দুর্গাপুজোর আগে এই রাশির মেয়েকে প্রপোজ করুন, প্রেম টিঁকবে বহু বছর

এই বছর দুর্গাপুজোয় যদি সঙ্গী বেছে নিতে চান, তবে নিজের রাশির সঙ্গে মিলিয়ে বেছে নিন প্রেমিক বা প্রেমিকাকে। প্রেম টিঁকবে বহু বছর।

Parna Sengupta | Published : Oct 10, 2023 3:15 PM IST

এই পুজোয় নিজের জুটি খুঁজে নিতে চাইছেন! তাহলে একটু বেছে নিন। কারণ আপনার সঙ্গীর রাশি যদি আপনার রাশিচক্রের সাথে সামঞ্জস্যপূর্ণ হয় তবে আপনার প্রেম জীবন খুব ভাল হবে। এই বছর দুর্গাপুজোয় যদি সঙ্গী বেছে নিতে চান, তবে নিজের রাশির সঙ্গে মিলিয়ে বেছে নিন প্রেমিক বা প্রেমিকাকে। প্রেম টিঁকবে বহু বছর।

মিথুন ও তুলা রাশি

এই রাশির জাতক জাতিকারা একে অপরের সাথে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করেন, তা মানসিকভাবে হোক বা শারীরিকভাবে। উভয়েই বোঝাপড়া এবং পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে তাদের সম্পর্কের মধ্যে শান্তি বজায় রাখে।

সিংহ এবং তুলা

এই উভয় রাশির লোকেরা সমাজের সাথে যুক্ত থাকতে পছন্দ করে। তারা মানুষের মধ্যে আকর্ষণের কেন্দ্রে থাকতে পছন্দ করে।

মেষ এবং কুম্ভ

এই উভয় রাশির জাতক জাতিকারা একটি ভাল দম্পতি এবং মিল প্রমাণ করে। তারা অ্যাডভেঞ্চার করতে পছন্দ করে। তারা সব সময় একে অপরের সাথে থাকতে পছন্দ করে।

বৃষ এবং বৃশ্চিক

নেতৃত্বের ব্যাপারে এই দুই রাশির চিহ্নের মধ্যে কখনোই কোনো লড়াই হয় না। তারা একে অপরের সিদ্ধান্তকে সম্মান করে। এই দুই রাশির জাতকদের মধ্যে খুব দৃঢ় সম্পর্ক রয়েছে।

বৃষ এবং কন্যা

এই দুই রাশির জাতক জাতিকারা ভালো বোঝেন। দুজনেই শান্ত প্রকৃতির এবং এর ফলে তাদের সম্পর্ক দৃঢ় হয়। দুজনেই একে অপরের প্রতি অনুগত এবং সৎ।

সিংহ এবং ধনু

এই রাশির জাতক জাতিকারা সবসময় একে অপরকে সমর্থন করেন। যাই ঘটুক না কেন, ধনু রাশির লোকেরা লিওর আত্মবিশ্বাস পছন্দ করে। দুজনেই একে অপরের সাথে বেশি বেশি সময় কাটাতে পছন্দ করেন।

কন্যা ও মকর রাশি

এই রাশির লোকেরা একে অপরের প্রতি খুব সৎ এবং একে অপরের সাথে কখনও মিথ্যা বলে না। এ কারণে তাদের সম্পর্ক খুবই মজবুত।

মিথুন ও কুম্ভ

এই রাশির উভয় জাতিই একে অপরের প্রতি খুব আকৃষ্ট হয়। আমরা একসাথে জীবনের সমস্ত উত্থান-পতন কাটিয়ে উঠি। এই দু'জন একে অপরকে কখনো একা ছাড়ে না।

কুম্ভ এবং সিংহ রাশি

এই দুই রাশির মানুষদের মধ্যে সম্পর্ক শক্তি এবং উদ্দীপনায় ভরপুর। তারা কোন অবস্থাতেই তাদের সঙ্গীকে একা ছেড়ে যায় না।

Read more Articles on
Share this article
click me!