শনিবার এই ৫ রাশি যে কাজেই হাত দেবে তাতেই সাফল্য পাবেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

মিথুন রাশিতে শনি ও চন্দ্রের মিলনের কারণে ধনসম্পদের সৃষ্টি হবে। এই দুটি গ্রহের সংমিশ্রণে মৃগাশিরা নক্ষত্রের প্রভাব আজও অব্যাহত থাকবে। এমন পরিস্থিতিতে মিথুন রাশির জাতকরা আজ লাভ ও উন্নতির সুযোগ পাবেন। দেখুন আজকের দিনটা কেমন যাবে।

Web Desk - ANB | Published : Aug 25, 2023 5:38 PM IST

112

মেষ –

আপনার আশেপাশের মানুষের সঙ্গে অলস বসে সময় কাটাবেন না, আপনার কাজে মনোনিবেশ করাই ভালো। ছোট বা বড় ভেবে কোনও ব্যবসা শুরু করবেন না। শিক্ষার্থীরা বিদেশে পড়ার সুযোগ পেতে পারেন। এই রাশির জাতক-জাতিকারা আজ আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন, কারণ তারা যে কাজেই হাত লাগান না কেন, সাফল্য অবশ্যই পাবেন। যারা ব্যবসা করছেন তারা আজ কিছু বড় সাফল্য পেতে পারেন।

212

বৃষ–

আপনার পিতা-মাতার সহায়তায়, আপনি পরিবারে চলমান ঝামেলাা সমাধান করতে সক্ষম হবেন। ভাই-বোনদের সঙ্গে ভালো থাকবেন, যাদের সঙ্গে আপনি আপনার মনের কিছু কথাও শেয়ার করবেন। এই রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি প্রতিটি বিষয়ে সতর্ক থাকার জন্য হবে, কারণ শত্রুরা আপনার ক্ষেত্রে আধিপত্য বিস্তার করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। আজ যারা চাকরি করছেন তাদের একজন মহিলাকে ভেবে চিন্তে বিশ্বাস করতে হবে, অন্যথায় তিনি তাদের কোনও কাজে বাধা দিতে পারেন।

312

মিথুন–

যারা ব্যবসা করছেন তারা অর্থ পেতে পারেন যা আজ বন্ধ হয়ে গেছে, যা তাদের অর্থের পরিমাণ বৃদ্ধি করবে। আপনার সম্পত্তি কেনার ইচ্ছা পূরণ হবে। তার মনের কিছু বিষয় জীবনসঙ্গীর সঙ্গে শেয়ার করবেন, যা তাকে সমাধানে পুরোপুরি সাহায্য করবে। এই রাশির জাতকরা আজ তাদের কর্মজীবন নিয়ে চিন্তিত থাকবেন, কারণ তারা বুঝতে পারবেন না আমার চাকরি বা ব্যবসা করা উচিত, যার জন্য আপনাকে অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে কথা বলে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে।

412

কর্কট–

সন্তানের কোনও সুখবর শোনা যেতে পারে। আপনি যদি আগে কাউকে ধার দিয়ে থাকেন তবে আজ সেই টাকা পেতে পারেন। যারা চাকরির জন্য এখানে-সেখানে ঘুরে বেড়াচ্ছেন, তাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি মাঝারি ফলদায়ক হতে চলেছে। আজ, আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে, আপনি এখন পর্যন্ত সমস্ত কিছু পেতে পারেন, যার অভাব আপনার ছিল, কিন্তু কিছু প্রতিকূল পরিস্থিতি আপনাকে বিরক্ত করবে, তবুও আপনাকে এতে রাগ করা এড়াতে হবে।

512

সিংহ–

আপনি পরিবারের সদস্যদের কাছে আপনার বক্তব্য জানাতে সক্ষম হবেন, তবে বন্ধুদের সহায়তায় আপনি আজ একটি নতুন বিনিয়োগ করতে পারেন, যা পরে আপনার জন্য উপকারী হবে। পরিবারের ছোট বাচ্চারা আপনার কাছে কিছু অনুরোধ করবে, যা আপনি পূরণ করতে সক্ষম হবেন। এই রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি উন্নতির দিন হবে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের কর্মকর্তাদের সঙ্গে কথা বলার সময় কথার মাধুর্য বজায় রাখা ভাল হবে। বিবাহযোগ্য ব্যক্তিদের জন্য আজ একটি ভাল সুযোগ আসতে পারে।

612

কন্যা–

পরিবারের একজন সিনিয়র সদস্যও অবসর পেতে পারেন। আজ যারা ব্যবসা করছেন তাদের অর্থের সুবিধার কারণে তাদের সুখের কোনও জায়গা থাকবে না, তবে মনোযোগ দিতে হবে যে অর্থ উপার্জনের জন্য কোনও ভুল পথ অনুসরণ করবেন না, অন্যথায় আপনি এতে সমস্যায় পড়বেন। কিছু প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হবে। এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি গুরুত্বপূর্ণ হতে চলেছে। আজ আপনি এমন কিছু কাজ সম্পন্ন করবেন, যেটির জন্য আপনি অনেক দিন অপেক্ষা করছিলেন, তার পরে আপনি একটি ছোট পার্টির আয়োজন করতে পারেন।

