২০২৪ সালের জানুয়ারি মাস থেকে এই ৩টি রাশি হবে মালামাল, হবে অর্থপ্রাপ্তি

বৃহস্পতির রাশিচক্রের পরিবর্তন তাদের ঘর অনুসারে সমস্ত রাশিকে প্রভাবিত করে। নববর্ষের প্রাক্কালে দেবগুরু বৃহস্পতি তার গতিপথ পরিবর্তন করবে। এই কারণে, ২০২৪ সালের জানুয়ারি থেকে 3টি রাশির মানুষের ভাগ্য পরিবর্তন হবে।

Parna Sengupta | Published : Dec 1, 2023 9:16 AM IST

জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, দান ও সম্পদের কারক হিসেবে বর্ণনা করা হয়েছে। কুণ্ডলীতে বৃহস্পতি শক্তিশালী হলে সেই ব্যক্তির সারাজীবন অর্থের অভাব হয় না। তাই জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতিকে শক্তিশালী করার পরামর্শ দেয়। বর্তমানে, বৃহস্পতি মেষ রাশিতে অবস্থিত এবং ২০২৪ সালের মে মাসে তার রাশিচক্র পরিবর্তন করবে। জ্যোতিষীদের মতে, বৃহস্পতির রাশিচক্রের পরিবর্তন তাদের ঘর অনুসারে সমস্ত রাশিকে প্রভাবিত করে। নববর্ষের প্রাক্কালে দেবগুরু বৃহস্পতি তার গতিপথ পরিবর্তন করবে। এই কারণে, ২০২৪ সালের জানুয়ারি থেকে 3টি রাশির মানুষের ভাগ্য পরিবর্তন হবে। আসুন, জেনে নিই এই ৩টি রাশি সম্পর্কে-

বৃহস্পতির গতি পরিবর্তন

Latest Videos

দেবগুরু বৃহস্পতি ৩১শে ডিসেম্বর সকাল ৮.১১ মিনিটে গতি পরিবর্তন করবে। এর আগে ৪ সেপ্টেম্বর বৃহস্পতি মেষ রাশিতে পিছিয়ে গিয়েছিল। বৃহস্পতি প্রত্যক্ষ হওয়ার কারণে ৩টি রাশির জাতকরা সর্বোচ্চ সুবিধা পাবেন। একই সময়ে, দেবগুরু বৃহস্পতি ১ মে, ২০২৪-এ মেষ রাশি থেকে বেরিয়ে বৃষ রাশিতে স্থানান্তর করবে। দেবগুরু বৃহস্পতি এই রাশিতে ১ বছর ১৩ দিন থাকবে।

মেষ রাশি

বর্তমানে দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে অবস্থান করছেন। তাই মেষ রাশির জাতক জাতিকারা সর্বোচ্চ সুবিধা পাবেন। এই রাশির জাতক জাতিকাদের সমস্ত খারাপ কাজ সংশোধন হয়ে যাবে। বৃহস্পতি ঠিক থাকার কারণে মেষ রাশির জাতকরা শুভ কাজে সাফল্য পাবেন। ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা থাকবে। পরিবারে শুভ কর্মকাণ্ড ঘটবে। এছাড়াও, পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসা এবং স্নেহ বৃদ্ধি পাবে।

মীন রাশি

দেবগুরু বৃহস্পতির দিক নির্দেশিত হওয়ার কারণে মীন রাশির জাতকরা সর্বাধিক সুবিধা পাবেন। সহজ কথায়, ২০২৪ সালের জানুয়ারি মাস থেকে মীন রাশির মানুষের ভাগ্যের পরিবর্তন হতে চলেছে। আর্থিক লাভের বিশেষ সম্ভাবনা রয়েছে। এই সময়ে, সুখ এবং খ্যাতির জন্য অতিরিক্ত ব্যয় হতে পারে।

ধনু রাশি

দেবগুরু বৃহস্পতি ধনু রাশির অধিপতি। তাই ধনু রাশির জাতক জাতিকারা বৃহস্পতির বিশেষ আশীর্বাদ পান। বর্তমানে ধনু রাশির জাতক জাতিকারা সাড়ে সাতি থেকে মুক্ত হয়েছেন। অতএব, ধনু রাশির জাতকরা ২০২৪ সালে বিশেষ সুবিধা পাবেন। পরিকল্পিত কাজ সম্পন্ন হবে। সব সমস্যার সমাধানও পাওয়া যাবে। গুরু দেবও পথ প্রশস্ত করবেন। সামগ্রিকভাবে, ২০২৪ সালের জানুয়ারি থেকে ধনু রাশির ভাগ্য পরিবর্তন হতে চলেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
Rashifal | রাশিফল ৭ সেপ্টেম্বর : আপনি কি জানেন, আজ আপনার সারাদিন কেমন কাটবে? দেখুন আজকের রাশিফল
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
'আমার মেয়েকেও ভুগিয়েছে, Sandip Ghosh বলেছিল, একটা চুলও ছিঁড়তে পারবি না' এক মায়ের গর্জন | RG Kar |
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar