অর্থ সংক্রান্ত সমস্যায় ভোগান্তির আশঙ্কা রয়েছে এই রাশিগুলির, দেখে নিন আপনার মঙ্গলবারের রাশিফল

পঞ্জিকা অনুসারে, মঙ্গলবার অনেক সহযোগী ধনু রাশির ব্যবসায়ীদের ব্যবসায় ক্ষতির পরেও শান্ত থাকা উচিত এবং অপ্রয়োজনীয় রাগ এড়ানো উচিত। ব্যবসায় সব সময় লাভ-ক্ষতি হয়। এবার জেনে নেওয়া যাক মঙ্গলবারের রাশিফল

deblina dey | Published : Oct 31, 2022 7:24 PM IST

112
মেষ রাশি–


মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ ফল বয়ে আনবে। সন্তানদের কাছ থেকে সুখবর শুনতে পেতে পারেন, যা আপনার মনকে খুশি করবে। দীর্ঘদিন ধরে যদি স্বাস্থ্যের কিছুটা অবনতি ছিল, তবে তারও উন্নতি হবে। আপনি যদি আগে কোনও বিনিয়োগ করে থাকেন তাহলে এর সুবিধা পেতে পারেন। আপনি আপনার অর্থের কিছু অংশ এফডি, ব্যাঙ্ক ইত্যাদিতে বিনিয়োগ করতে সক্ষম হবেন। অবিবাহিতদের জন্য শুভ বিবাহের প্রস্তাব আসতে পারে এবং আপনাকে খুব ভেবেচিন্তে কাউকে টাকা ধার দিতে হবে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212
বৃষ রাশি–

আজকের দিনটি আপনার জন্য চ্যালেঞ্জে পূর্ণ হতে চলেছে। আত্মবিশ্বাসে পরিপূর্ণ হওয়ার কারণে আজ আপনি কোনও দ্বিধা ছাড়াই যে কোনও কাজ করতে প্রস্তুত থাকবেন। কর্মক্ষেত্রে আপনার কোনও ভুলের কারণে আপনাকে কর্তৃপক্ষের কাছ থেকে তিরস্কার করতে হতে পারে। আপনি আজ কোনও সরকারি প্রকল্পে আপনার টাকা আটকে পেতে পারেন। অর্থ সংক্রান্ত কোনও সমস্যায় লেনদেন করার আগে আপনাকে অবশ্যই আপনার পিতামাতার সঙ্গে কথা বলতে হবে, অন্যথায় আপনি কোনও ভুল স্কিমে অর্থ বিনিয়োগ করতে পারেন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312
মিথুন–


রাজনীতিতে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি শুভ হতে চলেছে। আপনি আপনার সম্পূর্ণ দায়িত্বের সঙ্গে কাজগুলি সম্পন্ন করবেন এবং আপনার দায়িত্বগুলি ভালভাবে পালন করবেন, তার পরে তারা দলের দ্বারা একটি নতুন পদ পেতে পারে। আপনি পরিবারের ছোট বাচ্চাদের সঙ্গে পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার পিতামাতার সমর্থনে, আপনার একটি নতুন বাড়ি কেনার ইচ্ছাও আজ পূর্ণ হতে পারে, তবে আপনাকে কথার মাধুর্য বজায় রাখতে হবে, অন্যথায় এটি আপনাকে লড়াই করতে পারে। কর্মক্ষেত্রে কিছু দায়িত্বের বোঝা আপনার উপর হতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412
কর্কট রাশি–


আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো যাচ্ছে। আপনি যে কোনও সরকারি প্রকল্প থেকে ভাল লাভ পাবেন। যারা আজ ব্যবসা করছেন তাদের কাউকে অন্ধভাবে বিশ্বাস করা উচিত নয়, অন্যথায় তারা তাদের সঙ্গে প্রতারণা করতে পারে। আজ আপনার পদ প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ব্যক্তিরা নিঃস্বার্থভাবে তাদের অর্থ দাতব্য কাজে বিনিয়োগ করবেন। কোনও লেনদেনের ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে, অন্যথায় আপনি কিছু ভুল করতে পারেন এবং তারা আপনাকে সাহায্য করতে এগিয়ে আসবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512
সিংহ–


আজ, পরিবারে শান্তিপূর্ণ পরিবেশের কারণে আপনার মন খুশি হবে। আপনার প্রতিভা আজ কিছু লোকের সামনে আসবে এবং আপনি যদি আপনার বাড়ি সংস্কার করার পরিকল্পনা করেন তবে সেই ইচ্ছাটিও আজ পূরণ হবে বলে মনে হচ্ছে। শিল্প ও দক্ষতা সম্পর্কিত ব্যক্তিদের দ্বারা করা প্রচেষ্টা সফল হবে। আপনি আজ একটি নতুন যান পেতে পারেন। পরিবারের কোনও সদস্য আজ আপনাকে অপবাদ দিতে পারে, যার পরে আপনাদের মধ্যে ঝগড়া হতে পারে। আপনি যদি ভ্রমণে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন তবে কিছু সময়ের জন্য এটি স্থগিত করুন, অন্যথায় দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।
আপনার শুভ রং গেরুয়া।শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612
কন্যা–


আজ আপনি আপনার কোনও পুরানো বন্ধুর সঙ্গে দেখা করবেন, যা আপনার জন্য উপকারী হবে। সন্তানের ক্যারিয়ার নিয়ে যে সমস্যাগুলো আসছে তার জন্য আপনাকে অবশ্যই আপনার স্ত্রীর সঙ্গে পরামর্শ করতে হবে। আপনি পরিবারের ছোট বাচ্চাদের সঙ্গে মজা এবং আনন্দের একটি প্রোগ্রামে কিছু সময় কাটাবেন। পরিবারের মনোরম পরিবেশের কারণে, আপনি আপনার কাজ করতে অনুভূত হবেন এবং যদি কোন সমস্যা চলছে, তাহলে আপনি ভাইবোনদের সাহায্যে সহজেই সমাধান করতে সক্ষম হবেন। বন্ধুর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712
তুলা–


কর্মক্ষেত্রে, আপনি আপনার ভাল চিন্তাভাবনার সম্পূর্ণ সদ্ব্যবহার করবেন এবং অফিসাররাও আপনার প্রতি খুশি হবেন, তবে আপনাকে কোনও কাজে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিতে হবে না। আপনি যদি আপনার জুনিয়রদের উপর পুরোপুরি ফোকাস করেন, তাহলে তারাও আপনাকে ভালো-মন্দ কিছু বলতে পারে। আজ, আপনি একাধিক উত্স থেকে আয় পেয়ে খুশি হবেন, তবে যে কোনও লেনদেনের বিষয় আজ কেবল আপনার ভাইদের সহায়তায় সমাধান করা যেতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812
বৃশ্চিক–


আজ আপনি একটি নতুন ব্যবসা শুরু করবেন, তারপর দিনটি আপনার জন্য ভাল হতে চলেছে এবং কিছু লোকের সমর্থনের কারণে আপনি সম্পত্তি সম্পর্কিত যে কোনও বিবাদ সহজেই সমাধান করতে সক্ষম হবেন। কর্মসংস্থানের সন্ধানে এদিক-ওদিক ঘুরে বেড়ানো মানুষ হয়তো কিছু তথ্য শুনতে পাবেন। আপনার কাছের কারও সঙ্গে সমস্যা হতে পারে, যাতে আপনাকে অর্থ দিয়ে সাহায্য করতে হবে। আপনার কোনও সম্পত্তি অর্জনের ইচ্ছা আজ পূর্ণ হবে বলে মনে হচ্ছে, যার কারণে আপনার সম্পদও বৃদ্ধি পাবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912
ধনু-


শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি ভালো হতে চলেছে, কারণ তাদের পড়াশোনার পাশাপাশি অন্য কোনও কোর্সে আগ্রহী হতে পারে। রাজনীতিতে কর্মরত ব্যক্তিদের তাদের সহকর্মীদের রাজনীতির অংশ হওয়া এড়াতে হবে, অন্যথায় কেউ আপনাকে কোনও কাজে জড়িত করার জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারে। আপনি যদি আপনার জুনিয়র থেকে ক্ষেত্রটিতে কোনও ধরণের সাহায্য চান তবে তিনি অবশ্যই তা করবেন এবং আপনি কিছু নতুন কাজ করার সুযোগ পাবেন। আপনার কোনও বন্ধু আপনাকে কিছু পরামর্শ দিতে পারে। প্রেমময় জীবনযাপনকারীরা আজ তাদের সঙ্গীর প্রেমে পড়েন।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012
মকর–


ধর্মীয় কর্মসূচীতে যোগ দিয়ে কাজ করার দিনটি আপনার জন্য আজকের দিন হবে। আপনি কিছু পারিবারিক সমস্যা নিয়ে চিন্তিত হবেন, যা আপনার জন্য মাথাব্যথা হয়ে উঠবে এবং আপনি একটি সম্পত্তি কেনার পরিকল্পনা করবেন, তবে আপনাকে এতে প্রয়োজনীয় নথির দিকে মনোযোগ দিতে হবে, অন্যথায় একটি ভুল হতে পারে। আজ অনেকদিন পর আপনার কোনও পরিচিত ব্যক্তি আপনার সঙ্গে দেখা করতে আসতে পারে। আপনার ভিতরে একটি নতুন শক্তির যোগাযোগের কারণে আপনি সময় মতো যে কোনও কাজ সহজে সম্পন্ন করতে সক্ষম হবেন। কেউ যদি আপনাকে কোন উপদেশ দেয় তাহলে অবশ্যই ভেবে দেখবেন।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112
কুম্ভ-


আজ আপনার স্বাচ্ছন্দ্য বৃদ্ধি করবে। আপনি আপনার বাড়িতে নতুন কিছু আনতে পারেন। আজ আপনি আপনার দৈনন্দিন আরামদায়ক জিনিসগুলির জন্য কিছু কেনাকাটা করতে পারেন, যার জন্য আপনাকে একটি বাজেট করতে হবে। আজ কোনও ব্যক্তির সঙ্গে ভুল কথা বলা এড়িয়ে চলতে হবে। যে যুবকরা তাদের ক্যারিয়ার উন্নত করার জন্য কঠোর পরিশ্রম করছে, তাদের আজ একটি ক্ষেত্র বেছে নিতে হবে, তবেই তারা তাদের ক্যারিয়ারকে সুন্দর করতে সক্ষম হবে। আজ আপনি আপনার বিষয়ে হস্তক্ষেপ করতে মোটেও পছন্দ করবেন না।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212
মীন-


মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে। অতিরিক্ত কাজের কারণে তাদের ক্লান্তি, মাথাব্যথা ইত্যাদি সমস্যা হতে পারে। আজ আপনার যে কোনও কাজ শেষ করতে হবে। আপনি যদি এটি আগামীকালের জন্য বন্ধ রাখেন তবে এটি পরে আপনার জন্য সমস্যা হয়ে উঠতে পারে। চাকরিতে নিযুক্ত ব্যক্তিদের তাদের কাজের একটি লক্ষ্য তৈরি করতে হবে, তবেই তারা সময়মতো তা সম্পন্ন করতে সক্ষম হবে। অফিসাররাও আপনার মিষ্টি কথায় খুশি হবেন। আপনি আপনার কিছু কাজ করার পদ্ধতি পরিবর্তন করার কথা ভাবতে পারেন।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos