৩ অগাষ্ট এই ব্যক্তিদের ব্যবসা দ্বিগুণ বৃদ্ধি পেতে পারে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজ আপনার ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য আগের থেকে ভালো থাকবে। আজ আপনি আপনার বড়দের আশীর্বাদে একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন, যা আপনার উপকারে আসবে।

 

deblina dey | Published : Aug 3, 2024 12:40 AM IST

112

মেষ–

আজকের দিনটি বিভ্রান্তির পরিস্থিতির অবসান হবে। আপনি আজ কোনও কাজের থেকে প্রচুর সুবিধা পেতে চলেছেন, এবং অসম্পূর্ণ কাজও শেষ হবে। সরকারি অফিসে কর্মরতরা আজ পদোন্নতি পেতে পারেন। আজ আপনি আগে করা কিছু সামাজিক কাজের জন্য সম্মান পেতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে। প্রেমিকের সঙ্গে ডিনারে যাবেন। আপনার ব্যবসা দ্বিগুণ বৃদ্ধি পেতে পারে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৩। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি পরিবারের সদস্যদের সঙ্গে কাটবে। পরিবারের সঙ্গে বাইরে বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করা যেতে পারে। আজ হঠাৎ কোনও আত্মীয় আপনার বাড়িতে আসতে পারে। বন্ধুদের সঙ্গে দীর্ঘ সফরের পরিকল্পনা করতে পারেন। আজ আপনার ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য আগের থেকে ভালো থাকবে। আজ আপনি আপনার বড়দের আশীর্বাদে একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন, যা আপনার উপকারে আসবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৩৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজ আপনার মাথায় নতুন চিন্তা আসতে পারে। যারা সরকারী পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য আজ একটি ভাল দিন, তাদের কঠোর পরিশ্রম ভাল ফল দেবে। আপনি বন্ধুদের সঙ্গে হিল স্টেশনে যেতে পারেন। আজ হঠাৎ কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আজ অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে। জুনিয়ররা আপনার কাছ থেকে কাজ শিখতে আসতে পারে। সারাটা দিন আনন্দে ভরপুর থাকবে। ব্যাঙ্কিং সেক্টরের সঙ্গে যুক্তদের জন্য দিনটি ভালো। পদোন্নতির সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি ভালো যাবে। আজ আপনার কথাকে নিয়ন্ত্রণ করে লাভবান হবেন। আজ আপনার স্বাস্থ্যের প্রতি একটু সতর্ক থাকুন। বাইরের খাবার এড়িয়ে চললে ভালো হয়। এই রাশির প্রেমিকরা আজ লং ড্রাইভে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ঘর থেকে বের হওয়ার আগে অবশ্যই প্রয়োজনীয় জিনিসপত্র সঙ্গে রাখুন। আজ আপনার কঠোর পরিশ্রম ফলপ্রসূ হবে। আপনার মোহনীয় এবং চৌম্বক ব্যক্তিত্ব সবার হৃদয় কেড়ে নেবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৩৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজ একটি অনুকূল দিন হবে। আজ সুখ পেতে হলে আপনার স্বভাবের একটু পরিবর্তন আনতে হবে। ঘরে অবশ্যই সুখ থাকবে। পারিবারিক সমস্যা আজ এটা নিজে থেকেই চলে যাবে। আজ আপনার কাছের কেউ আপনার সুখকে দ্বিগুণ করে দেবে। কর্মক্ষেত্রে উন্নতির নতুন সুযোগ আসবে। আজ, অফিসে আপনার সহকর্মীদের সহায়তায় আপনার কাজ সময়মতো সম্পন্ন হবে। সন্ধ্যায় স্ত্রীর সঙ্গে কোথাও বেড়াতে যাবেন। আজ মানুষের মতামত আপনার জন্য কার্যকর হবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজ আপনার ঝোঁক আধ্যাত্মিকতার দিকে থাকবে, আপনি কোনও মন্দিরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন বা কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। শত্রুরা আপনাকে হয়রানি করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে, তবে আপনার বুদ্ধিমত্তা দিয়ে আপনি কাজগুলি সম্পন্ন করতে সফল হবেন। এই রাশির বিবাহিত ব্যক্তিরা বিবাহের প্রস্তাব পেতে পারেন। আপনি আজ ইলেকট্রনিক সামগ্রী কেনার পরিকল্পনা করতে