বুধবার এই রাশিগুলি আর্থিক অবস্থা ঠিক রাখতে খরচ নিয়ন্ত্রণ করুন, দেখে নিন ১২ রাশির আজকের রাশিফল

বুধবার, ১৮ জানুয়ারি, সিংহ রাশির জাতক জাতিকাদের তাদের সমস্যা সমাধানের জন্য একজন জ্ঞানী ব্যক্তির সঙ্গে শেয়ার করতে হবে। আজ না হলে আগামীকাল তারা অবশ্যই সুফল পাবেন। জেনে নিন আজ অন্য জাতকদের রাশিফল ​​কেমন যাবে

Web Desk - ANB | / Updated: Jan 18 2023, 06:37 AM IST

112

মেষ – 
মেষ রাশির জাতক জাতিকাদের অফিসের পরিবেশ ইতিবাচক হবে, যার কারণে সবাই কাজ করতে আগ্রহী হবে। গ্রহগুলির অবস্থান ব্যবসায়ীদের অনুকূলে, তাই অনেক সমস্যার সম্মুখীন হওয়ার পরেও তারা অর্থ সংক্রান্ত কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। অল্পবয়সী সম্পর্কের গভীরতা সাবধানে বুঝুন এবং সম্পর্ক সংক্রান্ত সিদ্ধান্ত বারবার পরিবর্তন করবেন না। আপনার রাগ এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। আপনার রাগ সন্তানদের জন্য ঝামেলার কারণ হতে পারে। অপ্রয়োজনীয় টেনশন এড়িয়ে চলুন। বেশি স্ট্রেস নিলে মানসিক ও শারীরিক ক্লান্তি অনুভূত হবে।
আপনার শুভ রং লাল ।  শুভ দিক দক্ষিণ দিক ।শুভ নম্বর -৯৩  শুভ পাথার লাল প্রবাল ।  
 

212

বৃষ– 
বৃষ রাশির জাতক জাতিকার চিন্তাভাবনাগুলিকে নিয়ন্ত্রণ করা উচিত যা তাদের কাজ থেকে বিভ্রান্ত করে, অন্যথায় আপনার কর্মজীবনের গ্রাফ নীচে নামতে পারে। ব্যবসায়ীদের জন্য আজ একটি চাপের দিন হতে চলেছে, তাদের ব্যবসা সম্পর্কিত কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে। তরুণরা বিকেলে কিছু অপ্রীতিকর সংবাদ পেতে পারে, যার কারণে মন অস্থির হবে এবং কাজ করতে মন খারাপ হবে না। বাড়ির বড়দের যথাযথ যত্নের অভাবের কারণে, উত্তেজনা হতে পারে, এমন পরিস্থিতিতে আপনাকে ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে এবং বাড়ির সদস্যদেরও তাদের দায়িত্ব সম্পর্কে সচেতন করতে হবে। ঠান্ডার মতো সমস্যার সম্মুখীন হতে হতে পারে, ঠান্ডা জিনিস খাওয়া এড়িয়ে চলতে হবে।
আপনার শুভ দিক অগ্নিকোণ  । শুভ রং সাদা । শুভ পাথর সাদা প্রবাল ।  আপনার শুভ নম্বর । ৮২ 
 

312

মিথুন– 
মিথুন রাশির জাতকদেরও কর্মক্ষেত্রে বেশি কাজ থাকলে ওভারটাইম করতে হতে পারে। ওভারটাইম কাজ করার বিষয়ে একটুও চিন্তা করবেন না, আপনি অবশ্যই সঠিক কাজ পাবেন। ব্যবসায়ীদের সমালোচনা এবং গুজবে মনোযোগ দেওয়া উচিত, লোকেদের কেবল বলার কাজ আছে, তাই তাদের কথায় মনোযোগ দেবেন না এবং আপনার কাজ করুন। তরুণদের নিজেদের প্রতি বিশ্বাস থাকলে পরিস্থিতি অনেকাংশে তাদের নিয়ন্ত্রণে আসতে পারে। বাড়ির আর্থিক অবস্থা ভালো রাখতে খরচ নিয়ন্ত্রণ করুন এবং হাতজোড় করে হাঁটুন। হৃদরোগীদের নিজেদের বিশেষ যত্ন নিতে হবে, যেকোনও সমস্যায় দ্রুত চিকিৎসকের পরামর্শ নিতে হবে এবং তাদের দেওয়া নির্দেশনাগুলো কঠোরভাবে অনুসরণ করতে হবে।
শুভ দিক উত্তর পূর্ব দিক । শুভ রং সবুজ , আপনার শুভ পাথার পান্না ।  শুভ নম্বর ৯২  । 
 

