বাদুড় বাড়িতে এলে এই লক্ষণগুলো দেখা যায়, জেনে নিন বাস্তুশাস্ত্র কী বলছে

বাড়িতে কিছু পশু-পাখির আগমন বাস্তুশাস্ত্র অনুসারে শুভ বলে মনে করা হয়। একই সময়ে, কিছু খুব অশুভ বলে মনে করা হয়। বাদুড় প্রায়ই অনেকের ঘরে ঢুকে পড়ে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক তার বাড়িতে আসা শুভ লক্ষণ নাকি অশুভ বলে বিবেচিত হয়।

 

Web Desk - ANB | Published : Dec 19, 2022 7:10 AM IST

প্রায়শই আপনি দেখেছেন যে বাড়িতে অনেক ধরণের পোকামাকড়, পাখি এবং প্রাণী আসে। শাস্ত্রে সকল প্রকার পশু-পাখি সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে। বাড়িতে কিছু পশু-পাখির আগমন বাস্তুশাস্ত্র অনুসারে শুভ বলে মনে করা হয়। একই সময়ে, কিছু খুব অশুভ বলে মনে করা হয়। বাদুড় প্রায়ই অনেকের ঘরে ঢুকে পড়ে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক তার বাড়িতে আসা শুভ লক্ষণ নাকি অশুভ বলে বিবেচিত হয়।

অর্থ ক্ষতি-

বাড়িতে বাদুড়ের প্রবেশ শুভ বলে মনে করা হয় না। তাদের বাড়িতে আসার কারণে অর্থের ক্ষতি এবং ঋণ বেড়েছে। বাদুড়ের বাড়িতে আসা অর্থনৈতিক সমস্যার জন্ম দেয়।

সঞ্চয়-

অনেকে কষ্টের সময় টাকা ইত্যাদি সঞ্চয় করেন। এমন অবস্থায় ঘরে বাদুড় ঢুকলে জমার দিকে বিশেষ নজর দিতে হবে। ঘরে এলে পুঞ্জীভূত পুঁজি নষ্ট হয়।

খারাপ লক্ষণ-

বাদুড়ের বাড়িতে আসা একটি অশুভ লক্ষণ বলে মনে করা হয়। এমতাবস্থায় এই পাখিগুলো যখনই বাড়িতে আসে, জীবনে কোনও না কোনও খারাপ ঘটনা ঘটতে পারে। এর সঙ্গে, বাদুড়ের ঘরে প্রবেশ করা নেতিবাচক শক্তি সঞ্চার করে।

দাম্পত্য জীবনে বিরোধ-

ঘরে বাদুড়ের প্রবেশ দাম্পত্য জীবনেও প্রভাব ফেলে। এ কারণে স্বামী-স্ত্রীর জীবনে নানা সমস্যায় পড়তে হয়। এর সঙ্গে সঙ্গে বাড়ির সদস্যদের আগমনকে কেন্দ্র করে কলহের পরিস্থিতির সৃষ্টি হয়।

Share this article
click me!