পারেন। ব্যবসায় উন্নতির জন্য আজ একটি শুভ দিন। আগে থেকে তৈরি পরিকল্পনা আজ বাস্তবায়ন করা ভালো হবে। আপনার চারপাশের লোকেরা আজ আপনার সঙ্গে খুশি হবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আজ আপনি গৃহস্থালীর জিনিসপত্র কেনার জন্য বেশি অর্থ ব্যয় করতে পারেন। আজ আপনি উপযুক্ত কর্মসংস্থানের সুযোগ পাবেন। আপনার পিতামাতার আশীর্বাদ আপনাকে আপনার গন্তব্যে পৌঁছাতে সহায়তা করবে। রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করবেন। আজ আপনি আপনার বিরোধীদের মোকাবেলা করতে সক্ষম হবেন। এই রাশির জাতক জাতিকাদের আজ আইনি বিষয় এড়িয়ে চলতে হবে। আজ আপনার আর্থিক দিকটি প্রথমে শক্তিশালী হবে। ছাত্রছাত্রীদের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আপনার এনার্জি লেভেল ভালো থাকবে। বর্ধিত শক্তি নিয়ে কোনও কাজ করলে তা কম সময়ে সম্পন্ন হবে। ব্যবসার জন্য আজকের দিনটি খুব ভালো হবে, স্বাভাবিকের চেয়ে বেশি বিক্রি হবে। নবদম্পতি আজ রাতের খাবারের জন্য একটি রেস্টুরেন্টে যাবে। পুরনো সম্পত্তি ক্রয়-বিক্রয়ে লাভ হবে। আজ সন্তানদের প্রতি আস্থা বাড়বে। অর্থনৈতিক দিকটি আগের চেয়ে শক্তিশালী হবে। আজ আপনি বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪৩। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। এই সময় শিক্ষার্থীদের জন্য অধ্যবসায়ের সঙ্গে পড়াশোনা করার। একটি নতুন কোর্সে যোগদানের জন্য আজ একটি ভাল দিন। আজ, কোনও নতুন প্রকল্পে কাজ করার আগে বন্ধুদের পরামর্শ নেওয়া আপনার পক্ষে উপকারী হবে। আজ আমরা ধর্মীয় স্থান পরিদর্শনের পরিকল্পনা করব। আজ, আপনার পরিবারের প্রতি আস্থা বৃদ্ধি পাবে। আজ কেউ আপনার ক্যারিয়ারের জন্য বিশেষ হতে পারে। আজ আমরা সঠিক পথে কঠোর পরিশ্রম করব যাতে আমরা আরও কাজ সম্পূর্ণ করতে পারি।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৩৩। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি ভালো কাটবে। আপনার স্ত্রীর জীবনে পরিবর্তন সুখের পরিবেশ তৈরি করবে। আসবাবপত্র কেনার জন্য আজ একটি শুভ দিন। সাবধানে চিন্তা করেই ব্যবসায় অংশীদার হন এবং নতুন পরিকল্পনা বাস্তবায়নের আগে অভিজ্ঞ ব্যক্তির মতামতও নিন। এই রাশির জাতক জাতিকারা যারা পর্যটনের সঙ্গে যুক্ত তারা আজ আর্থিক সুবিধা পেতে চলেছেন। আজ আপনার কাজের ব্যাপারে সতর্ক থাকা উচিত, কিছু প্রতিপক্ষ আপনার ব্যবসার ক্ষতি করার ব্যর্থ চেষ্টা করতে পারে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজ একটি চমৎকার দিন হতে যাচ্ছে. অফিসের কাজে আজ আপনাকে ভ্রমণে যেতে হতে পারে, ভ্রমণটি উপকারী প্রমাণিত হবে। ভ্রমণের সময় দূরবর্তী কোনও আত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। যা আপনার মনকে খুশি করবে। আজকের দিনটি এই রাশির প্রকৌশলীদের জন্য উপকারী হবে। কি আপনি চাকরির জন্য একটি কোম্পানির কাছ থেকে একটি ইমেল পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি ভালো যাবে। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষা সংক্রান্ত কিছু ভাল খবর পেতে পারেন। আপনার প্রেমিকের জন্য আজকের দিনটি শুভ। নতুন গাড়ি কিনতে চাইলে আজই কিনে ফেলুন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৩৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আপনার সন্তানদের সেরা ক্যারিয়ারের জন্য আপনি একজন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নেবেন। আজ সম্ভব হলে ঋণ লেনদেন এড়িয়ে চলুন। আজ আপনি ব্যবসায় হঠাৎ আর্থিক লাভের সুযোগ পেতে পারেন। আজ অন্যের বিষয়ে হস্তক্ষেপ করবেন না, প্রয়োজন হলেই আপনার মতামত দিন। আজ অফিসে কোনও সমস্যার জন্য আপনার বসের দ্বারা তিরস্কার করা হতে পারে। আজ খুব বেশি রেগে যাওয়া আপনার কাজ নষ্ট করতে পারে। সম্পত্তিতে বিনিয়োগের জন্য আজ একটি শুভ দিন।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos