ডিসেম্বর থেকে শুরু হবে ভালো সময়, শুক্র-শনির যুতিতে দুর্দান্ত ফল পাবেন এই রাশিগুলি

২০২৪ এর শেষে কুম্ভ রাশিতে শনি এবং শুক্রের যুতি হতে চলেছে, যা কিছু রাশির জন্য নতুন বছরে প্রচুর লাভের ইঙ্গিত দিচ্ছে।
 

Parna Sengupta | Published : Sep 23, 2024 9:00 AM IST

শনি ধীর গতিতে চলমান গ্রহ, যাকে কর্মফলদাতা বলে মনে করা হয়। প্রায় আড়াই বছর ধরে তিনি একটি রাশিতে অবস্থান করেন। এই অবস্থায়, শনির রাশি পরিবর্তনের প্রভাব ১২ রাশির জাতক জাতিকাদের জীবনে দীর্ঘস্থায়ী হয়। শুক্র গ্রহের গোচর শারীরিক, মানসিক, আর্থিক, পারিবারিক জীবনের উপর বেশি প্রভাব ফেলে। শুধু তাই নয়, শনি গ্রহকে অত্যন্ত কঠোর গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। অন্যদিকে শুক্র, যিনি অসুরদের অধিপতি হওয়ার পাশাপাশি আকর্ষণ, ভালোবাসা, সম্পদ, সমৃদ্ধির কারকও বলে মনে করা হয়। তাঁর রাশি পরিবর্তনের প্রভাব প্রতিটি রাশির জাতক জাতিকাদের জীবনে কোন না কোনভাবে প্রভাব ফেলে।

শনি বর্তমানে তাঁর স্বগৃহী ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে অবস্থান করছেন, একই সময়ে, শুক্রও বছরের শেষে এই রাশিতে প্রবেশ করবেন। এই অবস্থায় কুম্ভ রাশিতে শুক্র এবং শনির যুতি হতে চলেছে। এই দুই গ্রহের যুতি অনেক রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল করতে পারে। পঞ্জিকা অনুসারে, শুক্র ২০২৪ সালের শেষে অর্থাৎ ২৮ ডিসেম্বর রাত ১১:৪৮ মিনিটে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। এবং নতুন বছরে ২৮ জানুয়ারী, ২০২৫ পর্যন্ত এই রাশিতে অবস্থান করবেন। কুম্ভ রাশিতে শনি এবং শুক্রের যুতি কোন কোন রাশির জাতক জাতিকারা সবচেয়ে বেশি উপকৃত হবেন তা দেখে নেওয়া যাক।

Latest Videos

তুলা রাশির জাতক জাতিকাদের শনি এবং শুক্র পঞ্চম ঘরে অবস্থান করে যুতি তৈরি করছেন। এই অবস্থায়, এই রাশির জাতক জাতিকারা বিশেষ সুবিধা পেতে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হওয়ার সাথে সাথে ধন সম্পত্তি বৃদ্ধি পেতে পারে। আপনার সৃজনশীল কাজের প্রতি আগ্রহ বেশি দেখা যাবে। সেক্ষেত্রে আপনি এটিকে আপনার কর্মজীবনে যুক্ত করতে পারেন। কর্মক্ষেত্রে আপনি অনেক সুবিধা পেতে পারেন। আপনার কাজের প্রতি মূল্যায়ন করে পদোন্নতির সাথে বেতনে ভালো বৃদ্ধি হতে পারে। পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে। এর ফলে আপনি মানসিক চাপ থেকে মুক্তি পাবেন।

কর্কট রাশির জাতক জাতিকাদের শনি এবং সূর্য নবম ঘরে অর্থাৎ ভাগ্যস্থানে যুতি তৈরি করছেন। এই অবস্থায়, এই রাশির জাতক জাতিকারা প্রতিটি ক্ষেত্রে সাফল্য লাভ করতে পারবেন। আপনি ভাগ্যের পূর্ণ সহায়তা পাবেন। প্রেম জীবন এবং কর্মজীবন ভালো যেতে পারে। আপনার কাজের প্রতি আপনার উর্ধ্বতনরা খুশি থাকবেন। এই অবস্থায় আপনাকে কিছু বড় দায়িত্ব দেওয়া হতে পারে। নতুন চাকরির জন্য প্রচেষ্টা করছেন এমন জাতক জাতিকারা বড় সাফল্য এবং আর্থিক লাভ পেতে পারেন। আয়ের অনেক উৎস খুলে যেতে পারে।

Share this article
click me!

Latest Videos

RG Kar মামলায় ফের CBI-এর তলব বিরুপাক্ষ-অভিককে, সঙ্গে সৌরভ ও Tala Thana'র এস আই | CBI Summoned
এই দুর্গাপুজো দেখতে আসতেন বিদ্যাসাগর-রামমোহন, ২২৫ তম বর্ষে চন্দ্রকোণার জমিদার বাড়ির Durga Puja
অনুব্রত কে নিয়ে ফিরহাদের বাঘ ফিরে এসেছের মন্তব্যের পাল্টা শুভেন্দুর, দেখুন কী বললেন | Suvendu
চারিদিকে নোংরা জল! দুর্গন্ধে টেকা দায়! এখনও রেহাই নেই আন্দুলের আড়গোড়ী মাঠ এলাকার বাসিন্দাদের
সাক্ষাৎ যমদূত ঘুরে বেড়াচ্ছে! নদীতে কেউ ভয়ে আর নামছেই না, হাড়োয়ায় তীব্র আতঙ্ক! | Haroa Crocodile Fear