412

কর্কট–  
কর্কট রাশির জাতক-জাতিকারা, কর্মজীবনের ক্ষেত্রে আপনি যে সিদ্ধান্তই নিন বা কাজ করুন না কেন, তাতে আপনি অবশ্যই সাফল্য পাবেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসায় গৃহীত সিদ্ধান্তগুলি কার্যকর করতে পারে, সেজন্য চেষ্টা চালিয়ে যান, আপনি অবশ্যই সফলতা পাবেন। যুবকদের প্রেমের ব্যাপারগুলি আপনার পরিবার এবং জীবিকার উপর প্রভাব ফেলতে পারে, তাই প্রেমের ব্যাপার এবং দায়িত্বের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। দীর্ঘদিনের বিচ্ছিন্নতা দূর হবে এবং স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি ঘটবে, সেই সঙ্গে সম্পর্কের বন্ধনও আগের চেয়ে মজবুত হবে। নেতিবাচক চিন্তাকে আপনার মনে প্রাধান্য দিতে দেবেন না, এর পাশাপাশি নিজেকে নেতিবাচক পরিবেশ থেকে দূরে রাখুন, অন্যথায় আপনি হতাশার শিকার হতে পারেন।
শুভ রং সাদা । শুভ নম্বর । ৬১ শুভ পাথার মুনস্টোন । শুভ দিক উত্তর পশ্চিম দিক । 
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকাদের সময় নষ্ট না করে আপনার লক্ষ্য পূরণে মনোযোগী হওয়া উচিত। পরবর্তীতে এমনটি হওয়া উচিত নয় যে লক্ষ্য পূরণের জন্য আপনাকে আপনার সমস্ত শক্তি প্রয়োগ করতে হবে। নতুন ব্যবসা শুরু করার চিন্তাভাবনাকারী ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি সেরা। প্রস্তুতি সম্পন্ন হলে আজই ব্যবসা শুরু করতে পারেন। যুবকদের উচিত তাদের সমস্যা শুভাকাঙ্খীদের সঙ্গে শেয়ার করা, তাদের সঙ্গে সমস্যা শেয়ার করলে আপনার মন হালকা হবে এবং সঠিক নির্দেশনাও পাওয়া যাবে। কাজের ব্যস্ততা সত্ত্বেও, বাড়ি এবং পরিবার আপনার প্রথম অগ্রাধিকার হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি স্বাভাবিক নয়, আপনাকে আজ মাথাব্যথা এবং কোমর ব্যথার সম্মুখীন হতে হতে পারে।
আপনার শুভ নম্বর .৭৪  শুভ পাথর  চুনি । শুভ দিক পূর্ব দিক । আজ আপনার শুভ রং কমলা । 
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতক জাতিকাদের কাজের চেয়ে পরিকল্পনার দিকে বেশি নজর দিতে হবে, পরিকল্পনা অনুযায়ী কাজ করলে দ্রুত সাফল্য পাবেন। ব্যবসায় সম্প্রসারণের জন্য কিছু নতুন পরিকল্পনা ক্লায়েন্টের সঙ্গে আলোচনা করা হবে, যার কারণে আপনি সারাদিন ব্যস্ত থাকবেন। তরুণ সময়ের মূল্য বুঝতে, ভবিষ্যতের সঙ্গে সম্পর্কিত সমস্ত বিষয়ে গুরুত্ব সহকারে চিন্তা করুন, অন্যথায় আপনি অবহেলায় পরে অনুশোচনা করবেন। জমি বা যানবাহন সংক্রান্ত ঋণ নেওয়ার আগে বাড়ির গুরুজন বা অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। ঠান্ডা খাবার ও পানীয় পরিহার করুন, না হলে কফের সমস্যা হতে পারে।
শুভ রং -  আপনার – সবুজ । শুভ নম্বর – ৬৩ .। শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথার পান্না । 
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকাদের ক্যারিয়ার সংক্রান্ত যে কোন পরিবর্তন যত তাড়াতাড়ি সম্ভব করতে হবে। ব্যবসায়ীদের আইনি আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে গাফিলতি করা উচিত নয়, পাশাপাশি বিক্রয় কর, জিএসটি ইত্যাদি সংক্রান্ত কাজ দ্রুত সম্পন্ন করা উচিত। তরুণদের বর্তমান সময় অনুযায়ী নিজেদেরকে যেমন আপডেট করতে হবে, তেমনি নতুন নতুন ধারণাকেও অগ্রাধিকার দিতে হবে। মনে রাখবেন আপনার ভুল যেন ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে সম্পর্ক নষ্ট না করে। এমন কোনও কাজ করবেন না যাতে সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হয়। পেটে ব্যথার সমস্যা হতে পারে, ভারী খাবার খাওয়া এড়িয়ে চলুন।
আপনার শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথর জারকন । শুভ নম্বর – ৯৩ । শুভ রং সাদা । 
 

812

বৃশ্চিক- 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে সামর্থ্যের চেয়ে বেশি পরিশ্রম করতে হতে পারে। কঠোর পরিশ্রম থেকে পিছপা হবেন না। ভালো সুযোগ পাওয়ার ব্যাপারে ব্যবসায়ীদের বেশি চিন্তা করা উচিত নয়। তাদের বাড়তি দুশ্চিন্তার কারণে হাতে আসা সুযোগও ফিরে যেতে পারে। তরুণদের উচিত তাদের আবেগকে নিয়ন্ত্রণ করার পাশাপাশি তাড়াহুড়ো এবং আবেগের বশে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকা উচিত। শান্তি ও গুরুত্ব সহকারে জমির বিষয়গুলি সমাধান করার চেষ্টা করুন, রাগ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে। শরীর ও মন সুস্থ রাখতে যোগব্যায়াম ও ধ্যানের সাহায্য নিন।
আপনার শুভ পাথর প্রবাল ।  শুভ দিক দক্ষিণ দিক । শুভ নম্বর – ৯৬   । শুভ রং – কালচে লাল । 
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের অফিসে কারও সমালোচনা ও নিন্দা করা এড়িয়ে চলা উচিত, সেইসঙ্গে এই ধরনের জিনিস থেকে দূরে থাকার চেষ্টা করা উচিত। ব্যবসায়ীরা ব্যবসায় যা ভেবেছিলেন তার চেয়ে কম লাভের আশা করছেন। আশানুরূপ লাভ না হলে মন হারাবেন না। আজ না হলে কাল অবশ্যই আপনার ইচ্ছা অনুযায়ী উপকার পাবেন। যৌবনে আপনার সময় নষ্ট না করে সৃজনশীল কিছু করুন যা আপনার ভবিষ্যতের জন্য কার্যকর প্রমাণিত হবে। পরিবারের সঙ্গে সম্পর্কিত সিদ্ধান্ত নেওয়ার সময় মানসিক আক্রোশ এড়িয়ে চলুন, অন্যথায় কেউ আপনার সুবিধা নিতে পারে। অ্যাসিডিটির সমস্যা হতে পারে, খাবার-দাবারে যত্ন নিন, অতিরিক্ত তৈলাক্ত খাবার এড়িয়ে চলতে হবে।
আপনার শুভ রং পিত হলুদ । শুভ দিক পূর্ব দিক । শুভ  নম্বর – ৫৪  .। শুভ পাথর – পোখরাজ । 
 

1012

মকর- 
মকর রাশির জাতকদের তাড়াহুড়ো এবং উৎসাহে কাজ করা এড়িয়ে চলা উচিত, অন্যথায় আপনার সমাপ্ত কাজও নষ্ট হয়ে যেতে পারে। ব্যবসার অগ্রগতির জন্য কঠোর পরিশ্রম এবং অধ্যবসায় করতে প্রস্তুত থাকুন। যুবকদের পড়াশোনার পাশাপাশি ধর্মীয় কাজেও আগ্রহ বাড়বে। স্বামী/স্ত্রীর কথিত কথায় সমস্যা দেখা দিতে পারে, তাদের কথা শূলের মতো কাজ করবে, যার কারণে মন বিষণ্ণ থাকবে। স্বাস্থ্য-সম্পর্কিত পরিবর্তনগুলিকে হালকাভাবে নেবেন না, অন্যথায় আপনাকে পরে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়গুলি মোকাবেলা করতে হতে পারে।
আপনার শুভ দিক – দক্ষিণ দিক । শুভ রং – নীল । শুভনম্বর – ৭১ । শুভ পাথর – ইন্দ্রনীলা । 
 

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতক জাতিকাদের অফিস পলিটিক্সের মতো পরিবেশ থেকে নিজেদের নিরাপদ রাখার চেষ্টা করতে হবে। ব্যবসায়ীদের ব্যবসায় উত্তেজিত হয়ে সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত, তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্তের জন্য পরে অনুশোচনা করতে হবে না। তরুণদের একটা কথা খুব ভালো করে বুঝতে হবে যে, এটা ক্যারিয়ার ডেভেলপ করার সময়, তাই প্রেমের সম্পর্কে সময় নষ্ট করবেন না। পরিবারের চাহিদা পূরণে আনন্দের অনুভূতি থাকবে, পরিবারের সদস্যরাও খুশি হবেন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। খাবারে কোনও ধরনের অসাবধানতা করবেন না, অন্যথায় অসাবধানতার কারণে স্বাস্থ্যের অবনতির জন্য দায়ী থাকবেন।
আপনার শুভ রং কালচে নীল । শুভ দিক  দক্ষিণ দিক । শুভ  নম্বর – ৯৩। শুভ পাথর – নীলা। 
 

1212

মীন– 
মীন রাশির নিযুক্ত ব্যক্তিদের কাজকে আরও ভাল এবং সহজ করার জন্য দক্ষতার উপর মনোযোগ দিতে হবে। ব্যবসায়িক শ্রেণী যাতে বড় ক্লায়েন্টদের সঙ্গে যোগাযোগ নষ্ট না করে সেদিকে বিশেষ খেয়াল রাখতে হবে, যাতে ব্যবসার কোনও ক্ষতি না হয়। যুবকদের পুরনো ভুলের উল্লেখ আচরণকে খিটখিটে করে তুলবে। স্ত্রী এবং পরিবারের সদস্যদের সহযোগিতায় ব্যক্তিগত জীবন সুখী হবে। যাদের স্বাস্থ্যে উচ্চ রক্তচাপের সমস্যা রয়েছে, তাদের রাগ করা এড়িয়ে চলা উচিত।  
আপনার শুভ রং হলুদ । শুভ দিক   উত্তর পূর্ব দিক । শুভ  নম্বর – ৪১। শুভ পাথর – পিত মুক্তো। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos