২০২৩ সালে কুম্ভ রাশির ক্যারিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন কেমন থাকবে জেনে নিন

আপনি এই বছর একটি নতুন যানবাহন এবং সম্পত্তি কিনতে সক্ষম হবেন, তবে আপনি কয়েক মাসের মধ্যে না কেনাই ভালো হবে। আসুন জেনে নিই অর্থনৈতিক দিক থেকে কুম্ভ রাশির জাতকদের জন্য ২০২৩ সাল কেমন যাবে।

 

Web Desk - ANB | Published : Dec 11, 2022 6:17 AM IST

কুম্ভ রাশির জাতকদের জন্য ২০২৩ সাল বিশেষ হতে চলেছে এবং এই রাশির ব্যবসায়ীরা ২০২৩ সালে বিদেশী যোগাযোগ থেকে আর্থিক সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে সুশৃঙ্খলভাবে কাজ করতে হবে এবং কিছু নতুন ব্যবসায়িক চুক্তি হবে। আপনি এই বছর একটি নতুন যানবাহন এবং সম্পত্তি কিনতে সক্ষম হবেন, তবে আপনি কয়েক মাসের মধ্যে না কেনাই ভালো হবে। আসুন জেনে নিই অর্থনৈতিক দিক থেকে কুম্ভ রাশির জাতকদের জন্য ২০২৩ সাল কেমন যাবে।

আর্থিক অবস্থা ভালো থাকবে-

জানুয়ারি মাসে কুম্ভ রাশির জাতকদের আর্থিক অবস্থা ভালো থাকবে, যার কারণে আপনি সঠিক ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন। এই বছর আপনাকে অনেক সঞ্চয় প্রকল্পে বিনিয়োগ করার একটি সুবর্ণ সুযোগ দেবে। আপনি যদি স্টক মার্কেটে টাকা বিনিয়োগ করে মুনাফা অর্জন করতে চান তবে এই বছর আপনি একটি সুযোগ পাবেন এবং অর্থ বিনিয়োগ করে ভাল উপার্জন করতে সক্ষম হবেন। বিশেষ করে জুন-জুলাই মাস আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে।

ব্যবসার জন্য এই বছরটি ভালো যাবে-

ব্যবসায়িক জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই বছরটি ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই বছর, আপনি ব্যবসায় ঝুঁকি নিয়ে কিছু বড় চুক্তি করার চেষ্টা করবেন, যা আপনার জন্য লাভজনকও প্রমাণিত হবে। আপনি আপনার কাজের প্রতি খুব সিরিয়াস দেখবেন এবং খুব পরিশ্রম করবেন। বিদেশী পরিচিতিও আপনার উপকারে আসবে। বিশেষ করে মার্চ থেকে মে মাস এবং তারপর নভেম্বর-ডিসেম্বর মাসগুলি ব্যবসায়িক ক্ষেত্রে খুব সফল প্রমাণিত হবে। এপ্রিল মাসে ব্যবসায়িক সমস্যার সম্মুখীন হতে হবে, তবে তা থেকে বেরিয়ে আসতে সাহায্য শীঘ্রই পাওয়া যাবে।

এপ্রিল থেকে জুনের মধ্যে গাড়ি কেনার ভালো সময়-

৬ এপ্রিল থেকে ২ মে পর্যন্ত সময়টি গাড়ি কেনার জন্য খুব ভাল হবে, তবে জুন মাসে আরও ভাল সময় আসবে। এই সময়েও যদি গাড়ি কিনতে না পারেন, তাহলে কয়েক মাস অপেক্ষার পর নভেম্বর-ডিসেম্বরে গাড়ি কেনা ভালো। বছরের শুরুতেই প্লট, বাড়ি, দোকান কেনার ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। এর জন্য মার্চ পর্যন্ত সময় ভালো যাবে, তারপর কিছু সমস্যা আসবে। ১০ মে থেকে ১ জুলাইয়ের মধ্যে সম্পত্তি কেনা থেকে বিরত থাকুন কারণ এই ধরনের সম্পত্তিতে বিবাদ থাকবে। এরপর পরিস্থিতি ঠিক হয়ে যাবে। ১৬ নভেম্বর থেকে ২৭ ডিসেম্বরের মধ্যে ভাল সম্পত্তি কিনতে সক্ষম হবেন।

জুলাই, নভেম্বর ও ডিসেম্বর অর্থনৈতিক সুবিধা দেবে। মাসের শুরুতে অর্থনৈতিক অবস্থা কিছুটা দুর্বল থাকবে। অতিরিক্ত ব্যয় উদ্বেগ বাড়াতে কাজ করবে। বিদেশী যোগাযোগ থেকে অর্থ আসবে এবং বিদেশ যাওয়ার সম্ভাবনাও থাকবে। আস্তে আস্তে আপনার আয় আসতে শুরু করবে। আপনি ব্যক্তিগত প্রচেষ্টার মাধ্যমে অর্থ পেতে খুব কঠোর পরিশ্রম করবেন। জুলাই, নভেম্বর ও ডিসেম্বর মাস বিশেষ অর্থনৈতিক সুবিধা দিতে পারে।

Share this article
click me!