এপ্রিল মাসে মিথুন রাশির বেতন বৃদ্ধি ও আর্থিক উন্নতির জোয়ার থাকবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর

বছরের চতুর্থ মাস এপ্রিল। পাশাপাশি রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের চতুর্থ মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Apr 6, 2023 4:27 AM IST

রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। বুধ চঞ্চলমতি, উদ্যমী বালক গ্রহ। এই রাশির মনের মধ্যে একই সঙ্গে দ্বিবিধ ভাবের খেলা চলে। এই রাশির জাতকরা কখনও কুটিল, কখনও সরল। একই সঙ্গে কাউকে ভালবাসে, আবার ঘৃণাও করে। এই রাশির ব্যক্তিদের উপর সেই ভাবে প্রতিফলিত হয়। এদের প্রায়ই পেটের রোগ বা বদহজমে ভোগে, তোষামোদ প্রিয়। এরা কখনও কৃপণ আবার কখনও আর্থিক ভাবে উদার। কিন্তু কোন কাজ করবে বা কোন কাজ করবে না তা সব সময় ঠিক করতে পারে না। প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের এক বৈশিষ্ট্য, কিন্তু এরা কাজ পাগল। বালকের মতোই এর কার্যকরিতা এরা চিন্তাশীল কিন্তু কথা বেশি বলে। এরা কখনও বিশ্বাস করে তো কখনও সন্দেহ করে। এদের মেধা শক্তি তীক্ষ্ণ, তবে এরা অস্থিরমনা এবং নরম গরম ভাবযুক্ত। তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

এপ্রিল মাসটি মিথুন রাশির জাতকদের জন্য ভালো যাচ্ছে। ত্বক সংক্রান্ত ছোটখাটো সমস্যা হতে পারে। ব্যবসাকে এগিয়ে নেওয়ার জন্য সময় খুবই ভালো। দাম্পত্য জীবনে অসন্তোষের পরিস্থিতি দেখা দিতে পারে। আসুন জেনে নেওয়া যাক মিথুন রাশির জাতক জাতিকাদের শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, প্রেম ও পরিবারের দিক থেকে এপ্রিল মাসটি কেমন যাবে।

এপ্রিল মাসে মিথুন রাশির ব্যবসা-সম্পদ-

সপ্তম বাড়ির অধিপতি বৃহস্পতি ২১ এপ্রিল পর্যন্ত দশম ঘরে হংস যোগ তৈরি করবে, যার কারণে বাজারে আপনার দখল এবং আপনার কাজের ধরন এবং দক্ষতা আপনাকে এই মাসে প্রচুর লাভ দিতে পারে। ব্যবসার গুরু বুধ সপ্তম ঘরে নবম-পঞ্চম রাজ যোগ তৈরি করবে, যার কারণে এই মাসে ব্যবসায় নতুন সৃজনশীল অফারগুলির জন্য আবেদন করতে খুব বেশি আগ্রহ না নিলে ভাল হবে। সপ্তম ঘরে মঙ্গলের সপ্তম দিকের কারণে, সেরা ব্যবসায়িক শৈলী এবং জ্ঞানসম্পন্ন ব্যক্তি এপ্রিল মাসে আপনার ব্যবসায় যোগ দিতে পারেন।

এপ্রিল মাসে মিথুন রাশির চাকরি ও পেশা -

২১ এপ্রিল পর্যন্ত, দশম ঘরে হংস যোগ থাকবে, যার কারণে আপনি এই এপ্রিল মাস থেকে আপনার অর্থপূর্ণ প্রচেষ্টায় সহজেই একটি ব্যক্তিগত চাকরি পেতে পারেন। ১৪ এপ্রিল থেকে, সূর্য একাদশ ঘরে রাহুর সঙ্গে গ্রহণ দোষের সৃষ্টি করবে, যার কারণে বেতন বৃদ্ধি বা অতিরিক্ত সুবিধার সম্ভাবনা রয়েছে, তবে আপনার সামান্য অসাবধানতার কারণে আপনি উন্নতি থেকে বঞ্চিত হতে পারেন। সতর্ক হোন। ২৪-২৬ এপ্রিল আপনার রাশিতে চন্দ্র-মঙ্গল গ্রহের লক্ষ্মী যোগ থাকবে, যার কারণে এই এপ্রিলে আপনার ভাল কাজ পুরো কর্মচারীকে একবার খুশি করবে।

এপ্রিল মাসে মিথুন রাশির পরিবার, প্রেম এবং সম্পর্ক -

সপ্তম ঘরে মঙ্গল গ্রহের সপ্তম অবস্থানের কারণে আপনাকে এপ্রিল মাসে পরিবারের সঙ্গে শান্তিতে কাটানোর জন্য সময় বের করতে হবে। ৫ এপ্রিল পর্যন্ত শুক্রের সপ্তম ঘরে নবম-পঞ্চম রাজ যোগ, যার কারণে আপনার বিবাহিত জীবনে আগের ভুল বোঝাবুঝিগুলি এই মাসে সম্পূর্ণরূপে দূর হতে পারে।

এপ্রিল মাসে মিথুন রাশির শিক্ষা-

৫ এপ্রিল পর্যন্ত একাদশ ঘরে বুধ-শুক্রের লক্ষ্মীনারায়ণ যোগ থাকবে, যার কারণে ছাত্রদের টিউশন বা কোচিং ক্লাসে তাদের সমস্ত প্রচেষ্টার সঙ্গে পড়াশোনা করতে দেখা যাবে। ২১ এপ্রিল পর্যন্ত, দশম ঘরে হংস যোগ থাকবে, যার কারণে শিক্ষার্থীরা উচ্চ শিক্ষায় সেরা পারফরম্যান্স দেওয়ার জন্য নিবেদিত থাকবে। ২২ এপ্রিল থেকে, গুরু-রাহুর চণ্ডাল দোষ একাদশ ঘরে থাকবে, যার কারণে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত বেকার শিক্ষার্থীরা পরীক্ষার তারিখ পরিবর্তন বা পিছিয়ে যাওয়ার মতো খবর ভুলে যেতে পারে, আপনি কেবল প্রস্তুতি চালিয়ে যান।

আরও পড়ুন- এপ্রিল মাসে মেষ রাশির ব্যবসায়িক টার্নওভার বাড়বে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর

আরও পড়ুন- এপ্রিল মাসে মেষ রাশির ব্যবসায়িক টার্নওভার বাড়বে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর

এপ্রিল মাসে মিথুন রাশির স্বাস্থ্য ও ভ্রমণ-

অষ্টম ঘরে মঙ্গলের অষ্টম দিক থাকার কারণে এপ্রিলে পারিবারিক ভ্রমণে যাওয়ার কর্মসূচি বাতিল হতে পারে। ১৪ এপ্রিল থেকে, একাদশ ঘরে সূর্য-রাহু গ্রহণ হবে যার কারণে আপনার স্বাস্থ্যের প্রতি অবহেলা আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত কিছু বড় ক্ষতি করতে পারে, আপনাকে সচেতন হওয়ার চেষ্টা করতে হবে।

মিথুন রাশির জাতকদের জন্য প্রতিকার:

৬ এপ্রিল, হনুমান জয়ন্তীতে হনুমানকে দেওয়া পান গরুকে খাওয়ান। এছাড়াও অরণ্য কান্ড পাঠ করুন। ২২ এপ্রিল অক্ষয় তৃতীয়া ১.২৫ মিটার হলুদ কাপড় নিন এবং এতে ৫১ টি হলুদ মুদ্রা বেঁধে বাড়ির উত্তর-পূর্ব কোণে রাখুন। এছাড়াও, আপনি এটি আপনার কর্মস্থলে রাখতে পারেন এবং মুগ ডাল দান করতে পারেন। এতে করে ব্যবসা বা চাকরিতে কোনও সমস্যা হবে না।

Share this article
click me!