শনিবারে এই রাশিগুলির পারিবারিক বিবাদ হওয়ার আশঙ্কা, দেখে নিন আজকের রাশিফল

শনিবার, কন্যা রাশির জাতক জাতিকাদের সময়মতো কাজ শেষ করার চেষ্টা করা উচিত। চাকরিতে যত বেশি পরিশ্রম করবেন, তত পদোন্নতি হবে। মীন রাশির ইলেকট্রনিক ব্যবসায়ীদের জন্য ভাল উপার্জন হতে পারে। এখন শীত ও বিয়ের মৌসুম, তাই ইলেকট্রনিক সামগ্রীর প্রচুর বিক্রি হবে।

Web Desk - ANB | Published : Dec 17, 2022 1:45 AM IST

112

মেষ রাশি– 
অফিসের আগের দায়িত্বের পাশাপাশি কিছু নতুন দায়িত্বের বোঝাও আসতে পারে এই রাশির জাতকদের ওপর। এমন পরিস্থিতিতে চিন্তা করবেন না, আজ খুচরা ব্যবসায়ীদের জন্য একটি শুভ দিন, আজ গ্রাহকদের দীর্ঘ সারি থাকবে, যার কারণে অর্থনৈতিক উন্নতি হবে। যুবকরা পড়াশোনায় বিরতি পাওয়ার সঙ্গে সঙ্গে, তারা পরিবার বা বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার পরিকল্পনা করতে সক্ষম হবে। আজ দম্পতিদের মধ্যে উত্তেজনার পরিবেশ থাকবে, যার কারণে তাদের মধ্যে কিছু বিতর্ক হতে পারে, এই বিতর্ককে বিবাদে পরিণত না করার চেষ্টা করুন। বিপি রোগীকে নিজের যত্ন নিতে হয়। ওষুধ সেবনে কোনও প্রকার অসাবধানতা অবলম্বন করবেন না, না হলে পরবর্তীতে সমস্যা বাড়তে পারে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
সহকর্মীর সঙ্গে বৃষ রাশির জাতক জাতিকাদের ভালো প্রেম আচরণের কারণে তাদের কাজের পাশাপাশি তাদের কাজও করতে হতে পারে। ব্যবসায়ীদের গ্রাহকের চাহিদা অনুযায়ী পণ্য মজুদ করা উচিত, অন্যথায় লোকসান হতে পারে। যুবকদের সৌখিন আচরণের কারণে আপনি দ্রুত বন্ধু হয়ে যান, তবে এমন পরিস্থিতিতে আপনাকে আপনার পুরানো বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখতে হবে এবং তাদের প্রতি বিশ্বাস বজায় রাখতে হবে। পরিবারের সদস্যদের মধ্যে কোনও বিবাদ থাকলে তা শেষ করার উদ্যোগ নিতে হবে। আপনার একটি প্রচেষ্টা সম্পর্কের ফাটল পূরণ করতে কাজ করতে পারে। ধুলোময় জায়গায় যাওয়ার আগে অবশ্যই মাস্ক পরবেন, না হলে অ্যালার্জির সমস্যা হতে পারে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
এই রাশির জাতক জাতিকারা আজ অফিসে সর্বত্র প্রশংসিত হবেন। তার সঠিক কাজের পারফরম্যান্সের কারণে, তিনি বসের পাশাপাশি অফিসের সিনিয়র লোকদের কাছ থেকে সুখ পাবেন। ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে, মালামাল থেকে নিরাপদ সব জায়গায় তীক্ষ্ণ নজর রাখতে হবে, চুরির সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা এখানে এবং সেখানকার জিনিসগুলি থেকে নিজেকে দূরে রাখতে মেডিটেশন করতে পারে, যার কারণে আপনার সম্পূর্ণ মনোযোগ পড়াশোনায় থাকবে। আপনি যদি সম্প্রতি কোনও নতুন সদস্যের সঙ্গে যুক্ত হন তবে তাদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। বন্ধুত্ব হোক বা প্রেম, কোনও সম্পর্কেই তাড়াহুড়ো করা ঠিক নয়। শারীরিক সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে, যার জন্য আপনাকে আগে থেকেই সতর্ক থাকতে হবে। আপনি যদি কোনও ওষুধ খান তবে তা গ্রহণে অবহেলা করবেন না।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির মানুষ, আপনার অফিসের চতুর্থ শ্রেণির কোনও কর্মচারীর জন্মদিন হলে তাকে উপহার দেওয়া থেকে বিরত থাকবেন না। আজ ব্যবসায়িক পরিস্থিতি স্বাভাবিক থাকবে, ক্ষতি বা লাভ হবে না। যৌবন বিলাসিতা এবং অলসতা থেকে দূরে থাকুন, সাফল্যের কোন শর্টকাট নেই, তাই কঠোর পরিশ্রম থেকে পিছপা হবেন না। পারিবারিক যে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আপনার উপস্থিতি বাধ্যতামূলক হবে, যেখানে আপনার মতামতও চাওয়া হবে। যানবাহন সাবধানে চালান এবং ট্রাফিক নিয়ম মেনে চলুন, কারণ দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতক জাতিকারা যদি পেশায় শিক্ষক বা মুখপাত্র হন, তাহলে আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে। আপনার বক্তৃতা অন্যদের উপর গভীর প্রভাব ফেলে, তাই ভেবেচিন্তে কথা বলুন। ইলেকট্রনিক সামগ্রীর ব্যবসায়ীর জন্য একটি বড় চুক্তি হতে পারে, যার কারণে তিনি কাঙ্ক্ষিত লাভ যেমন পাবেন, তেমনি ব্যবসাও বাড়বে। তরুণদের উচিত তাদের বড়দের সম্মান করা, কারও সঙ্গে তর্ক করা থেকে বিরত থাকা। পরিবারে বোনের স্বাস্থ্যের ব্যাপারে সজাগ থাকতে হবে। কোনও সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিন। ঠাণ্ডা মৌসুম চলে এসেছে, তাই ঠাণ্ডা খাবার ও পানীয় এড়িয়ে চলুন, না হলে সর্দি-কাশি হতে পারে।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের উচিত সময় মতো কাজ শেষ করার চেষ্টা করা। চাকরিতে যত বেশি পরিশ্রম করবেন, তত তাড়াতাড়ি পদোন্নতি হবে। আপনার পূর্বের অভিজ্ঞতাগুলি ব্যবসায়িক পরিকল্পনা তৈরি করতে এবং প্রচার করতে কাজে আসবে। আপনার পূর্ব অভিজ্ঞতার কারণে আপনার পরিকল্পনাও সফল হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত যুবকদের তাদের অধ্যয়নের কৌশল আরও জোরদার করতে হবে, যাতে তারা শীঘ্রই একটি পোস্টের জন্য নির্বাচিত হতে পারে। আপনি যদি নতুন কোনও সম্পর্কে জড়াতে যাচ্ছেন, তাহলে ভেবেচিন্তে সম্পর্কের জন্য হ্যাঁ বলুন। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিলে ভবিষ্যতে অনেক সমস্যা হতে পারে। গর্ভবতী মহিলাদের নিজেদের বিশেষ যত্ন নেওয়া উচিত। হাঁটার সময় সাবধানতা অবলম্বন করুন, কারণ পুরানো কোনও আঘাত পুনরায় আঘাত করার আশঙ্কা রয়েছে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতকদের অফিসের কাজে ভুল করা উচিত নয়, যার কারণে বস আপনার উপর রাগ করবেন, সেই সঙ্গে তাদের সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট করবেন। রাগের মাথায় কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। আপনি যদি কোনও কোম্পানির মালিক হন, তাহলে আপনাকে কিছুটা সংযমের সঙ্গে কাজ করতে হবে এবং আপনার কর্মচারীর সঙ্গে ভদ্রভাবে কথা বলতে হবে, যাতে আপনার কাজ হয়ে যায়। যুবকদের পড়াশোনায় তাদের সম্পূর্ণ মনোযোগ দিতে হবে, তবেই আপনি শীঘ্রই কাঙ্ক্ষিত ফলাফল পেতে সক্ষম হবেন। এখানে এবং সেখানে অন্যান্য বিষয়গুলিতে মনোনিবেশ করলে, আপনার মন আপনার পড়াশোনা থেকে বিমুখ হতে শুরু করবে, যা আপনার ভবিষ্যতের জন্য ভাল নয়। পূর্বপুরুষ ব্যবসায়ীরা তাদের পুরানো যোগাযোগ এবং সমন্বয়ের কারণে আজ ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। যদি সপ্তাহে চোখের পার্শ্ববর্তী হওয়ার সম্ভাবনা থাকে, তাহলে শীঘ্রই একজন চক্ষু বিশেষজ্ঞ দ্বারা পরীক্ষা করান। চোখের ব্যাপারে অযত্ন হবেন না।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতকদের চেষ্টা করা উচিত সময়মতো কাজ শেষ করার, অর্থাৎ কোনও কাজ পেন্ডিং রাখবেন না। অফিসে আপনার করা কাজ যে কোনও সময় পর্যালোচনা করা যেতে পারে। যারা রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত, তাদের জোরে জোরে প্রচার চালাতে হবে, তবেই তাদের ভোটের সংখ্যা বাড়বে। অবসর সময় পেলে পরিবারের সদস্যদের সময় দিন, ল্যাপটপ ও মোবাইল ব্যবহার করবেন না। অপ্রয়োজনীয় ইলেকট্রনিক গ্যাজেট ব্যবহার স্বাস্থ্যের জন্যও ক্ষতিকর। পুরানো চলমান বিরোধকে বেশি গুরুত্ব দেবেন না। চেষ্টা করুন, যত তাড়াতাড়ি সম্ভব তাদের নিষ্পত্তি করার চেষ্টা করুন। এই দিনে পেট সংক্রান্ত সমস্যা হতে পারে, তাই সালাদ ও হালকা খাবার খান এবং খাওয়ার পর একটু হাঁটাহাঁটিও করুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির জাতকদের অফিসের কাজে বাইরে কোথাও যেতে হতে পারে, যার কারণে ঘোরাঘুরির পাশাপাশি কাজও হবে এবং মেজাজও ফ্রেশ থাকবে। যেসব ব্যবসায়ী খাদ্য ও পানীয়ের ব্যবসা করেন তাদের পণ্যের মানের দিকে বিশেষ নজর দিতে হবে, একটু অসাবধানতা তাদের ব্যবসার দৌড়ে পিছিয়ে দিতে পারে। এই সময়টি যুবকদের পড়াশোনার জন্য শুভ, তাই মনোযোগ দিয়ে পড়াশোনা করুন। আপনার সিলেবাসের পাশাপাশি ধর্মীয় জ্ঞানও অর্জন করলে ভালো হবে। দীর্ঘদিন ধরে মায়ের স্বাস্থ্য ভালো না থাকলে এখন তিনি বিশ্রাম পেতে শুরু করবেন। খাবারের ব্যাপারে সতর্ক থাকতে হবে। এমন পরিস্থিতিতে আপনাকে বাসি ও ভাজা খাবার এড়িয়ে চলতে হবে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
আজ মকর রাশির জাতকদের অবস্থা তাদের কর্মজীবন এবং অফিসেও স্বাভাবিক থাকবে, তবে আপনাকে অবিরাম পরিশ্রম করতে হবে। ব্যবসায়ীরা বিদেশী কোম্পানিতে যোগদানের প্রস্তাব পেতে পারেন। অফারটির প্রতিটি দিক পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করার পরে, এটি গ্রহণ করুন। আজ তরুণরা তাদের সাহসিকতা ও সাহসিকতার ভিত্তিতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সফল হবে। পরিবার নিয়ে থাকলে প্রতিনিয়ত ঝগড়া-বিবাদ লেগেই থাকে, এইসবের কারণে ঘরের পরিবেশ নষ্ট হতে দেবেন না, কারণ এতে শিশুদের মনে নেতিবাচক প্রভাব পড়ে। বাসি খাবার না খাওয়ার চেষ্টা করুন, এটা আপনার স্বাস্থ্যের জন্য ক্ষতিকর হতে পারে। জলশূন্যতার সম্ভাবনা থাকে।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
এই রাশির জাতক জাতিকাদের ভালো পারফর্ম করার ইচ্ছায় অন্য কাউকে হতাশ করা উচিত নয়। আপনি যদি একটি দলের সঙ্গে কাজ করেন তবে তাদের সঙ্গে নিয়ে যান। ব্যবসায় কোনও প্রকার তাড়াহুড়া করা ঠিক নয়, তাই কোনও নতুন প্রকল্প শুরু করার আগে তার জন্য একটি সম্পূর্ণ পরিকল্পনা করুন, তবেই নতুন কোনও কাজ করুন। যে ছাত্রছাত্রীরা বৃত্তির জন্য আবেদন করেছিল তারা বৃত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে তারা কোনও বাধা ছাড়াই তাদের পরবর্তী পড়াশোনা শেষ করতে সক্ষম হবে। যারা নতুন বাড়ি কেনার বা সংস্কার করার কথা ভাবছেন, পুরনো বিনিয়োগ তাদের কাজে লাগবে। হালকা খাবার খান, সেই সঙ্গে খাবার খেয়ে একটু হাঁটাহাঁটি করুন, না হলে অ্যাসিডিটির সমস্যা হতে পারে। 
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
যারা মীন রাশির জাতক জাতিকারা কোনও কোম্পানিতে উপদেষ্টা হিসেবে কাজ করছেন, তাদের কোনও পরামর্শ দেওয়ার আগে বিষয়ের সব বিষয় ভালোভাবে বিবেচনা করতে হবে, তবেই কোনও পরামর্শ দেবেন। এটি শীতকাল এবং বিবাহের মরসুম, তাই ইলেকট্রনিক সামগ্রীর প্রচুর বিক্রি হবে, যার কারণে তারা আজ ভাল লাভ পাবেন। তরুণদের পড়াশোনায় মনোযোগ দিতে মোবাইলের ব্যবহার কমাতে হবে। মোবাইলের অত্যধিক ব্যবহার শুধু চোখের ক্ষতি করে না, আসন্ন পরীক্ষার ফলাফলেও প্রভাব ফেলবে। পরিবারে কেউ বিবাহযোগ্য হলে তাদের জন্য সুসম্পর্ক আসতে পারে। স্বাস্থ্যে ম্যালেরিয়া, ডেঙ্গুর মতো রোগ হওয়ার আশঙ্কা রয়েছে, সে জন্য আগে থেকেই সতর্ক থাকতে হবে। রোগটি গুরুতর, তাই নিজের পাশাপাশি পরিবারের যত্ন নিন। 
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos