Black Cat: চরম দুর্ভাগ্য নিয়ে আসতে পারে কালো বিড়াল? প্রচুর ধনসম্পদ বাড়াতে পারে এই প্রাণী

প্রাচীন ইউরোপিয়ান ধারণা অনুযায়ী, বিড়ালরা ডাইনি এবং জাদুবিদ্যার সঙ্গে জড়িত। যেহেতু, কালো বিড়ালকে সহজে দেখা যায় না এবং রাতে এরা শিকারে সিদ্ধহস্ত, সেজন্য এদের নিয়ে অনেক ধরনের বিশ্বাস জড়িত আছে। 

Sahely Sen | Published : Dec 3, 2023 4:20 AM IST

18

মধ্যযুগীয় ইউরোপে মানুষের বিশ্বাস তৈরি হয়েছিল যে, শয়তান এবং ডাইনিরা কালো বিড়ালের রূপ ধারণ করতে সক্ষম। তাই কালো বিড়াল যদি আপনার যাত্রাপথ অতিক্রম করে এগিয়ে যায়, তাহলে তা শুভ বলে গণ্য হয় না।

28

মনে করা হয় যে, কালো বিড়াল যদি কোনও অসুস্থ ব্যক্তির বিছানায় শুয়ে থাকে, তাহলে সেই ব্যক্তির মৃত্যু আসন্ন। বাড়ির পোষা কালো বিড়াল যদি বারবার এসে অসুস্থ মানুষের পাশে এসে শোয়, তাহলে তা অশুভ লক্ষণ বলে মনে করা হয়। 

38

পরিবারের কোনও সদস্য মারা গেলে তাঁর অন্ত্যেষ্টিক্রিয়ার সময় যদি কাছাকাছি কালো বিড়াল ঘুরে বেরায়, তাহলে পরিবারের অন্য কোনও সদস্য ভয়ানকভাবে অসুস্থ হয়ে পড়তে পারেন, অথবা মারাও যেতে পারেন।

48

তবে, কালো বিড়াল সবসময়েই খারাপ ভাগ্যের ইঙ্গিত দেয় না। জ্যোতিষবিদ্যা অনুসারে, যদি কোনও ব্যক্তির বাড়িতে নিজে থেকে কোনও কালো বিড়াল এসে আশ্রয় নেয়, তাহলে সেই ব্যক্তি বিপুল ধনসম্পত্তির অধিকারী হতে পারেন। তাঁর বাড়ির পরিবেশও ভালো থাকে। 

58

সকালে ঘুম থেকে ওঠার পর যদি হঠাৎ কোনও কালো বিড়াল দেখতে পান, তাহলে প্রস্তুত থাকুন। আজই আপনার বাড়িতে কোনও অতিথি বা পুরনো বন্ধু আসার সম্ভাবনা রয়েছে। 

68

অপরদিকে, কালো বেড়াল প্রেমের জীবন মধুময় করে তুলতে পারে। যদি কোনও অবিবাহিত পুরুষ বা মহিলা কালো বেড়ালের অধিকারী হন, তাহলে তাঁর প্রেমে অতি সহজেই আকৃষ্ট হতে পারেন অন্য পুরুষ বা মহিলারা। কালো বিড়াল ভালোবাসায় সহায়ক হয়ে থাকে বলে মনে করা হয়।

78

কিন্তু, স্বপ্ন শাস্ত্রে বলা হয়েছে যে, স্বপ্নে যদি কেউ কালো বিড়াল দেখতে পান, তাহলে সেটি অশুভ লক্ষণ হতে পারে। এটি ভবিষ্যতে কোনও বড় ক্ষতির ইঙ্গিত দেয়। স্বপ্নে কালো বিড়াল দেখা গেলে আর্থিক ক্ষতির সম্ভাবনা বেড়ে যায়।

88

কালো রঙকে ভগবান শনির সঙ্গে তুলনা করা হয়। জ্যোতিষশাস্ত্রে, এটি বিশ্বাস করা হয় যে, কালো বিড়াল আপনার যাত্রাপথের সামনে দিয়ে চলে যাচ্ছে মানে, ভগবান শনি আপনাকে বাইরে না যাওয়ার জন্য সতর্ক করার চেষ্টা করছেন। অথবা, আপনার কাজে দেরি করাতে চাইছেন। কালো বিড়াল রাস্তা কেটে গেলে হিন্দু ধর্মীয়রা একে অশুভ বলে মনে করেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos