্কিত কাজ করছেন তারা একটি বড় লাভ করতে পারেন। রাজনীতিবিদরা পদ পেতে পারেন।

মিথুন: নবপঞ্চম রাজ যোগ মিথুন রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। আদালতে কোনও বিষয় থাকলে তাতে সফলতা আসবেই। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। ব্যবসায় লাভ হবে। রোগ থেকে মুক্তি পেতে পারেন।

কর্কট: কর্কট রাশির জাতকদের এই সময় ভাগ্যের সমর্থন দেবে। এতে কাজে সাফল্য আসবে। বন্ধ কাজ দ্রুত সম্পন্ন হবে। ভ্রমণ করতে পারেন। বিনিয়োগ থেকে লাভ হবে। একটি নতুন কাজ শুরু করার জন্য এটি একটি ভাল সময়।

তুলা রাশি: এই রাজযোগ তুলা রাশির জাতকদের আর্থিক সুবিধা দেবে। বাকশক্তিতে কাজ হবে। হঠাৎ কোনও ভালো খবর পাওয়া যেতে পারে। আনুষঙ্গিক অর্থ লাভ হতে পারে। ব্যবসায় বিনিয়োগের জন্য এটি উপযুক্ত সময়।

কুম্ভ: চাকরি ও ব্যবসা উভয়ের জন্যই সময় ভালো। কিছু পরিবর্তন হতে পারে, যা আপনার উপকারে আসবে। পরিশ্রম পূর্ণ ফল পাবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। থেমে থাকা কাজ হয়ে যাবে।

Share this article
click me!

Latest Videos

Sukanta Majumdar : 'কোচবিহার-চোপড়ার ছবি দেখে কী লজ্জা হয়?' মমতাকে প্রশ্ন সুকান্তর
Hardik Pandya | অনুরাগীদের উচ্ছ্বাসে আপ্লুত হার্দিক #shorts #hardikpandya
Murshidabad News : পুলিশ স্টেশন ট্যুরিজম গড়ে নজর কেড়ে নিয়েছে মুর্শিদাবাদ জেলার হরিহরপাড়া থানা ।
Nawsad Siddique : 'তৃণমূল ভাবে তাঁরা বিচারব্যবস্থা ও আইনের ঊর্ধ্বে' চোপড়ার ঘটনায় মন্তব্য নৌশাদের
The Champions! T20 ক্রিকেটে বিশ্বসেরা ভারত #shorts #t20worldcup2024 #teamindia