Astro Tips: জ্যোতিষাশাস্ত্রের এই চারটি সম্পদ যোগ আপনাকে দ্রুত বড়লোক করে দিতে পারে

ধন সম্পদ যে কোনও মানুষের জন্ম তালিকায় নির্দিষ্ট গ্রহের ওপর নির্ভর করে। আর্থিক সাফল্য ও সমৃদ্ধির সম্ভাবনা নির্দেশ করে। বিনিয়োগ ও ক্রয়-বিক্রয় সবকিছু নির্ভর করে জ্যোতিষশাস্ত্রের ওপর।

 

Saborni Mitra | Published : Jan 16, 2024 4:09 PM IST

যে কোনও মানুষের জীবনে আর্থকলাভ কিন্তু নক্ষত্র ও গ্রহের ওপর নির্ভর করে। জ্যোতিষশাস্ত্রে সম্পদ যোগের জন্য একাধিক আকর্ষণীয় টোটকা রয়েছে। প্রাচীন জ্ঞান এই আধুনিক আকাঙ্খা পুরণ করে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী যে কোনও মানুষের সম্পদেরও যোগের কথা বলা হয়েছে। চারটি সম্পদ যোগ যে কোনও মানুষের জীবন বদলে দিতে পারে।

ধন সম্পদ যে কোনও মানুষের জন্ম তালিকায় নির্দিষ্ট গ্রহের ওপর নির্ভর করে। আর্থিক সাফল্য ও সমৃদ্ধির সম্ভাবনা নির্দেশ করে। বিনিয়োগ ও ক্রয়-বিক্রয় সবকিছু নির্ভর করে জ্যোতিষশাস্ত্রের ওপর।

ধন যোগ

বৃহস্পতি ও শ্রুক্র গ্রহ যে কোনও মানুষের জীবনে ধন যোগ চিহ্নিত করে। জন্মছকের নির্দিষ্ট স্থানে এদের অবস্থান ধন-সম্পদের ভাগ্যের কথা বলে। আপনার জন্মছকে যদি ধন যোগ থাকে তাহলে কেরিয়ারের সাফল্য ও ব্যবাসয়িক সাফল্যের কথা বলা হয়। প্রত্যাশিত বিপর্যয়েরও উল্লেখ থাকে জন্ম ছকে।

লক্ষ্মী যোগ

হিন্দু শাস্ত্রে সম্পদের দেবী হল মা লক্ষ্মী। লক্ষ্মী যোগও নির্ভর করে বৃহস্পতি ও শ্রুকের ওপর। লক্ষ্মী যোগ শুভ হলে সমৃদ্ধি বাড়ে। হিন্দু জ্যোতিষশাস্ত্রে পরামর্শ দেওয়া হয় লক্ষ্মীদেবীকে নিজের কাছে রাখার জন্য ধর্মীয় আচরণের প্রয়োজন রয়েছে। দানধ্যান য়ে কোনও মানুষকে দীর্ঘদন সম্পদশালী করে দিতে পারে।

আদি যোগ

অর্থযোগে বলে যে কোনও ব্যক্তির জন্মছকের ৬.৭ ও ৮ নম্বর ঘরে রয়েছে। এই ঘরে উপকারী গ্রহ থাকলে আর্থ ও সম্পদ শক্তিশালী হয়। এটি একটি ইতিবাচক শক্তির প্রবাহ তৈরি করে। যা মানুষের জীবনের চলার পথে বাধা অতিক্রম করতে সাহায্য করে। এই ঘরগুলিকে উপকারী গ্রহ থাকলে চ্যালেঞ্জ ও নেগিটিভ শক্তিকে পরাস্ত করতে পারে। আর্থিক লক্ষ্য অর্জনে সাহায্য করে। আদি যোগকে প্রায়ই গেম চেঞ্জার বলা হয়।

গজকেশরী যোগ

বৃহস্পতি চন্দ্র থেকে চতুর্ভূজে অবস্থান করলে গজকেশরী যোগ তৈরি হয়। এই অত্যান্ত শুভ যোগ। হাতির জোট (প্রজ্ঞার প্রতীক) এবং সিংহ (শক্তির প্রতীক) একটি সুন্দর মিশ্রণ তৈরি করে যা আর্থিক বিষয়ে সাফল্যের দিকে নিয়ে যেতে পারে। গজকেসারি যোগের ব্যক্তিরা খুঁজে পেতে পারেন যে তাদের আর্থিক সিদ্ধান্তগুলি বুদ্ধিমত্তা এবং শক্তির সুষম মিশ্রণ দ্বারা পরিচালিত হয়।

 

Share this article
click me!