Zodiac Signs: রাশিচক্রে গলদ থাকলেই কেরিয়ারের বারবার অবনতি! রাশি অনুযায়ী জেনে নিন দুর্বলতা কাটানোর উপায়

সিংহ, বৃষ, কিংবা কুম্ভ, কোন কোন রাশির জাতকরা কর্মক্ষেত্রে হতাশায় ভুগছেন? জেনে নিন রাশি অনুযায়ী কোন কোন প্রতিকারের পথ অবলম্বন করা উচিত। 

Sahely Sen | Published : Feb 28, 2024 7:52 AM IST

112

রাশিচক্রের ওপর থাকে গ্রহের প্রভাব এবং কুদৃষ্টি। খারাপ ভাগ্যের প্রতিকার করতে হলে মানতে হবে সহজ কতগুলি নিয়ম।

212

মেষ রাশির ভাগ্য নিয়ন্ত্রণ করে বুধ গ্রহ। চাকরি বাছাই বা দোনোমনার কারণের এদের কাজ পেতে সমস্যা হতে পারে। প্রত্যেকদিন সকালে গণেশের পায়ে ধানদূর্বা দিয়ে প্রণাম করলে মেষ রাশির জাতকদের জীবিকায় সাফল্য আসবে।

312

বৃষ রাশির ভাগ্য নিয়ন্ত্রণ করে শুক্র গ্রহ। এই রাশির মানুষদের যথেষ্ট যোগ্যতা থাকলেও সেই অনুযায়ী যথাযথ চাকরি পেতে সমস্যা হয়। বৃষ রাশির জাতক জাতিকারা ভগবান শিবের সামনে প্রত্যেকদিন সুগন্ধি ধূপ জ্বাললে দুর্ভাগ্যের প্রতিকার পাবেন।

412

মিথুন রাশির মানুষদের ভাগ্যে প্রভাব বিস্তার করে মঙ্গল গ্রহ। চটজলদি মনোভাব অথবা ধৈর্য হারিয়ে ফেলা এঁদের জীবিকাক্ষেত্রে সমস্যা তৈরি করে। প্রতিদিন সকালে হনুমান চালিসা পাঠ করলে মিথুন রাশির জাতক জাতিকারা নিজ নিজ জীবিকাক্ষেত্রে সাফল্য পাবেন।

512

কর্কট রাশির ওপর নিয়ন্ত্রণ করে শনি। এঁদের অধিকাংশ সময়েই চাকরি পেতে সমস্যা হয় না, কিন্তু, চাকরিক্ষেত্রে বিভিন্ন সমস্যায় জড়িয়ে প্রোমোশন আটকে যায়, অথবা চাকরি খোয়াতে হয়। শনি গ্রহের কুপ্রভাব আটকানোর জন্য প্রত্যেক শনিবার সন্ধেবেলা যদি কর্কট রাশির জাতক জাতিকারা একটি করে প্রদীপ জ্বালেন, তাহলে তাঁরা সুফল পাবেন।

612

সিংহ রাশির ওপর প্রভাব বিস্তার করে চন্দ্র। এই রাশির জাতক জাতিকাদের প্রগতি বারবার থমকে যায়। চাকরি বা ব্যবসায় এঁদের খুব কষ্ট করতে হয়। প্রত্যেক সোমবার শিবলিঙ্গে জল দান করলে সিংহ রাশির মানুষরা কর্মক্ষেত্রে সুফল লাভ করবেন।

712

কন্যা রাশির মানুষদের ভাগ্য নিয়ন্ত্রণ করে সূর্য। এঁদের চাকরি বা যেকোনও জীবিকাক্ষেত্রে বেশ অনীহা দেখা দিতে পারে। প্রত্যেকদিন সকালে সূর্যের সামনে নিবিষ্ট মনে গায়ত্রী মন্ত্র জপ করলে কন্যা রাশির জাতক জাতিকারা চাকরিতে সাফল্য পাবেন।

812

তুলা রাশির জাতক জাতিকাদের সাফল্যে প্রভাব বিস্তার করে বৃহস্পতি। এঁরা নিজেদের চাকরিতে পদ নিয়ে মোটেই খুশি হতে পারেন না। চাকরিতে বা ব্যবসায় সাফল্য পেতে হলে তুলা রাশির মানুষরা নিয়মিত পশুপাখিকে ফলদান করলে সুফল পাবেন।

912

ধনু রাশির জাতকদের ভাগ্য নিয়ন্ত্রণ করে শুক্র গ্রহ। এই রাশির মানুষরা একটু বেশি উত্তেজিত বা বেশি কাজ দেখাতে গিয়ে চাকরিক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। চাকরি পাওয়া বা চাকরি টিকিয়ে রাখার জন্য ধনু রাশির মানুষদের এক টানা ৯ দিন ধরে কাউকে যেকোনও ধরনের সাদা জিনিস দান করতে হবে।

1012

মকর রাশির জাতক জাতিকাদের ভাগ্যে প্রভাব ফেলে বুধ গ্রহ। এই রাশির জাতকদের চাকরির চেয়ে ব্যবসার দিকেই বেশি ঝোঁক থাকে। যেকোনও জীবিকাতে উন্নতি করতে গেলে মকর রাশির মানুষরা প্রত্যেকদিন গণেশের কাছে নিজের সামর্থ্য অনুযায়ী নৈবেদ্য অর্পণ করুন। তারপর সেই নৈবেদ্য প্রসাদ হিসেবে গ্রহণ করুন।

1112

কুম্ভ রাশির ভাগ্যকর্তা হল চন্দ্র। এঁরা ভালো চাকরি পেলেও সেটিকে বিশেষ গুরুত্ব দিয়ে দেখেন না, ফলে সাফল্য এলেও ব্যর্থতা আসতে পারে তার পেছনেই। জীবিকায় সফলতা পেতে গেলে কুম্ভ রাশির জাতকদের অবশ্যই প্রত্যেক সোমবার শিবলিঙ্গের ওপর জল ঢেলে বেলপাতা অর্পণ করতে হবে।

1212

মীন রাশির জাতক জাতিকাদের ভাগ্য নিয়ন্ত্রণ করে শনি। এঁরা সহজে চাকরি পেতে সমর্থ হলেও নিজের অধৈর্যতা বা অন্য কোনও কারণে সেই চাকরি খোয়াতে হয়। প্রত্যেক শনিবার কালো কুকুরকে খাবার ও জল খেতে দিলে মীন রাশির মানুষরা জীবিকাক্ষেত্রে ব্যাপক সাফল্য অর্জন করবেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos