Lucky Colors Astrology: রাশি অনুযায়ী আপনার জন্য শুভ রং কী, এই রংগুলি বদলে দিতে পারে ভাগ্য

প্রতিটি রাশিচক্রের নিজস্ব প্রবণতা রয়েছে। আপনি যদি এটি বুঝতে পারেন এবং সেই অনুযায়ী নিয়ম মেনে চলেন, তাহলে আপনার জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আসতে পারে।

Parna Sengupta | Published : Oct 6, 2023 11:57 AM IST

রঙের অনেক ক্ষমতা আছে। আপনি যদি ভাগ্যে বিশ্বাস করেন তবে আপনার ভাগ্যকে রঙিন করতে আপনার শুভ রঙ সম্পর্কে আপনাকে অবশ্যই জানতে হবে। প্রতিটি রাশিচক্রের নিজস্ব প্রবণতা রয়েছে। আপনি যদি এটি বুঝতে পারেন এবং সেই অনুযায়ী নিয়ম মেনে চলেন, তাহলে আপনার জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আসতে পারে। আপনি যদি যতটা সম্ভব ভাগ্যবান রঙ ব্যবহার করেন তবে এটি আপনার জীবনেও প্রভাব ফেলে। তাহলে আসুন জেনে নিই রাশিচক্র অনুযায়ী আপনার শুভ রং কি।

রাশিচক্র অনুসারে শুভ রং

মেষ রাশির শুভ রং-

এই রাশির জাতক জাতিকারা স্বভাবতই সাহসী। প্রভাবশালী ব্যক্তিত্বের এই ব্যক্তিরা তাদের পূর্ণ শক্তি প্রদর্শন করে। আপনার রাশিচক্রের চিহ্ন অনুসারে, লাল রঙের সমস্ত শেডই আপনাকে মানাবে।

বৃষ রাশির জাতক জাতিকাদের সৌভাগ্যের রং-

এই রাশির জাতক জাতিকারা পরিশ্রমী এবং প্রকৃতির দ্বারা নির্ধারিত হয়। এছাড়াও, আপনি জীবনে খুব বাস্তব এবং প্রগতিশীল। সাদা এবং সবুজ রং তাদের রাশিচক্রের উপর ভালো প্রভাব ফেলতে পারে।

কর্কট রাশির জাতক জাতিকাদের শুভ রং-

মাল্টি-টাস্কিংয়ে পারদর্শী হওয়ার পাশাপাশি আপনি একজন ভালো চিন্তাবিদও। একজন ভালো কবি ও লেখক হওয়ার সব গুণ আপনার মধ্যে আছে। আপনার ব্যক্তিত্ব এবং রাশিচক্র অনুসারে, সবুজ রঙ আপনার জন্য ভাগ্যবান হবে।

মিথুন রাশির শুভ রং-

আপনি স্বভাবগতভাবে খুবই সংবেদনশীল এবং সহজেই আঘাত পান। কিন্তু অন্যদের প্রতি আপনার মনোভাব খুবই যত্নশীল। আপনার জন্য শুভ রং নীল এবং রূপালী হতে পারে।

সিংহ রাশির শুভ রং-

আপনি সাহসী এবং দৃঢ়প্রতিজ্ঞ। আপনার জন্ম ক্ষমতা প্রতিষ্ঠার জন্য। আপনার জন্য শুভ রং হল লাল, কমলা, সোনালী, হলুদ এবং ক্রিম।

কন্যা রাশির জাতক জাতিকাদের শুভ রং-

আপনার মিষ্টি কথাবার্তা এবং ভালো চিন্তা মানুষকে প্রভাবিত করে। আপনি আপনার ব্যবসা সফলভাবে মোকাবেলা করতে বিশেষজ্ঞ. কমলা, সবুজ, সাদা, হলুদ এবং ধূসর রঙ আপনার জন্য ভাগ্যবান হবে।

তুলা রাশির শুভ রং-

আপনি স্বভাবগতভাবে ফর্সা এবং খোলামেলা। শুক্র গ্রহের সাথে, আপনি সমাজে মিশতে পছন্দ করেন। আপনার নম্র স্বভাব মানুষকে আপনার দিকে আকৃষ্ট করে। সবুজ এবং নীল আপনার জন্য সবচেয়ে ভাগ্যবান রং।

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের শুভ রং-

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা, যারা মঙ্গল গ্রহের অধিপতি, তারা স্বভাব দ্বারা খুবই দৃঢ়প্রতিজ্ঞ। আপনার আবেগ নিয়ন্ত্রণ করা আপনার পক্ষে একটু কঠিন। আপনার শুভ রং বেগুনি এবং লাল।

ধনু রাশির শুভ রং -

আপনি অন্যদের সাথে খুব খোলামেলা। বৃহস্পতি আপনার রাশির অধিপতি। আপনি প্রকৃতির দ্বারা অনুগত এবং দয়ালু. আপনার শুভ রং হালকা নীল, ক্রিম, কমলা।

মকর রাশির শুভ রং -

আপনি শনির মালিকানাধীন একজন শক্তিশালী ব্যক্তি। আপনার ধৈর্যের অসাধারণ ক্ষমতা আছে। লোকেরা আপনার শান্ত এবং ভদ্র প্রকৃতি পছন্দ করে। আপনার শুভ রং কালো এবং নীল।

কুম্ভ রাশির শুভ রং-

আপনি স্বভাবগতভাবে অত্যন্ত ধার্মিক এবং ঈশ্বরে বিশ্বাসী। কিন্তু কখনও কখনও কিছু ক্ষেত্রে আপনি নেতিবাচক এবং সমালোচনামূলক হয়ে ওঠেন..আপনার ভাগ্যবান রঙ বৈদ্যুতিক নীল এবং ধূসর।

মীন রাশির শুভ রং -

আপনি খুব আবেগপ্রবণ প্রকৃতির মানুষ। যে অন্যের জন্য পথ ছেড়ে দেয়। এ ছাড়া আপনি খুবই সংবেদনশীল। অ্যাকোয়া এবং সামুদ্রিক সবুজ রঙ আপনার প্রকৃতির জন্য উপযুক্ত।

Share this article
click me!