712

তুলা–

বাবার আজ কোনও স্বাস্থ্য সমস্যা হতে পারে, যার জন্য আপনি পালিয়ে যাবেন। আপনি মায়ের কাছ থেকে সম্মান পাচ্ছেন বলে মনে হচ্ছে। রাজনীতির দিকে ধাবিত ব্যক্তিরা আজ একটি ভাল পদ পাবেন, তবে তার সঙ্গে অনেক টানাপোড়েনও থাকবে। এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে, তবে ব্যবসায়িক ব্যক্তিরা যদি কিছু সময়ের জন্য ধীর গতির কারণে বিরক্ত হন তবে আজ তারা ভাল লাভ পেতে পারেন। শিক্ষার্থীরা যেকোনও নতুন কোর্সে ভর্তি হতে পারে।

812

বৃশ্চিক-

প্রেমময় জীবনযাপনকারী লোকেরা তাদের সঙ্গীর প্রতি আস্থা হারিয়ে ফেলতে পারে। আপনি ভবিষ্যতের সঙ্গে সম্পর্কিত একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন, যা পরিবারের সদস্যদেরও অবাক করবে। ব্যবসায়িক পরিকল্পনা আজ গতি পাবে। এই রাশির জাতকদের জন্য দিনটি মিশ্র ও ফলদায়ক হতে চলেছে। পরিবারের যেকোনও সদস্য আপনার কথায় খুশি হবেন এবং কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আপনার সঙ্গে কথা বলতে পারেন, যাতে আপনাকে তাদের সঠিক পরামর্শ দিতে হবে।

912

ধনু-

আপনি কিছু বিনিয়োগের পরিকল্পনা করবেন, তবে আপনি যদি আপনার বাবাকে জিজ্ঞাসা করে সেগুলিতে বিনিয়োগ করেন তবে আপনি ভাল মুনাফা অর্জন করবেন। সন্তান বিদেশে চাকরি পেতে পারে। আজ আপনার যে কোনও বন্ধ কাজ আপনার কোনও বন্ধুর সাহায্যে সম্পন্ন হবে। এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি ঝামেলাপূর্ণ হবে। কর্মক্ষেত্রে কাঙ্খিত কাজ না পাওয়ার কারণে আপনি মন খারাপ করবেন, তবে আপনার ভিতরে কথা বলার শিল্প আপনাকে সম্মান পেতে পারে।

1012

মকর-

আপনি নিজের চেয়ে অন্যের কাজ করতে প্রস্তুত থাকবেন, তবে এতে আপনাকে আপনার গুরুত্বপূর্ণ কোনও কাজ ছেড়ে দিতে হবে না। পরিবারের কোনও সদস্যকে বেশি বিশ্বাস করে আপনার মনের কথা বলা আপনার জন্য ক্ষতিকর হবে, কারণ সে আপনাকে প্রতারণা করতে পারে। এই রাশির জাতকরা দিনের কিছু সময় তাদের পিতা-মাতার সেবায় ব্যয় করবে, এতে তারা তাদের কিছু সমস্যার কথাও শুনবে। কোনও নতুন কাজ শুরু করার জন্য আজকের দিনটি ভালো হবে।

1112

কুম্ভ-

পরিবারে শিক্ষার্থীরা পরীক্ষায় কাঙ্খিত ফলাফল পাবে, যার কারণে উভয় পরিবারের সদস্যরা খুশি হবেন। আপনি একটি নতুন গাড়ী বাড়িতে আনতে পারেন. আপনি সামাজিক অনুষ্ঠানে অংশ নেবেন, তবে আপনার কিছু শত্রু আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করা থেকে বিরত থাকবে না। এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র ফলদায়ক হবে, আপনি আজ ব্যবসায় চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন, তবে চলমান বিতর্কে উভয় পক্ষের কথা শুনে সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে ভাল হবে।

1212

মীন–

আজ যোগব্যায়াম এবং ব্যায়ামের দিকে মনোযোগ দেওয়া প্রয়োজন, অন্যথায় পেট সম্পর্কিত যে কোনও সমস্যা তার প্রভাব ফেলতে পারে। আজ আপনি বাড়িতে এবং বাইরে উভয় কাজের মধ্যে একটি ভারসাম্য তৈরি করতে সক্ষম হবেন, যাতে আপনি পরিবারের সদস্যদের জন্যও সহজে সময় বের করতে সক্ষম হবেন। এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি আনন্দের হবে। আপনি আজ আপনার শ্বশুর পক্ষ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন, যার কারণে আপনি আপনার পুরানো কিছু কাজ করতে সক্ষম হবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos