আগষ্ট মাসে মেষ রাশির অ্যালার্জি সংক্রান্ত সমস্যা হতে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের অষ্টম মাস আগষ্ট। পাশাপাশি রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের অষ্টম মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jul 26, 2023 1:25 PM IST

রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা যে কোনও বিষয়ে নেতৃত্ব করতে খুব পছন্দ করেন। এদের নেতৃত্ব পছন্দ কেউ অস্বীকার করলে এরা তা মেনে নিতে পারে না। পরিস্থিতি প্রতিকূল হলে এরা উগ্রও হয়ে যায়। যে কোনও পরিস্থিতি এদের মনের মতো হবে এটাই এদের আশা থাকে। এদের কায়িক পরিশ্রমের থেকে কূটনৈতিক বুদ্ধি সবথেকে বেশি। এরা খুব তোষামোদ প্রিয় মানুষ। রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। এরা অত্যন্ত বন্ধুবৎসল। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মেষ রাশির জাতক জাতিকাদের বস যদি আগস্টের প্রথম সপ্তাহে অফিসে আপনার ইচ্ছা অনুযায়ী আচরণ না করেন, তাহলে মন হারাবেন না। এই মাসে আপনাকে জীবনের সকল ক্ষেত্রে প্রতিযোগিতার সম্মুখীন হতে হতে পারে, তাই শক্ত থাকুন। আপনাকে আপনার অফিসে কাজ ভালভাবে সম্পাদন করতে হবে, সেইসঙ্গে আগে থেকে নেওয়া কাজগুলি কোনও পরিস্থিতিতে পেন্ডিং রাখবেন না। চাকরিতে বদলির সম্ভাবনার পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট কাজে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় থাকতে হবে।

বড় উদ্যোক্তাদেরও তাদের পণ্যের মানের দিকে নজর দিতে হবে। এর মধ্যে গুণমান পর্যালোচনা করতে থাকুন। ব্যবসায়ীদের অবস্থা শীঘ্রই পরিবর্তন হতে চলেছে, তাই এখনই ধৈর্য ধরুন। যারা ব্যবসায় আপনার কাছ থেকে পণ্য নিয়েছেন তাদের অর্থ প্রদানের জন্য তাদের স্মরণ করিয়ে দিন। আপনি যে পণ্যগুলির সঙ্গে ব্যবসা করেন তার স্টোরেজের দিকেও মনোযোগ দিন। বৃষ্টি ও বন্যার কারণে যান চলাচলেও একই সমস্যা হচ্ছে।

চিন্তা না করে তরুণদের তাদের টার্গেটের দিকে নজর দেওয়া উচিত, এটা খুবই জরুরি। চঞ্চল মন এবং উত্থানের চিন্তা তরুণদের সাফল্যে বাধা হয়ে দাঁড়াতে পারে। ছাত্রদের উচিত সোশ্যাল মিডিয়া বিশেষ করে হোয়াটসঅ্যাপ ব্যবহার করে সম্মিলিত অধ্যয়ন করা। যে তরুণরা পড়াশোনার জন্য ঋণ নেওয়ার কথা ভাবছেন তাদের বর্তমান সময়ের জন্য অপেক্ষা করা উচিত, তাড়াহুড়ো করবেন না।

আপনার ছোট ভাইবোনদের সম্পর্কে অভিযোগ আসতে পারে, তবে সমস্যার সমাধান শান্তিপূর্ণভাবে খুঁজে বের করতে হবে। আত্মবিশ্বাসে পূর্ণ হওয়ার কারণে আপনি পরিবার এবং আপনার ক্যারিয়ারের বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেন। পরিবারের সদস্যদের জন্য কিছু মানসিক সিদ্ধান্ত নিতে হবে। শুধুমাত্র এই ধরনের সিদ্ধান্ত পরিবারের উপকার করবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হতে পারেন। প্রেমের সম্পর্কে জড়িত ব্যক্তিদের ইগোর সংঘর্ষ এড়াতে হবে।

যে কোনও ধরনের দুর্ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট বিষয়ে সতর্ক থাকতে হবে। টু হুইলারে হেলমেট এবং চার চাকার সিট বেল্ট পরতে হবে। অ্যালার্জি সংক্রান্ত সমস্যা হতে পারে। বৃষ্টিও হচ্ছে, এই অবস্থা দেখলেই আপনার স্বাস্থ্যের যত্ন নিন। স্বাস্থ্য খারাপ থাকলে চিন্তা করবেন না, শীঘ্রই মিটিং শুরু হবে। যারা খাবারে স্বাস্থ্যের ভারসাম্য বজায় রাখেন তারাই ফিট থাকবেন। কোনও অশান্তি স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে।

Share this article
click me!