১০০ বছর পর হোলিতে ঘটছে দারুণ শুভ যোগ! এই চার রাশি হবে মালামাল, হাতে আসবে প্রচুর অর্থ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এবারের হোলি খুব বিশেষ সময়ে পালিত হতে চলেছে। কারণ এই দিনে চন্দ্রগ্রহণ হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, প্রায় ১০০ বছর পর হোলির দিনে চন্দ্রগ্রহণ হতে চলেছে।

Parna Sengupta | Published : Mar 18, 2024 1:04 PM IST / Updated: Mar 18 2024, 07:11 PM IST

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এই বছর রঙের উত্সব হোলি পালিত হবে ২৫ মার্চ, ২০২৪ সোমবার। এ উৎসবের জন্য ইতিমধ্যেই পুরোদমে প্রস্তুতি নিতে শুরু করেছে মানুষ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এবারের হোলি খুব বিশেষ সময়ে পালিত হতে চলেছে। কারণ এই দিনে চন্দ্রগ্রহণ হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, প্রায় ১০০ বছর পর হোলির দিনে চন্দ্রগ্রহণ হতে চলেছে। তবে এই গ্রহন ভারতে দেখা যাবে না যার কারণে এর সূতক সময়কাল বৈধ হবে না। কিন্তু এই গ্রহন এই চারটি রাশির জন্য অত্যন্ত উপকারী প্রমাণিত হতে চলেছে। তাহলে আসুন জেনে নিই আপনার রাশিচক্র এই রাশিচক্রের অন্তর্ভুক্ত কিনা।

এই ৪টি রাশির জাতকরা দারুণ লাভ করবেন

১. মেষ রাশি

এই গ্রহন মেষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই সময়ে তাদের আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। অনেক দিন আটকে থাকা টাকা ফিরে পাবেন। কিছু ভালো খবরও আসতে পারে। কাজে আত্মবিশ্বাস বাড়বে।

২. তুলা রাশি

তুলা রাশির জাতকদের জন্য এই গ্রহন শুভ প্রমাণিত হবে। বেকারদের নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা সুবিধা পাবেন। ব্যবসায় লাভ হবে। ঘরে সুখ থাকবে। বাড়িতে কোনো শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে।

৩. কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য হোলি এবং তার পরের সময়টা খুব ভালো যাবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন। আপনি যদি কোনও কাজের জন্য চেষ্টা করেন তবে আপনি অবশ্যই এতে সাফল্য পাবেন। আর্থিক সুবিধা পাবেন।

৪. কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকদের জন্যও চন্দ্রগ্রহণ খুব ভালো হতে চলেছে। এই সময়ে আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। সমাজে সম্মান বাড়বে। আয় বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক লাভ হবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!