Astro Tips: কর্মক্ষেত্রে সাফল্য পেতে আর পছন্দের চাকরি পেতে শনিদেবের ফাঁড়া কাটান, ছবিতে রইল টিপস

আপনি কি চাকরির চেষ্টা করছেন? বারবার ব্যার্থ হচ্ছেন? বা অন্য কোনও যে কোনও চাকরির চেষ্টা করছেন? কিন্তু সাফল্য পাচ্ছেনা না! জ্যোতিষশাস্ত্রে বলে শনির কোপে পড়লে এমন সমস্যা হয়। তাই চাকরিপ্রার্থীদের শনিদেবকে তুষ্ট করার জন্য রইল কয়েকটি টিপস।

 

Saborni Mitra | Published : Mar 22, 2024 1:24 PM IST

18
শনির কোপ

জ্যোতিষশাস্ত্রে বলে শনির কোপে পড়লে এমন সমস্যা হয়। অনেকের জীবন থেকে যায়। চাকরি পেতে সমস্যা হয়। চাকরিপ্রার্থীদের শনিদেবকে তুষ্ট করার জন্য রইল কয়েকটি টিপস।

28
শনির প্রভাব

জ্যোতিষশাস্ত্রে শনির ভূমিকা উল্লেখযোগ্য। শনি যে কোনও মানুষের জীবনে যথেষ্ট তাৎপর্য রয়েছে। চাকরি থেকে ভাল রেজাল্ট- সবই নির্ভর করে শনিদেবের আশীর্বাদের ওপর। শনির আশীর্বাদে চাকরি ও পেশাদার জীবন স্থিতিশীল থাকে বলে বিশ্বাস করা হয়।

38
শৃঙ্খলা ও কঠোর পরিশ্রম

শনি শৃঙ্খলা এবং কঠোর পরিশ্রমের সাথে যুক্ত। নিজের কাজের জন্য একটি শক্তিশালী নীতি তৈরি করতে হবে। টার্গেটগুলি সেট করা জরুরি। প্রস্তুতির ওপর জোর দিতে হবে।

48
ধৈর্যই চাবিকাঠি

শনির কু-প্রভাব দূর করা কঠিন। সেই কারণে ধৈর্য্য ধরে অপেক্ষা করা ছাড়া আর কোনও উপায় নেই। সরকারি চাকরিতে বিলম্ব হতে পারে। কিন্তু হাল ছাড়া চলবে না।

58
জ্যোতিষ নির্দেশ

শনির প্রভাব থাকলে জ্যোতিষীদের পরামর্শের প্রয়োজন রয়েছে। জন্মের তালিকায় শনির অবস্থান ও কর্মজীবনের সম্ভাবনার ওপর শনির প্রভাব মূল্যায়ণ করার জরুরি। শনিকে তুষ্ট করার জন্য জ্যোতিষীর পরামর্শ মন কাজ করতে হবে।

68
কর্ম যোগ অনুশীলন

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কর্ম যোগ মানে নিঃস্বার্থ সেবা ও ধর্মীক কর্মের ওপর আস্থা রাখা। স্বেচ্ছাসেবক হিসেবে সামাজিক কাজে অংশ নিন , তাতে শনিদেবের আশীর্বাদ পাবেন।

78
শনিমন্ত্র জপ

শনিদেবের আরাধনা করুন। নিয়মিত শনিমন্ত্র জপ করুন। তাতে শনিদেবের আশীর্বাদে কেটে যাবে ফাঁড়া আর বাধা। শনি গায়েত্রী মন্ত্র- ক্ষতিকর প্রভাবগুলি দূর করতে পারে। কর্মজীবনের সাফল্য আনতে এই মন্ত্র গুরুত্বপূর্ণ।

88
শনির পাঠ

চ্যালেঞ্জ এবং বিপর্যয়কে বৃদ্ধি এবং শেখার সুযোগ হিসেবে দেখুন। শনির প্রভাব স্থিতিস্থাপকতা এবং অধ্যবসায় শেখায়, সরকারি চাকরির প্রতিযোগিতামূলক ক্ষেত্রে সাফল্যের জন্য প্রয়োজনীয় গুণাবলী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos