Potato Remedy: আলুর গুণেই খুলবে ভাগ্য- কাটতে আর্থিক বাধা, রইল তিনটি জ্য়োতিষ টিপস

আর্থিক সমস্যার মোকাবিলা করার জন্য আলুর এই টোটকা ব্যবহার করতে পারেন। অনেক সময়ই পরিবারের সদস্যদের মধ্যে ঋণ দেনা থেকে এটি মুক্তি দিতে পারে।

 

Saborni Mitra | Published : Mar 14, 2024 3:46 PM IST

রান্নাঘরের নিত্য প্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে একটি হল আলু। এই সবজিটিতে প্রচুর পরিমাণে কার্বোহইড্রেট রয়েছে। কিন্তু বাঙালির কাছে আলু এতটাই পছন্দের যে ফুচকা থেকে বিরিয়ানি - সবেতেই আলুর ব্যবহার করে। আলু ছাড়া অধিকাংশ রান্নাই প্রায় স্বাদহীন লাগে। কিন্তু আপনি জানেন কি আলুও জ্য়োতিষ গুণ রয়েছে। আলুর সঠিক ব্যবহারে কাটতে পারে আর্থিক সংকট। বদলে যেতে পারে ভাগ্য।

আর্থিক সংকটের টোটকা-

আর্থিক সমস্যার মোকাবিলা করার জন্য আলুর এই টোটকা ব্যবহার করতে পারেন। অনেক সময়ই পরিবারের সদস্যদের মধ্যে ঋণ দেনা বাড়তে পারে। এজাতীয় সমস্যার মোকাবিলার জন্য কাঁচা আলুর টোকটা ব্যবহার করতে পারে। তাতে সমস্যার সমাধান হবে বলে জানিয়েছেন জ্যোতিষবীদরা।

তাদের কথায় ব্যাঙ্ক বা বন্ধুর ছেকে ঋণ নিয়ে থাকলে তা মেটাতে সমস্যা হলে একটি একটি কাঁচা আলু নিতে হবে। সেটি ভাল করে ধুয়ে নিন। তারপর সেটি একটি গরুকে খাইয়ে দিনয। জ্যোতিষমতে প্রতিদিন গরুকে একটি করে কাঁচা আলু খাওয়ানো শুভ বলে মনে করা হয়। এতে মা লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়। তাতে পরিবারের সদস্যরা ঋণ দেনা থেকে মুক্ত হতে পারে।

জ্যোতিষমতে কাঁচা আলু খাওয়ানোর উপকারিতা রয়েছে। আলু গরুতে খাওয়ালে জন্মছকে শুক্রের অবস্থান শক্তপোক্ত হয়। তাতে শুত্রের প্রভাবে আর্থিক সংকট থেকে মুক্তি পাওয়া যায়। আলুর মাধ্যমে সূর্যের প্রভাবও লাভ করা যায়। তবে সূর্যের প্রভাব বেশি করে পেতে নিয়েমিত রোগে বসে একটি গোটা আলু সেদ্ধ থেকে হবে। এমনিতেই সূর্যের রোদের মাধ্যমে সূর্যের তেজ যে কোনও মানুষের শরীরে এসে পৌঁছায়। তাই জ্য়োতিষে রোগে বলেই আলুর খাওয়ার বিধান দেওয়া হয়েছে। আর মঙ্গলের অশুভ দোষ কাটাতে সেদ্ধ আলু গুড়দিয়ে খেতে হবে। গুড় মঙ্গলবার খাওয়া খুব শুভ বলে মনে করা হয়। মঙ্গলবার গুড় ব্যবহারের বিধান রয়েছে জ্য়োতিষে। মঙ্গলবার গুড় ব্যবহার করলে হনুমান বা বজরংবলি সন্তুষ্ট হয়। তাতে তাঁর আশীর্বাদে জীবনে অনেক বাধা কেটে যায়।

Share this article
click me!