পঞ্চমীতে চতুর্গ্রহী যোগ, খারাপ সময় শুরু হচ্ছে এই তিন রাশির, দেখে নিন তালিকাতে কে কে আছেন

তৈরি হবে চতুর্গ্রহী যোগ। যার প্রভাব পড়তে চলেছে তিন রাশির ওপর। পঞ্চমী থেকে খারাপ সময় শুরু হবে তিন রাশির।

Sayanita Chakraborty | Published : Oct 16, 2023 7:50 AM IST

প্রতি মুহূর্তে পরিবর্তন করে চলেছে গ্রহ নক্ষত্র। যে কারণে তৈরি হচ্ছে নানান যোগ। এর প্রভাবে খারাপ ও ভালো উভয় সময় শুরু হয়। শাস্ত্র মতে, ১৯ অক্টোবর থেকে তুলা রাশিতে তিনটি নিষ্ঠুর গ্রগ সূর্য, মঙ্গল ও কেতু এবং একটি শুভ গ্রহ যথাক্রমে বুধ বিচরণ করবে। এর কারণে তৈরি হবে চতুর্গ্রহী যোগ। যার প্রভাব পড়তে চলেছে তিন রাশির ওপর। পঞ্চমী থেকে খারাপ সময় শুরু হবে তিন রাশির। দেখে নিন তালিকাতে কে কে আছেন।

বৃষ রাশি

চতুর্গ্রহী যোগের খারাপ প্রভাব পড়বে বৃষ রাশির ওপর। এই সময় দুর্ঘটনার যোগ আছে। তেমনই জীবনসঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গে আর্থিক ক্ষতি হতে পারে। নতুন কোনও লগ্নিতে টাকা দেবেন না।

সিংহ রাশি

চতুর্গ্রহী যোগের খারাপ প্রভাব পড়বে সিংহ রাশির ওপর। এই সময় শারীরিক জটিলতা দেখা দিতে পারে। হৃদরোগে ভুগতে পারেন। তেমনই ব্যবসায় দেখা দেবে জটিলতা। এই সময় নতুন কোনও সিদ্ধান্ত নেবেন না। তেমনই ভ্রমণের সময় থাকুন সতর্ক।

তুলা রাশি

চতুর্গ্রহী যোগের খারাপ প্রভাব পড়বে তুলা রাশির ওপর। হতে পারে ক্ষতি। এই সময় স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। হৃদরোগ ও কিডনির সমস্যায় ভুগতে পারেন। তেমনই মানসিক অসুস্থতা বাড়বে। আর্থিক বিষয় সতর্ক হন। ঋণ দেবেন না কাউকে। তেমনই কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে প্রবল। পঞ্চমী থেকে সতর্ক থাকুন তিন রাশির ছেলে মেয়েরা। তাই থাকুন সতর্ক। যে কোনও বিপদ থেকে এড়িয়ে যেতে মেনে চলুন শাস্ত্র মত। 

 

 

আরও পড়ুন

Vastu Tips: নিমেষে রাজা থেকে ফকির হয়ে যাবেন, যদি বাড়িতে ভুল দিকে রাখেন এই জিনিসটি

Vastu Tips: বাড়িতে ফিটকিরি রাখলেই মিলবে অব্যর্থ এই সুফলগুলি, জেনে নিন সহজ এই বাস্তু টোটকাগুলি

Numerology: মানসিক চাপে দিন কাটবে এই তারিখের জাতক জাতিকার, রইল জ্যোতিষ গণনা

Share this article
click me!