মঙ্গলবার এই রাশিগুলি আলোচনা করে তবেই সিদ্ধান্ত নিন, দেখে নিন ১২ রাশির আজকের রাশিফল

মঙ্গলবার, ১৭ জানুয়ারী, সিংহ রাশির জাতক জাতিকাদের তাদের সমস্যা সমাধানের জন্য একজন জ্ঞানী ব্যক্তির সঙ্গে শেয়ার করতে হবে। অন্যদিকে জেনে নিন আজ অন্য জাতকদের রাশিফল ​​কেমন যাবে

Web Desk - ANB | / Updated: Jan 17 2023, 06:55 AM IST

112

মেষ – 
মেষ রাশির জাতক জাতিকাদের উচিত তাদের কাজ পূর্ণ শক্তি ও সততার সঙ্গে করা, আজ না হলে কাল তারা অবশ্যই সুফল পাবেন। এই দিনে ব্যবসায়ীরা যতটা সম্ভব বিতর্ক থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করেন, এটি তাদের এবং তাদের ব্যবসার জন্য ভাল হবে। দ্রুতগতির জীবনে বিরক্ত হয়ে যুবকরা আধ্যাত্মিক চিন্তার প্রতি আকৃষ্ট হবে। এতে করে মন শান্তি পাবে। পরিবারে বড় ভাইয়ের সঙ্গে মিলেমিশে চলুন, তাকে সম্মান করুন। তাদের সহযোগিতায় অনেক সমস্যার সমাধান হবে। মহিলাদের হরমোন সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা আছে, সতর্ক থাকলেই ঠিক হয়ে যাবে। 
আপনার শুভ রং লাল ।  শুভ দিক দক্ষিণ দিক ।শুভ নম্বর -৯৩  শুভ পাথার লাল প্রবাল ।  
 

212

বৃষ– 
অফিসের কাজের চাপ বৃষ রাশির জাতকদের উপর বেশি হতে চলেছে, যার কারণে আপনাকে অতিরিক্ত সময় কাজ করতে হতে পারে। বৈদ্যুতিক সরঞ্জামের ব্যবসা করছেন ব্যবসায়ীরা লাভবান হবেন। যুবকরা পূর্ণ শক্তি এবং ইতিবাচকতার সঙ্গে দিনটি শুরু করবে এবং এটি সারা দিন চলবে। ভাইদের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে এবং বাড়িতে কোনও সমস্যা নিয়ে আলোচনা করে সঠিক সমাধান পাওয়া যাবে। বর্তমান সময়ে ছোটখাটো অসাবধানতা স্বাস্থ্য নষ্ট করতে পারে, তাই স্বাস্থ্য নিয়ে কোনও ধরনের অসাবধানতা করবেন না।
আপনার শুভ দিক অগ্নিকোণ  । শুভ রং সাদা । শুভ পাথর সাদা প্রবাল ।  আপনার শুভ নম্বর । ৮২ 
 

312

মিথুন– 
মিথুন রাশির জাতক জাতিকারা, কাজকে পূজা বলে প্রমাণ করার জন্য আজ আপনার জন্য সেরা সময়, তাই আপনার কাজকে শীর্ষে রাখুন এবং গুরুত্বপূর্ণ কাজ শেষ করার পরেই অন্যান্য বিষয়ে চিন্তা করুন। ব্যবসায়ীরা যদি বিনিয়োগের বিষয়ে কিছু পরিকল্পনা করে থাকেন তবে তা অবিলম্বে বাস্তবায়ন করা তাদের ব্যবসার পক্ষে ভাল হবে। যুবসমাজকে তাদের শক্তিকে সঠিক পথে ব্যবহার করতে হবে, নিরর্থক দুশ্চিন্তায় না ফেলে, ইতিবাচক কাজে লাগানোই উপযুক্ত হবে। পরিবারের বৃদ্ধির সঙ্গে সম্পর্কিত কোনও সুখবর পেতে পারে, যা জানার পরে পুরো বাড়ির পরিবেশ খুব ভাল হবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, আজ আপনাকে কান সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে, এই বিষয়ে সচেতন থাকুন।
শুভ দিক উত্তর পূর্ব দিক । শুভ রং সবুজ , আপনার শুভ পাথার পান্না ।  শুভ নম্বর ৯২  । 
 

412

কর্কট–  
কর্কট রাশির মানুষদের অফিসে সহকর্মীদের সঙ্গে একসঙ্গে কাজ করা উচিত। সামঞ্জস্য রেখে কাজ করলে দ্রুত কাজ হয়ে যায়। শুধুমাত্র বণিক নেটওয়ার্ক সক্রিয় রাখার দিকে মনোযোগ দিন, শুধুমাত্র এটি করলেই আপনি ব্যবসায় প্রত্যাশিত মুনাফা পাবেন। শিক্ষার্থীদের ক্লাস শিক্ষকের দ্বারা উল্লিখিত বিষয়গুলিতে মনোযোগ দেওয়া উচিত, অন্যথায় পরীক্ষার দিনগুলিতে তাদের চিন্তায় পড়তে হতে পারে। পরিবারে আপনার কথাবার্তা সাবধানে ব্যবহার করুন, কারণ রাগের সময় আপনি কাউকে খারাপ কথা বলতে পারেন। ত্বক সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা থাকে, এমনটা হলে চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাবেন না, না হলে অ্যালার্জির সমস্যাও দেখা দিতে পারে।
শুভ রং সাদা । শুভ নম্বর । ৬১ শুভ পাথার মুনস্টোন । শুভ দিক উত্তর পশ্চিম দিক । 
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকারা অফিসে কোনও কাজের ব্যাপারে বড় দায়িত্ব পেতে পারেন। কাজ শেষ করার জন্য আগে থেকেই পরিকল্পনা করুন, দায়িত্বটি গুরুত্ব সহকারে পালন করুন, একটু অসাবধানতা আপনাকে অনেক খরচ করতে পারে। খুচরা ব্যবসায়ীদের টাকা সংক্রান্ত সমস্যা হবে, ভবিষ্যতে যাতে এই সমস্যা আর না হয়, এখন থেকে হাত মেলালে ভালো হবে। আজ যুবকের কর্মজীবন সম্পর্কিত সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দ্বিধা-দ্বন্দ্বের পরিস্থিতি হতে পারে। একজন জ্ঞানী ব্যক্তির সঙ্গে বসে আলোচনা করা উপযুক্ত সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। আপনার দাতব্য কাজ থেকে পিছপা না হয়ে আপনার সামর্থ্য অনুযায়ী অসহায়দের সাহায্যে এগিয়ে আসা উচিত। শারীরিক স্বাস্থ্যের পরিবর্তে মানসিক স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়া দরকার কারণ মানসিক চাপ থাকলে স্বাস্থ্যের অবনতি ঘটবে।
আপনার শুভ নম্বর .৭৪  শুভ পাথর  চুনি । শুভ দিক পূর্ব দিক । আজ আপনার শুভ রং কমলা । 
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতক জাতিকাদের কিছু ভুলের কারণে পূর্বে করা কাজ পুনরায় করতে হতে পারে, ল্যাপটপে কাজ করার সময় ডেটা সংরক্ষণ করতে থাকুন। ব্যবসায় পরিবর্তনের জন্য আজকের দিনটি উপযুক্ত, পরিবর্তনের পাশাপাশি ব্যবসায়ীরা ব্যবসা নিয়ে একটু চিন্তিত হতে পারেন। তারুণ্যের ব্যর্থতা দেখে হতাশ হওয়া থেকে বিরত থাকা উচিত, পাশাপাশি আপনার ভিতরে যাই ঘটুক না কেন, আপনার আত্মবিশ্বাসকে কমতে দেবেন না। আপনি যদি পরিবারের উজ্জ্বল ভবিষ্যতের জন্য একটি বড় বিনিয়োগ করতে চান, তাহলে দিনটি শুভ। স্বাস্থ্য আজ কিছুটা নরম থাকবে, আপনি কাঁধের ব্যথা নিয়ে চিন্তিত হতে পারেন, তাই কয়েক দিনের জন্য বাঁকানো এড়িয়ে চলুন।
শুভ রং -  আপনার – সবুজ । শুভ নম্বর – ৬৩ .। শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথার পান্না । 
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকারা গুরুত্বপূর্ণ অফিস মিটিংয়ে তাদের পরামর্শ শেয়ার করবেন, বসের কাছ থেকে প্রশংসা আসতে পারে। পণ্যের ব্যবহার বৃদ্ধির কারণে খাদ্য ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রচুর মুনাফা পেতে পারেন। যুবকদের বিভ্রান্তির পরিস্থিতিতে, আত্মদর্শন যা তাদের অনেক অসুবিধা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। পরিবারের সদস্যদের সঙ্গে অহেতুক তর্ক-বিতর্ক হতে পারে, যার কারণে বাড়ির পরিবেশ উত্তেজনাপূর্ণ হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে, এই সময়টি একটু সতর্ক হতে চলেছে, যেখানে পুরানো রোগগুলিও আপনাকে আবার বিরক্ত করতে পারে।
আপনার শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথর জারকন । শুভ নম্বর – ৯৩ । শুভ রং সাদা । 
 

812

বৃশ্চিক- 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের তাড়াহুড়ো করে অফিসিয়াল কাজ এড়িয়ে চলা উচিত, তাড়াহুড়ো করে করা কাজে ভুল হওয়ার সম্ভাবনা বেশি। ব্যবসায়ীরা ব্যবসা বাড়ানোর জন্য তাদের পূর্ণ সক্ষমতা ও সামর্থ্য দেখাবেন এবং তাতে সফলতাও পাবেন। তরুণদের স্বপ্ন পূরণ না হলে মন হারাবেন না, আপনার কাছে এখনও অনেক সময় আছে, তাই আবার চেষ্টা করুন, এবার আপনি অবশ্যই সফলতা পাবেন। বাড়িতে থাকার সময়, আপনি সদস্যদের সঙ্গে একটি পারিবারিক রাতের খাবারের পরিকল্পনা করতে পারেন। সবার সঙ্গে সময় কাটানোর পর ঘরের পরিবেশ ভালো থাকবে। সুস্বাস্থ্যের জন্য, রাগ এড়িয়ে মনকে শান্ত রাখুন, এই সময়ে এটি কোনও ওষুধের চেয়ে কম নয়।
আপনার শুভ পাথর প্রবাল ।  শুভ দিক দক্ষিণ দিক । শুভ নম্বর – ৯৬   । শুভ রং – কালচে লাল । 
 

912

ধনু- 
ধনু রাশির জাতকদের জন্য চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে যারা নতুন চাকরি খুঁজছেন, চাকরি পাওয়ার কারণে আজকের দিনটি সুখে পরিপূর্ণ হতে চলেছে। কাপড়ের ব্যবসায়ীদের পণ্য ডাম্প করার জন্য আরও অর্থের প্রয়োজন হতে পারে, যার কারণে আজ চাপ হতে পারে। অন্যান্য কাজের পাশাপাশি প্রভুকে সাজানোর দায়িত্বও যুবকদের বহন করতে হতে পারে। মানসিক চাপে থাকা গৃহকর্মীরা এখন স্বস্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। হৃদরোগীকে নিজের বিশেষ যত্ন নিতে হবে, চিকিৎসকের পরামর্শের পাশাপাশি নিয়মিত কিছু কার্ডিও ব্যায়াম করতে হবে যাতে কোনও সমস্যা না হয়।
আপনার শুভ রং পিত হলুদ । শুভ দিক পূর্ব দিক । শুভ  নম্বর – ৫৪  .। শুভ পাথর – পোখরাজ । 
 

1012

মকর- 
মকর রাশির জাতক জাতিকারা বসের দেওয়া কাজগুলোকে প্রাধান্য দেন এবং তাদের কাজগুলো আগে শেষ করে তারপর অন্য কোনও কাজ করেন। ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত কাজগুলি আগে সেরে ফেলতে হবে, কাজের প্রতি অবহেলা আপনাকে অনেক খরচ করতে পারে। তরুণদের তাদের সামাজিক বৃত্ত বাড়াতে হবে যাতে তাদের বন্ধুর সংখ্যাও বাড়ে। যৌথ পরিবারে বসবাসকারী ব্যক্তিদের একে অপরের সঙ্গে মিলেমিশে থাকার পরামর্শ দেওয়া হয়, যার কারণে প্রিয়জনের মধ্যে প্রেম তৈরি হচ্ছে। অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন, আপনার শরীরের যতটুকু প্রয়োজন ততটুকুই খান।
আপনার শুভ দিক – দক্ষিণ দিক । শুভ রং – নীল । শুভনম্বর – ৭১ । শুভ পাথর – ইন্দ্রনীলা । 
 

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতক জাতিকাদের গ্রহের অবস্থান তাদের অনুকূলে রয়েছে, তাই আজ আপনি যে কাজই করুন না কেন, সেই সমস্ত কাজেই আপনি সাফল্য লাভ করতে পারবেন। ব্যবসায়ীরা তাদের বিচক্ষণতার মাধ্যমে প্রতিযোগী এবং ঈর্ষান্বিত লোকদের দাঁতে টক করতে সক্ষম হবেন। যুবকদের যতটা সম্ভব তাদের কর্মজীবনের দিকে মনোনিবেশ করা উচিত কারণ প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ক্রমবর্ধমান সমস্যার কারণে আপনার মন বিমুখ হতে পারে। আপনার জীবনসঙ্গী চাকরি সংক্রান্ত কিছু সুযোগ পেতে পারেন। ডাক্তারের দেওয়া নিয়ম মেনে চলুন কারণ মনে রাখবেন আপনার নিরাপত্তা আপনার নিজের হাতে।
আপনার শুভ রং কালচে নীল । শুভ দিক  দক্ষিণ দিক । শুভ  নম্বর – ৯৩। শুভ পাথর – নীলা। 
 

1212

মীন– 
মীন রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রের কাজগুলি খুব সাবধানে করতে হবে যাতে কোনও ভুল না হয়। ব্যবসায়ীদের যেকোন ধরনের নিয়ম লঙ্ঘন করা এড়িয়ে চলা উচিত কারণ নিয়ম লঙ্ঘনের জন্য আপনাকে ভারী জরিমানার সম্মুখীন হতে হতে পারে। বিবাহযোগ্য যুবকদের জন্য সম্পর্ক আসতে পারে, সময় অনুকূল থাকলে সম্পর্কের বিষয়টিও গতি পেতে পারে। কোনও বিষয়ে আপনার প্রিয়জনের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে, কিন্তু শীঘ্রই এই মতপার্থক্যগুলিও দূর হয়ে যাবে। স্বাস্থ্যের ক্ষেত্রে আজ আপনাকে চোখ এবং মাথাব্যথা নিয়ে চিন্তা করতে হতে পারে, এর একমাত্র সমাধান হল মানসিক চাপ থেকে দূরে থাকা।
আপনার শুভ রং হলুদ । শুভ দিক   উত্তর পূর্ব দিক । শুভ  নম্বর – ৪১। শুভ পাথর – পিত মুক্তো। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos