শুক্রবারে এই রাশিগুলি আর্থিক বিনিয়োগের ফলে দারুন লাভবান হবে, দেখে নিন আজকের রাশিফল

শুক্রবার ধনু রাশির জাতক জাতিকাদের পরিবারে কারও বিয়ে ঠিক হয়ে যাওয়ার বা পদোন্নতির সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। মিথুন রাশির মানুষদের শুধুমাত্র একটি কাজ অনুসরণ করে অন্য কাজকে অবহেলা করা উচিত নয়। দেখে নিন ১২ রাশির আজকের রাশিফল

Web Desk - ANB | Published : Nov 24, 2022 7:43 PM IST

112

মেষ রাশি– 
মেষ রাশির জাতকদের চাকরি খুঁজতে হবে একটু বেশি ধৈর্য ধরতে হবে, কিছু সময় পর আপনার ইচ্ছামতো চাকরি পাবেন। ব্যবসার ক্ষেত্রে নতুন ব্যবসায়ীদের সঙ্গে দেখা হবে, যাদের সঙ্গে আপনিও ভাল যোগাযোগ স্থাপন করবেন। যুবদলের কোন নতুন সদস্যকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, আপনি প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক তর্ক-বিতর্কের কারণে আপনার নিজের লোকজন বিরক্ত হতে পারে, তাই রাগ করে কথা না বলে শান্ত হয়ে কথা বললে ভালো হবে। মহিলাদের সিঁড়ি বেয়ে ওঠা ও নামার সময় খুব সতর্ক থাকতে হবে, তারা পড়ে গিয়ে আঘাত পেতে পারে। 
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
এই রাশির দলের সঙ্গে যুক্ত ব্যক্তিদের মধ্যে আস্থার অভাব দেখা দেবে। এমন পরিস্থিতিতে আপনার নিজেকে এবং আপনার দলকে অনুপ্রাণিত করা উচিত। ব্যবসায়ী শ্রেণীকে তাদের অধীনস্থদের কাজের প্রতি কড়া নজর রাখতে হবে, যাতে প্রতিটি কাজ সময়মতো এবং কোনও ভুল ছাড়াই সম্পন্ন হয়। তরুণদের উচিত তাদের মনকে শান্ত রেখে পরবর্তী করণীয় নিয়ে চিন্তা করা, তবেই তারা নতুন পথ পাবে। সম্পর্কগুলিকে বোঝা হিসাবে বিবেচনা করা ভারী হতে পারে, আপনার এমন অভিব্যক্তি শুনে সামনের ব্যক্তিটি দুঃখিত হতে পারে। এ ধরনের মানুষ যারা দীর্ঘদিন ধরে কোনও রোগে ভুগছেন, তাদের উচিত চিকিৎসকের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করা।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির মানুষদের শুধুমাত্র একটি কাজ অনুসরণ করে অন্য কাজকে অবহেলা করা উচিত নয়। যে কাজগুলো করা হচ্ছে না সেগুলোতে আপনার সময় নষ্ট করবেন না। এই দিনে ব্যবসায়ীদের অর্থ লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। আপনি যে লেনদেনই করুন না কেন, লেখালেখি ও পড়া দিয়ে করলে ভবিষ্যতের জন্য ভালো হবে। যুবকদের তাদের লক্ষ্য পূরণের জন্য কঠোর পরিশ্রম করতে দেখা যাবে, যার কারণে তারা শীঘ্রই সাফল্য পাবে। আপনার স্ত্রী এবং আপনার পরিবারের প্রতি আপনার দায়িত্ব উপলব্ধি করুন, তাদের ইচ্ছাকে সম্মান করুন। ক্যালসিয়ামের অভাবের কারণে স্নায়ুতে টানাপোড়েনের সমস্যা এবং হাড়ে ব্যথা হতে পারে, তাই ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন এবং ক্যালসিয়াম পরীক্ষা করান।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কেরিয়ারের দিক থেকে এই রাশির মানুষদের দিনটি স্বাভাবিক। সময়মতো কাজ করার পাশাপাশি মেজাজও ভালো থাকবে। গ্রাহক ঈশ্বরের সমান, তাই আপনার গ্রাহকদের সঙ্গে ভদ্রভাবে কথা বলুন, ভুল করেও তাদের অসম্মান করবেন না। জীবনে সুখ-দুঃখ চলতেই থাকে, তাই যৌবনের ছোটখাটো বিষয়ে তাদের মেজাজ নষ্ট করা উচিত নয়। আপনি যদি আপনার পরিবারের কাছ থেকে একটি ইভেন্টে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ পান, তাহলে আপনাকে অবশ্যই এতে অংশ নিতে হবে। আপনার চারপাশে পরিষ্কার পরিচ্ছন্নতার বিশেষ যত্ন নিন। ময়লার কারণে রোগবালাই হওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকাদের গুরুত্বপূর্ণ নথিপত্র ভুল হয়ে যেতে পারে, তাই আপনার সমস্ত নথি সাবধানে রাখুন। ব্যবসায় লাভ না হওয়ায় ব্যবসায়ীরা হতাশ হতে পারেন। ব্যবসায় সব সময়ই লাভ-ক্ষতি হয়, তাই এসব নিয়ে আত্মতুষ্ট হবেন না। যুবসমাজকে গৃহীত দায়িত্ব সম্পর্কে সচেতন হতে হবে। বাবা যদি কোন বিষয়ে উপদেশ দিয়ে থাকেন, তাহলে সেগুলি মেনে চলুন, তাঁর উপদেশ আপনার জন্য উপকারী হবে। আপনি দাঁতের সমস্যা নিয়ে চিন্তিত হতে পারেন, তাই এর সঙ্গে ওষুধ এড়িয়ে চলতে ভুলবেন না।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির জাতকদের কর্মক্ষেত্রে ক্লিন ইমেজ তৈরি করার সময় আছে, তাই আপনার কাজের ব্যাপারে সতর্ক থাকুন। ব্যবসায়ীরা তাদের হাসিখুশি স্বভাবের পাশাপাশি উন্নত গ্রাহক সেবা প্রদানের কারণে সমাজে সম্মানের অধিকারী হবেন। যুবক আত্মীয় বা সিনিয়রদের দ্বারা অর্পিত দায়িত্ব পালনে সফল হবেন, যার কারণে তিনি সকলের প্রশংসা পাবেন। সময় বের করুন এবং পরিবারের সঙ্গে বেড়াতে যান। দর্শনীয় স্থান ভ্রমণের জন্য ধর্মীয় ভ্রমণে যাওয়া ভালো হবে। যেকোনও ধরনের বিউটি ট্রিটমেন্ট নেওয়ার আগে সে সম্পর্কে সঠিক তথ্য নিন, সামান্য অবহেলা ত্বকের প্রতিক্রিয়া সৃষ্টি করতে পারে। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকাদের কাউকে খুব বেশি বিশ্বাস করা বা সন্দেহ করা উচিত নয়, তাদের আচরণে ভারসাম্য বজায় রাখা উচিত। দীর্ঘ মন্দার পরে, আজ কাঠ ব্যবসায়ীরা ভাল লাভ করবেন, যার কারণে মেজাজ ভাল থাকবে। তারুণ্যের কোনও কাজ না থাকলে হতাশ না হয়ে, সময়টাকে পুরোপুরি উপভোগ করুন। পরিবারে হাসি-আনন্দের পরিবেশ বজায় রাখুন, যাতে বাড়ির সবাই খুশি থাকে। আপনার স্বাস্থ্যের কথা মাথায় রেখে সময়মতো খাবার খান। ঘন ঘন খাবার মিস করার কারণে অভাবজনিত রোগ হতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির জাতকদের অফিসে কাজের প্রতি অবহেলা করা উচিত নয়, না হলে বস রাগ করতে পারেন। তাই আপনার ভালো পারফরম্যান্স বজায় রাখুন। নতুন চুক্তি করার সময় সব ধরনের ডকুমেন্ট প্রস্তুত রাখুন, যাতে চুক্তি চূড়ান্ত করার সময় কোনও সমস্যা না হয়। যুবকদের ক্যারিয়ার সম্পর্কে সম্পূর্ণ সচেতন থাকুন, গুরুত্বপূর্ণ তথ্য মিস করা আপনাকে আপনার লক্ষ্য থেকে দুই ধাপ পিছিয়ে নিয়ে যেতে পারে। কঠিন সময়ে আপনি আপনার জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন, তাদের সহযোগিতায় আপনি কঠিন সময় পার করার সাহস পাবেন। যারা মাদক সেবন করেন তাদের নিজেদের বিশেষ যত্ন নিতে হবে, স্বাস্থ্যের প্রতি অবহেলা মারাত্মক অসুস্থতার কারণ হতে পারে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের কাজ সঠিকভাবে সম্পাদনের কারণে তাদের নাম পদোন্নতির তালিকায় আসতে পারে। ব্যবসায়ীদের জন্য আয়ের নতুন উত্স উদ্ভূত হতে পারে, যার কারণে আপনার ব্যবসা আর্থিকভাবে বৃদ্ধি পাবে। তার মেধার কারণে যুব সমাজ মানুষের মধ্যে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হবে এবং ঘরে ঘরে সবার প্রিয় হয়ে উঠবে। পরিবারে কারও বিয়ে ঠিক হয়ে যাওয়ার বা পদোন্নতি সংক্রান্ত কোনও সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা শুনে বাড়ির পরিবেশও ভালো হয়ে যাবে। গাড়ি চালানোর সময় ট্রাফিক নিয়ম মেনে চলুন, কারণ গাড়ি দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতক জাতিকাদের অফিসের গুরুত্বপূর্ণ কাজ আগেই শেষ করা উচিত , তারা অপ্রয়োজনীয় গসিপে আটকে যেতে পারে এবং কাজ মুলতুবি রাখতে পারে। ব্যবসায়ীরা তাদের দক্ষ গুণাবলী এবং পূর্ব অভিজ্ঞতার ভিত্তিতে ব্যবসা বাড়াতে সক্ষম হয়। যুবকদের ধৈর্য ধরে চলতে হবে, তাদের পরিশ্রম নিঃসন্দেহে ফল দেবে। কাজের ব্যস্ততা থেকে মুক্ত থাকায় দীর্ঘদিন পর পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন, যার কারণে মন অভ্যন্তরীণভাবে খুশি থাকবে। উদ্বেগ একটি অন্ত্যেষ্টিক্রিয়া চিতা মত, অপ্রয়োজনীয় চাপ এড়িয়ে চলুন, অন্যথায় আপনি অসুস্থ হতে পারেন।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
কুম্ভ রাশির লোকেরা মুলতুবি কাজগুলি নিষ্পত্তির প্রক্রিয়ায় বর্তমান কাজটি নষ্ট করতে পারে, তাই আতঙ্কিত হওয়ার পরিবর্তে একের পর এক কাজ করুন। ব্যবসা সম্প্রসারণের জন্য করা পরিকল্পনা ফলপ্রসূ হবে, ব্যবসায় আর্থিকভাবে উন্নতি হবে। যুবকের বন্ধুত্বপূর্ণ স্বভাবের কারণে তার বন্ধুর তালিকাও দীর্ঘ হতে পারে। নতুন বন্ধু বানানোর সময় পুরানো বন্ধুদের ভুলে যাবেন না। আপনি যদি আপনার পরিবারের সঙ্গে ধর্মীয় কাজে অংশ নেওয়ার সুযোগ পান তবে এমন সুযোগটি আপনার হাত থেকে যেতে দেবেন না। আজ স্বাস্থ্য স্বাভাবিক নয়, পেটে ব্যথার সম্ভাবনা রয়েছে। 
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-
এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে শক্তির মাত্রা বেশি হলে তারা তাদের কাজ সঠিকভাবে এবং সঠিক সময়ে সম্পাদন করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের বিনিয়োগের আগে ভালোভাবে চিন্তা করা উচিত, তবেই বিনিয়োগ করুন, অন্যথায় দীর্ঘ ক্ষতি হতে পারে। অন্যকে সময় না দিয়ে, নিজের জন্য সময় নিন এবং আপনার ভবিষ্যত তৈরিতে মনোযোগ দিন। যদি পরিবারে কাছের এবং প্রিয়জনের মধ্যে কোনও ভুল বোঝাবুঝি হয়, তবে আপনার বোঝাপড়ার সঙ্গে তা দূর করার চেষ্টা করুন। ক্রমাগত কাজের চাপের কারণে দুর্বলতা অনুভূত হতে পারে। দুর্বলতা থেকে মুক্তি পেতে ফল ও সবুজ শাকসবজি ব্যবহার করুন। 
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos