মঙ্গলবার এই রাশিগুলির মনের মত উপহার পেতে পারেন, দেখে নিন ১২ রাশির আজকের রাশিফল

মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩, সিংহ রাশির জাতক জাতিকাদের একটু চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিতে হবে। আপনি যদি চাকরি ছেড়ে দেওয়ার কথা ভাবছেন তবে এখনই সঠিক সময় নয়, কিছু সময় অপেক্ষা করুন। আসুন জেনে নিই আগামীকাল অন্যান্য রাশির জাতক জাতিকাদের কেমন যাবে।

Web Desk - ANB | Published : Jan 3, 2023 1:27 AM IST

112

মেষ- 
আজ তাদের ভাগ্য মেষ রাশির জাতক জাতিকাদের সঙ্গে রয়েছে, তাই পরিকল্পনা এবং সৃজনশীল কাজের দিকে একটি নতুন সূচনা করুন, যাতে আপনি অবশ্যই কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন। ব্যবসা-সম্পর্কিত কাজগুলি নিষ্পত্তির জন্য আপনাকে তাড়াহুড়ো করতে হতে পারে, দৌড় বৃথা যাবে কারণ কাজ না হওয়ার সম্ভাবনা রয়েছে। আজকের দিনটি যুবকদের জন্য শুভ লক্ষণ নিয়ে এসেছে কারণ তাদের জীবিকা বৃদ্ধি পাবে। পরিবারের মহিলার চাপের কারণে, পরিবারের সকল সদস্যের মেজাজ খারাপ হবে, যা বাড়ির পরিবেশকেও প্রভাবিত করবে। সঠিক পরামর্শের মাধ্যমে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হবে, তাই কোনও ধরনের পরামর্শ নিতে দেরি করবেন না।
আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন ক্যাটস আই।
 

212

বৃষ- 
এই রাশির জাতক জাতিকাদের বিরোধী সহকর্মীর থেকে সাবধান হওয়া উচিত কারণ তারা আপনার পদ ও প্রতিপত্তি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করতে পারে। ব্যবসায়ীরা তাদের পরিকল্পনা এবং কঠোর পরিশ্রম দিয়ে নতুন উচ্চতা স্পর্শ করতে সক্ষম হবেন, যার কারণে বাজারে আপনার নাম এবং খ্যাতি ছড়িয়ে পড়বে। যুবকদের ভুল সঙ্গ থেকে দূরে থাকতে হবে, অন্যথায় তারা কোনও কারণ ছাড়াই ফাঁদে পড়তে পারে এবং খারাপ অভ্যাসে আসক্ত হতে পারে। সন্তান ও প্রিয়জনদের দেখাশোনা নিয়ে ব্যস্ত থাকায় আজকের পুরো দিনটাই কাটবে এতে। স্বাস্থ্য ও খাবারের দিকে মনোযোগ দিন, অন্যথায় শারীরিক দুর্বলতা অনুভূত হতে পারে, সেই সঙ্গে রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যাওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক উত্তর। শুভ রত্ন চুনি।
 

312

মিথুন-  
মিথুন রাশির জাতক জাতিকাদের অমীমাংসিত কাজ নিয়ে দুশ্চিন্তা করা উচিত নয়, শুধু তা শেষ করার চেষ্টা শুরু করুন, অমীমাংসিত কাজ শেষ হয়ে যাবে। ব্যবসায়ীরা ধৈর্য এবং কঠোর পরিশ্রম রাখুন, তারা শীঘ্রই ব্যবহারিক এবং আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। তরুণরা তাদের যোগ্যতা ও সাফল্যের ভিত্তিতে সমাজে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হবে। সমাজের পাশাপাশি তিনি বাড়ির ছোটদের কাছেও আদর্শ হয়ে উঠবেন। কাজের সমস্যা বাড়িতে আনবেন না। এর পাশাপাশি ব্যক্তিগত ও পেশাগত জীবনে ভারসাম্য বজায় রাখুন। রক্তচাপ নিয়ন্ত্রণের জন্য, ওষুধ এবং বিরতি দুটোই করুন এবং এর মধ্যে বিপি পরীক্ষা করতে থাকুন।
আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৮৭। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট- 
এই রাশির লোকেরা ক্যারিয়ার সম্পর্কিত অনেক সুযোগ পেলে বিভ্রান্ত হতে পারে, তাই শান্ত এবং ঠান্ডা মাথায় চিন্তা করুন এবং তারপরে সিদ্ধান্ত নিন। ব্যবসায়ীদের কাজ করতে গিয়ে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। যার কারণে আচরণ কিছুটা খিটখিটে হতে পারে। আজ যুবকদের মন প্রেম ও আনন্দে প্রফুল্ল থাকবে। মন খুশি থাকলে আমরা কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সঙ্গে কাজটি করব। আপনি আপনার উদ্যোগ এবং বোঝাপড়ার মাধ্যমে পরিবারের সদস্যদের মধ্যে বিভেদ দূর করতে সক্ষম হবেন। যার ফলে বাড়ির পরিবেশ অনেকাংশে আগের মতোই থাকবে। হার্টের রোগীদের কোনও ধরনের টেনশন এড়িয়ে চলা উচিত কারণ টেনশন তাদের স্বাস্থ্যের জন্য মোটেই ভালো নয়।
আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৭২। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন ডায়মন্ড।
 

512

সিংহ- 
যদি সিংহ রাশির জাতক জাতিকাদের মনে চাকরি ছাড়ার চিন্তা আসে, তবে তাদের সময় অনুকূল হওয়ার জন্য অপেক্ষা করতে হবে, তবেই কোনও পদক্ষেপ নিতে হবে। আশানুরূপ লাভ না হলে ব্যবসায়ীরা অন্য ব্যবসা শুরু করার কথাও ভাবতে পারেন। যেখানে তারা সাফল্যও পাবে। সাফল্য অর্জনের জন্য, যুবকদের উদ্দেশ্যমূলকভাবে কাজ করতে হবে, তবেই তারা তাদের কর্মজীবনে উন্নতি করতে সক্ষম হবে। কাজ থেকে বিরতি পাওয়ার পর পরিবারের সঙ্গে ধর্মীয় সফরে যাওয়ার পরিকল্পনা হতে পারে। বাড়তে থাকা ওজন বন্ধ করুন, না হলে অনেক সমস্যা আপনাকে ঘিরে ফেলতে পারে। হাঁটার পাশাপাশি অনেক রোগকেও আমন্ত্রণ জানাতে পারে।
আপনার শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ৩৬। শুভ দিক অগ্নিকোনও। শুভ রত্ন মুনস্টোন।
 

612

কন্যা- 
এই রাশির জাতক জাতিকাদের কোনও চুক্তিতে সই করার আগে ভালো করে পড়া উচিত। তাড়াহুড়ো ও অসতর্কতার কারণে এমনটা যেন না হয় যে, পরে অনুতপ্ত হতে হয়। ব্যবসা সংক্রান্ত আইনি বিষয়ে আপস করা উপযুক্ত হবে। যদি এমন কোনও প্রস্তাব আপনার সামনে আসে, তাহলে অবশ্যই বিবেচনা করুন। যুবসমাজ বন্ধুত্ব থেকে মন সরিয়ে সামাজিক কাজে আগ্রহী হবে। পারিবারিক দিক থেকে দিনটি স্বাভাবিক, পারিবারিক জীবন সুখের হবে। খাওয়ার ক্ষেত্রে অবহেলার কারণে পেটের সমস্যা হতে পারে, আপনার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন, অন্যথায় আজকের ছোট সমস্যা আগামীকালের জন্য বড় সমস্যা তৈরি করতে পারে।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক ঈষাণ। শুভ রত্ন জারকন।
 

712

তুলা-  
তুলা রাশির জাতক জাতিকাদের এখন অলসতা ত্যাগ করতে হবে কারণ ক্যারিয়ারের নতুন মাত্রা তাদের জন্য অপেক্ষা করছে। তাই কঠোর পরিশ্রম করার জন্য প্রস্তুত হন। ব্যবসায়ীদের ধৈর্য দেখাতে হবে, খুব শীঘ্রই তারা বড় মুনাফা পাবেন এবং তাদের অর্থনৈতিক গ্রাফের স্তর উচ্চ হবে। তরুণরা কী বলবে তা নিয়ে চিন্তা না করে আপনার জন্য কী সঠিক তা বেছে নিন। পরিবারে ছোট পক্ষ থেকে কিছু দুঃখজনক সংবাদ আসতে পারে, এর জন্য আগে থেকেই আপনার মনকে শক্তিশালী করুন এবং আপনার প্রিয়জনের জন্য সাহসী হোন। ফ্যাশনের তাগিদে পশমী কাপড় পরা এড়িয়ে যাবেন না কারণ আপনি ঠান্ডার কারণে অসুস্থ হয়ে পড়তে পারেন।
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২১। শুভ দিক উত্তর। শুভ রত্ন মুক্তো।
 

812

বৃশ্চিক- 
এই রাশির লোকেরা কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে তাল মিলিয়ে চলে, সহকর্মীদের সঙ্গে ভাল বন্ধন কাজ করতে সহায়তা করবে। ব্যবসায়ী শ্রেণির উচিত তাদের ভাবমূর্তি নষ্ট করে এমন কোনও ধরনের অনৈতিক ও অবৈধ কাজ করা থেকে বিরত থাকতে হবে। তরুণ মনের শান্তির জন্য ধ্যান করুন, এটি তাকে হালকা এবং উদ্যমী বোধ করবে। প্রতিটি আলাপ-আলোচনার নিজস্ব পরিধি আছে, তাই ঘরোয়া বিষয়গুলো ঘরে রাখুন। ঘর থেকে জিনিসপত্র নিয়ে গেলে শুধু মজা করবে। আপনি গলা ব্যথা এবং কাশিতে সমস্যায় পড়তে পারেন, তাই কোনও ধরনের সমস্যাকে হালকাভাবে না নিয়ে চিকিৎসকের পরামর্শ নিন।
আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৭৪। শুভ দিক পূর্ব। শুভ রত্ন নীলা।
 

912

ধনু-  
ধনু রাশির জাতক জাতিকাদের উচিত অফিসের রাজনীতি থেকে নিজেকে দূরে রাখা এবং কাজে পুরোপুরি মনোযোগ দেওয়া। বড় ক্লায়েন্ট এবং অন্যান্য ব্যবসায়ীদের সঙ্গে ব্যবসায়ীদের যোগাযোগ বাড়বে। এখন করা সংযোগ ভবিষ্যতে তাদের উপকার করবে। অধ্যয়নরত বা বাড়ি থেকে দূরে কাজ করা যুবকদের বন্ধু এবং পরিবারের সঙ্গে দেখা করতে ভ্রমণ করতে হতে পারে। যানবাহন ও সম্পত্তিতে বিনিয়োগ করতে পারে বলে খরচ করার পরিস্থিতি তৈরি হচ্ছে। ক্যালসিয়ামের অভাবের কারণে, আপনি দাঁত এবং হাড়ের ব্যথায় সমস্যায় পড়তে পারেন, তাই একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন এবং ক্যালসিয়াম পরীক্ষা করুন।
আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৪৪। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর- 
এই রাশির লোকেরা তাদের সঠিক কাজের পারফরম্যান্স দিয়ে বসকে প্রভাবিত করতে সক্ষম হবেন। ব্যবসায়ী শ্রেণীর মহিলা গ্রাহককে সম্মান করার পাশাপাশি দোকানে আসা প্রতিটি মহিলা গ্রাহককে খুশি রাখার চেষ্টা করুন। তরুণদের উচিত কোনও সঙ্গে ইগোর সংঘর্ষ এড়ানো, অন্যথায় তাদের অনেক ঘনিষ্ঠ সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হতে পারে। আপনার কর্মজীবন থেকে সময় বের করুন এবং আপনার সন্তানদের পড়ালেখায় মনোযোগ দিন, পড়াশোনার প্রতি অসাবধানতা তাদের নষ্ট করতে পারে। দাঁত ও মাড়ির ভালো যত্ন নিন, না হলে দাঁতের ব্যথার সমস্যায় ভুগতে পারেন।
আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮৬। শুভ দিক পূর্ব। শুভ রত্ন পান্না
 

1112

কুম্ভ- 
কুম্ভ রাশির লোকেরা দলকে নেতৃত্ব দেওয়ার সুযোগ পেতে পারে, তাই নিজেকে ভালভাবে প্রস্তুত করুন, যাতে আপনি সকলের প্রত্যাশা পূরণ করতে পারেন। যে কোনও নতুন চুক্তিতে স্বাক্ষর করার সময় ব্যবসায়ীকে কাগজটি মনোযোগ সহকারে পড়তে হবে, যাতে তাকে পরবর্তীতে অনুতপ্ত হতে না হয়। এটাই ক্যারিয়ার গড়ার সময়, তাই তরুণদের উচিত এখানে-ওখানে কথা না বলে পড়াশোনায় মনোযোগ দেওয়া। আপনি একটি শুভ কর্মসূচীতে অংশগ্রহণের জন্য একটি আমন্ত্রণ পেতে পারেন, আপনি যদি এই ধরনের একটি প্রোগ্রামে অংশগ্রহণ করেন তাহলে আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। ক্রমবর্ধমান ঠাণ্ডার কারণে, হাড়ের ব্যথা আবার দেখা দিতে পারে যার কারণে আজকে সমস্যা হতে পারে।
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৬৭। শুভ দিক অগ্নিকোনও। শুভ রত্ন লাল প্রবাল
 

1212

মীন-   
বসের অনুপস্থিতিতে এই রাশির মানুষদের অনেক সিদ্ধান্ত নিতে হতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে, এর সমস্ত পয়েন্ট ভালভাবে চিন্তা করুন। ব্যবসায় পরিবর্তনের জন্য একটি ধারণা আসতে পারে, যা করতে আপনি সফলও হবেন। তরুণরা তাদের প্রতিভা এবং শিল্পকে বাড়ানো বা দেখানোর সুযোগ পেতে পারে। যার মধ্যে সে তার মুগ্ধতা ছড়াতে পারবে। পরিবারের কারও স্বাস্থ্যের হঠাৎ অবনতির কারণে চিকিৎসা ব্যয় বাড়তে পারে। পাইলস রোগীদের ভাজা এবং বেশি মশলাদার খাবার খাওয়া এড়িয়ে চলা উচিত কারণ তাদের সমস্যা আবার দেখা দিতে পারে। 
আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৩। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos