সোমবারে বৃষ বৃশ্চিক ও ধনু রাশি আজ সুখবর পেতে পারেন, দেখে নিন আজকের রাশিফল

১৯ ডিসেম্বর ২০২২, সোমবার বৃশ্চিক রাশির জাতক জাতিকারা ব্যবসায় আর্থিক সংকটের কারণে সমস্যায় পড়বেন। এমতাবস্থায় পরিশ্রমে যেন কোনও কমতি না থাকে, সঠিক সময়ে প্রত্যাশিত লাভ হবে।

Web Desk - ANB | Published : Dec 19, 2022 3:05 AM IST

112

মেষ রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য তাদের জ্ঞান এবং অভিজ্ঞতা ব্যবহার করা উচিত। দক্ষতা এবং যোগ্যতার ভিত্তিতে আপনি অনেক নতুন অফার পেতে পারেন। ব্যবসায়ীদের তাদের চোখ সজাগ রাখতে হবে, যাতে তারা ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বীদের কার্যকলাপ থেকে নিজেদের সজাগ ও নিরাপদ রাখতে পারে। বন্ধুদের সঙ্গে ঠাট্টা করার সময় তরুণদের সীমা অতিক্রম করা উচিত নয়, আপনার কৌতুক সামনের ব্যক্তিকেও আঘাত করতে পারে, তাই ভেবেচিন্তে কথা বলুন এবং করুন। পারিবারিক দৃষ্টিকোণ থেকে আজ একটি স্বাভাবিক দিন, তাদের সঙ্গে বসুন, কিছু গসিপ এবং কৌতুক করে দিনটি ভাল করার চেষ্টা করুন। রোগ প্রতিরোধ ক্ষমতা গড়ে তুলতে হবে, তবেই রোগের প্রবেশ বন্ধ হবে। এ জন্য স্বাস্থ্যকর খাবার গ্রহণের পাশাপাশি নিয়মিত ব্যায়াম করতে হবে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
বৃষ রাশির জাতক জাতিকারা যারা বিদেশে চাকরি খুঁজছেন তারা কিছু সুখবর পেতে পারেন যার কারণে তাদের অন্য দেশে যেতে হতে পারে। আজ মাদক ব্যবসায়ীদের জন্য একটি শুভ দিন, আপনি একটি বড় হাসপাতালে ওষুধ সরবরাহ এবং অস্ত্রোপচারের সরঞ্জামের অর্ডার পেতে পারেন, যা আপনাকে বড় লাভ করবে। যে সমস্ত যুবক-যুবতীরা চাকরির সন্ধানে ঘুরে বেড়াচ্ছেন তাদের পুরানো বন্ধুদের পাশাপাশি নতুন বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখা উচিত কারণ পুরানো বন্ধুদের কাছ থেকে নতুন চাকরির অফার পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি ব্যস্ততার কারণে আপনার প্রিয়জনকে সময় দিতে না পারেন তবে আজ আপনি আপনার প্রিয়জনকে খুশি করতে সক্ষম হবেন। সন্ধ্যার আগে বাড়িতে পৌঁছে সবাইকে চমকে দিতে পারেন। মাড়ির পাশাপাশি দাঁতেরও যত্ন নিন। আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
এই রাশির জাতক জাতিকাদের দলে কাজ করার আগে সকলের সঙ্গে আলোচনা করা উচিত, পাশাপাশি সবাইকে তাদের দায়িত্ব সম্পর্কে সচেতন করা উচিত। সামঞ্জস্য রেখে কাজ করলে ভালো ফল পাওয়া যায়। সাফল্যের সরাসরি কোন সিঁড়ি নেই, তাই ব্যবসায়ীদের প্রথমে ছোট বিনিয়োগ করে মুনাফা অর্জনের উপর জোর দেওয়া উচিত। যুবকদের মনে কোন ভার থাকলে তা মায়ের সঙ্গে শেয়ার করুন, এতে তাদের মন হালকা হবে এবং তারাও ভালো দিক নির্দেশনা পাবেন। বিবাহিত জীবনে কিছু সমস্যার কারণে জীবনসঙ্গীর সঙ্গে বিচ্ছেদ হতে পারে। যার কারণে সম্পর্কের মধ্যে দূরত্ব আসতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত পরিস্থিতি বিপরীত, তাই এই দিনগুলিতে স্বাস্থ্যের দিক থেকে খুব সতর্ক থাকতে হবে।  
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতকদের তাড়াহুড়ো করে অফিসিয়াল কাজ এড়িয়ে চলা উচিত, তাড়াহুড়ো করে করা কাজে ভুল হওয়ার সম্ভাবনা বেশি। কাজের ভুলের কারণে মেজাজ খারাপ হতে পারে। হঠাৎ করেই যেকোন গৃহস্থালীর চাহিদা বেড়ে যাওয়ায় ইলেকট্রনিক ব্যবসায়ীদের আজ বড় লাভের সম্ভাবনা রয়েছে। আজ ভাগ্য যুবকদের পূর্ণ সমর্থন দিতে চলেছে, তাই আজ আপনি নিজের উপর যে কাজটি করবেন তাতে আপনি অবশ্যই সাফল্য পাবেন। সন্তানের লেখাপড়া ও ক্যারিয়ার নিয়ে চিন্তিত হতে পারেন। এমন পরিস্থিতিতে মন খারাপ না করে শিশুর সঙ্গে কথা বলুন এবং তাকে পথ দেখাতে থাকুন। পরিবারে মায়ের স্বাস্থ্যের যত্ন নিন, এমনকি যদি তার সাধারণ সর্দি-কাশি থাকে তবে ডাক্তারের পরামর্শের পরেই তাকে ওষুধ দিন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতক জাতিকারা নতুন কোনও কাজ না হলে অমীমাংসিত কাজগুলো সম্পন্ন করলে ভালো হবে। লাভ না হলে ব্যবসায়ীদের রাগ করা এড়িয়ে চলতে হবে। এই সব চলে ব্যবসায়। তাই ইতিবাচক হয়ে আপনার কাজ করতে থাকুন, সঠিক সময় এলে আপনিও উপকৃত হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক করা আপনার অভদ্রতা দেখাবে তাই তাদের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলুন। প্রিয়জনের সঙ্গে হাসি-ঠাট্টা করলে পরিবারের উত্তেজনা কমবে, যার কারণে সবার মন খুশি থাকবে। লিভারের রোগীরা বিপর্যস্ত হতে পারে, তাই আপনার চিকিৎসা ও খাদ্যাভ্যাসের ক্ষেত্রে অবহেলা না করে চিকিৎসকের নির্দেশনা মেনে চলুন।  
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতক জাতিকাদের চাকরি সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভেবে দেখে সিদ্ধান্ত নিতে হবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়ার কারণেও আপনাকে অনুতপ্ত হতে হতে পারে। যারা বুটিক বা কসমেটিক কাজ করছেন তাদের জন্য আজকের দিনটি শুভ। গ্রাহক বৃদ্ধির কারণে আজ আপনি বড় মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। যে সকল যুবকদের লেখাপড়া কোনও কারণে অসম্পূর্ণ থেকে গেছে, তাদের আজ থেকে পড়াশোনা শেষ করার জন্য জোর দেওয়া উচিত। কোন নতুন কাজ শুরু করার আগে আপনার বাবার সঙ্গে আলোচনা করুন। তার মতামতের মাধ্যমে আপনি অবশ্যই আপনার অনেক সমস্যার সমাধান পাবেন। যদি ক্রমাগত মাথাব্যথা হতে থাকে তবে একবার চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করা ভালো। রোগটিকে গৌণ ভেবে এড়িয়ে যাওয়া ভালো নয়।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতক জাতিকাদের কাজ করতে গিয়ে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে, কিন্তু তারপরও আপনি সেই কাজগুলো আপনার বুদ্ধিমত্তা দিয়ে করতে সফল হবেন। ব্যবসায় লাভের কারণে অর্থনৈতিক অবস্থা বাড়বে। যার কারণে আজ আমরা নিরলসভাবে কাজ করব। তরুণরা যদি জীবনে সাফল্য চায়, তবে তাদের কঠোর পরিশ্রম থেকে একটুও পিছিয়ে থাকা উচিত নয়, বরং তাদের যথাসাধ্য চেষ্টা করা উচিত। বাড়ির সমস্ত বড়দের বিশেষ যত্ন নিন। তাদের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন এবং তাদের সেবায় কোনও ধরনের ঘাটতি রাখবেন না। আপনার চারপাশে পরিষ্কার-পরিচ্ছন্নতার বিশেষ যত্ন নিন, পাশাপাশি বাইরের খাবার এড়িয়ে চলুন কারণ পেটে সংক্রমণের সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের কর্মজীবনের অবস্থা আপনার অনুকূলে যার কারণে আজ আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে। অতএব, পরিশ্রম করুন এবং অপ্রয়োজনীয় চিন্তাভাবনা এড়িয়ে চলুন। ব্যবসায় আর্থিক সংকটে মন অস্থির থাকবে। এমন পরিস্থিতিতে বিচলিত হবেন না এবং আপনার পরিশ্রমে কোনওড ঘাটতি থাকতে দেবেন না, সঠিক সময় এলে আপনি অবশ্যই প্রত্যাশিত লাভ পাবেন। যুবকের ভালো পারফরম্যান্স মানুষকে মুগ্ধ করবে যার কারণে সে সবার প্রিয় হয়ে উঠবে। অনেকদিন পর পরিবারের সদস্যদের নিয়ে বাইরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। বাচ্চাদের পাশাপাশি বড়রাও আউটিংয়ের কথা শুনে খুব খুশি হবে। কানে ব্যথার কারণে মাথাব্যথার সমস্যা হতে পারে, যার কারণে আজ স্বাস্থ্য কিছুটা বিঘ্নিত হবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির মিডিয়া লোকেরা কিছু সাম্প্রতিক এবং ভাল গল্প কভার করতে পারে, যা আপনার ক্যারিয়ারের বৃদ্ধিতে অনেক সাহায্য করবে। ব্যবসায়িক অবস্থার পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, তাই ইতিবাচক হোন এবং আপনার কঠোর পরিশ্রমকে দ্বিগুণ করুন যাতে আপনি দ্রুত এবং কাঙ্ক্ষিত সুবিধা পান। কোন সুযোগ যেন হাতছাড়া না হয় সেজন্য তরুণদের সজাগ দৃষ্টি রাখতে হবে। সুযোগ হাত থেকে সরে গেলে লক্ষ্য থেকে দুই ধাপ পিছিয়ে যেতে পারেন তিনি। গৃহস্থালির সামগ্রীর রক্ষণাবেক্ষণে অবহেলা ক্ষতিকারক হতে পারে, তাই সমস্ত জিনিসপত্র ঠিকমতো রাখা হয়েছে কি না তা পরীক্ষা করে দেখুন। আপনাকে শারীরিক অসুস্থতা থেকে দূরে থাকতে হবে, তাই আপনার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। আপনার স্বাস্থ্য নরম হয়ে গেলে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির জাতকদের তাড়াহুড়ো করে কাজ না করে ভুল করে কাজ করার চেষ্টা করা উচিত। যাতে আপনি আবার কঠোর পরিশ্রম এড়াতে পারেন। ব্যবসায়ীদের তাদের রাগ এবং কথাবার্তায় সংযম ব্যবহার করা উচিত কারণ আপনার গ্রাহকদের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। গ্রাহকদের সঙ্গে বিবাদ আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে, তাই বিবাদ এড়িয়ে চলুন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন যুবকরা শীঘ্রই উচ্চ পদের জন্য নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার পরিবারের সঙ্গে বিশেষ ব্যক্তির বিবাহ অনুষ্ঠানে যোগদানের আমন্ত্রণ পেতে পারেন। যদি এই আমন্ত্রণটি কনের পক্ষ থেকে হয়, তবে এতে যোগ দিন এবং বিবাহের সমাপ্তিতে আপনার অংশগ্রহণ দেখান। গ্যাস্ট্রিক সমস্যার কারণে আপনার মন খারাপ হতে পারে, তাই একদম খালি পেটে থাকবেন না, হালকা কিছু খেতে থাকুন কারণ খালি পেটে গ্যাস তৈরি হয়।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
বস যখন এই রাশির জাতক জাতিকাদের প্রশংসা করেন তখন অনেকেই আপনার প্রতি ঈর্ষান্বিত হতে পারেন, কিন্তু তারপরেও আপনাকে আপনার মন শান্ত রাখার চেষ্টা করতে হবে এবং কারো সঙ্গে খারাপ কাজ করা থেকে বিরত থাকতে হবে। ব্যবসায়ীরা তাদের টাকা ঋণে আটকে যাবে বলে আশা করা হচ্ছে। যার ফলে তাদের অর্থনৈতিক সুবিধা বাড়বে। শিক্ষার্থীদের অনলাইনে কাজ করার সময় ডেটা সুরক্ষিত রাখতে হবে, অন্যথায় ডেটা হারানোর কারণে তাদের অনুতপ্ত হতে হতে পারে। পৈতৃক সম্পত্তির কারণে পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে, তাই আপনার কথাবার্তা এবং রাগ নিয়ন্ত্রণ করুন, যাতে বাড়ির বিষয়টি বাড়িতেই করা যায়, আদালতের ব্যাপার এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। রাগ এবং বিরক্তি আপনার স্বাস্থ্যের অবনতির কারণ হতে পারে, উভয় জিনিসই ক্ষতিকারক, তাই তাদের নিয়ন্ত্রণ করুন। 
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
মীন রাশির জাতক জাতিকাদের নতুন কাজ শুরু করতে হবে অফিসের নিয়মগুলি সঠিকভাবে মেনে চলা উচিত, অন্যথায় বসের দ্বারা তিরস্কার করা হতে পারে। ব্যবসায়ীদের ব্যবসা সম্প্রসারণের জন্য অনলাইনে যোগদানের বিষয়টি বিবেচনা করা উচিত। অনলাইনে ব্যবসা যোগ করলে আপনার প্রচার শুধু বাড়বে না, গ্রাহকের সংখ্যাও বাড়বে। তরুণদের শিক্ষকতার ক্ষেত্রে সক্রিয় থাকতে হবে। এই ক্ষেত্রের অভিজ্ঞতাই আপনাকে জীবনে এগিয়ে নিয়ে যাবে। পরিবারে ছোট অতিথির আগমনের সুসংবাদ বাড়ির পরিবেশকে আনন্দময় করে তুলবে। একদম খালি পেটে থাকবেন না, কিছু না কিছু হালকা করে খেতে থাকুন, না হলে অ্যাসিডিটির সমস্যা হতে পারে। 
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos