সোমবার ৬ রাশির ভাগ্য আজ সঙ্গ দেবে, সাফল্য নিশ্চিত, দেখে নিন আপনার আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে, সোমবার অনেক সহযোগী মিথুন রাশির জাতকদের হিংসা করতে পারে, তবে আপনার কোনও খারাপ কাজ থেকে দূরে থাকা উচিত। ব্যবসায় সব সময় লাভ-ক্ষতি হয়। এবার জেনে নেওয়া যাক সোমবারের রাশিফল

deblina dey | / Updated: Oct 31 2022, 07:00 AM IST

112

মেষ রাশি– 
অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে চমৎকার সময় কাটবে এবং আত্মবিশ্বাসও বাড়বে। দৌড়াদৌড়ি এবং রোদ-বৃষ্টির আধিক্য থাকবে, তবে সাফল্যের কারণে সুখও থাকবে। বাড়িতে নিকটাত্মীয় বা বন্ধুদের আগমনে উত্তেজনা ও আনন্দের পরিবেশ তৈরি হবে। বুধাদিত্য ও লক্ষ্মীনারায়ণ যোগ গঠনের ফলে ব্যবসায় অর্থনৈতিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে। এই দিনে আপনি আয়ের একটি নতুন উত্স পেতে পারেন। কোথাও থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতি বা পরিবর্তনে কিছুটা সময় লাগবে, তবে আপনাকে এই সময়ে দক্ষতার দিকে মনোযোগ দিতে হবে। চাকরিতে তারকাদের সহযোগিতা পেতে পারেন। রবিবার, আপনার জীবন সঙ্গীর সঙ্গে ডিনারের জন্য বাইরে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে। জীবনে কোনও বড় সমস্যা দেখা দেবে না কারণ ভাগ্য আপনার পাশে থাকবে। শিক্ষার্থীদের যেকোন জটিল সমস্যা সমাধানে পিতার সহযোগিতা কাজে আসবে। স্বাস্থ্যের উন্নতি হবে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
তেলের ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বাজারের অবস্থার কারণে সুবিধা পাবেন না। তাড়াহুড়ো করা সিদ্ধান্ত ক্ষতির কারণ হবে। কর্মক্ষেত্রে আপনার প্রতিযোগীদের উপর নজর রাখা বাঞ্ছনীয় কারণ তারা আপনার কার্যকলাপে বাধা দেওয়ার চেষ্টা করবে। চাকরিতে আপনাকে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। আপনার স্ত্রীর সঙ্গে আচরণ করার সময় আপনাকে ধৈর্য ধরতে হবে। দুশ্চিন্তা দূর করতে পরিবারের মধ্যে আপনার হৃদয়ের সবচেয়ে কাছের একজনের উপর নির্ভর করুন। ছাত্রছাত্রীদের পড়াশোনায় অসুবিধা কাটিয়ে উঠতে হবে। "একবার নাও, পৃথিবীর প্রতিটি কষ্ট তোমার সাহসের সামনে নতজানু হবে।"
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
শিক্ষার্থীদের মোবাইলে দীর্ঘ কথোপকথনের মতো অকেজো কাজে সময় নষ্ট করা উচিত নয়। ব্যবসা সংক্রান্ত কিছু সমস্যার অবসান হবে। আপনার বর্ধিত আত্মবিশ্বাসের সঙ্গে, আপনি অটোমোবাইল ব্যবসায় সাফল্য পাবেন। আপনার কিছু সমস্যার অবসান ঘটবে পাশাপাশি আপনি কিছু সুখবর পেতে পারেন। রবিবার, পরিকল্পিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা লাভবান হতে পারেন। অফিসাররা আপনার কাজে খুশি হতে পারেন। বুধাদিত্য যোগ গঠনের কারণে অর্থ লাভের সম্ভাবনাও রয়েছে। যারা অবিবাহিত তারা ভালো অফার পেতে পারেন। প্রেমের সম্পর্কের মতভেদ মিটে যেতে পারে। স্বাস্থ্যের দিক থেকেও সময় ভালো যাবে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
পরিবারের সবার সঙ্গে বিনয়ের সঙ্গে কথা বলা দরকার। অনলাইন শপিংয়ে সময় কাটবে এবং জীবনসঙ্গী ও পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে কাটবে। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল, আপনার পুরনো আটকে থাকা সমস্ত কাজ এখন শেষ হবে। যারা কসমেটিক সামগ্রীর ব্যবসা করছেন তাদের জন্য দিনটি সমৃদ্ধ হবে। আপনি একটি বড় অর্ডার দিতে পারেন. ব্যবসা সংক্রান্ত কাজে সাফল্য পাবেন। চাকরিজীবীরা এগিয়ে যাওয়ার সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে আসা বাধা এই দিনে দূর হতে পারে। চাকরিতে পদোন্নতি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। বিশেষ কিছু করার জন্য আপনি জনপ্রিয়তা পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হতে পারবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে তবে খাওয়া-দাওয়ায় সতর্ক থাকতে হবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
চাকরিতে কাজ পাওয়ার সম্ভাবনা রয়েছে। সুনফা যোগ গঠনের ফলে অফিসে কর্মকর্তাদের সঙ্গে মতভেদ দূর হবে। কাজ যথাসময়ে সম্পন্ন হবে এবং কাজও ভালো লাগবে। নতুন পরিকল্পনায় কাজ হবে। সম্পর্কের ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি মানসিক এবং শারীরিকভাবে বিরক্ত হতে পারেন। শিক্ষার্থীরা তাদের পড়ালেখা ভালো করার চেষ্টা চালিয়ে যাবে। আপনি সারা দিন চটপটে থাকবেন, যাতে আপনার গুরুত্বপূর্ণ কাজে দেরি হওয়ার সম্ভাবনা থাকবে না। যারা হোটেল, মোটেল, রেস্তোরাঁ, মিষ্টি এবং স্ন্যাকস এবং কেক এবং পেস্ট্রিতে ব্যবসা করছেন তাদের ব্যবসায়িক ফ্রন্টে কিছু জটিলতা মোকাবেলা করতে হবে। অর্থ প্রবাহের প্রবল সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং গেরুয়া।শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
ব্যবসায়িক কাজে কিছুটা মন্থরতা থাকবে। এই সময়ে শুধুমাত্র বর্তমান ব্যবসায় মনোযোগ প্রয়োজন। নতুন কিছু করার জন্য সময় অনুকূল নয়। আপনি এখন যত বেশি পরিশ্রম করবেন, ভাগ্য তত বেশি আপনাকে সমর্থন করবে। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। চাকরিতে যেকোনও কাগজে সই করার আগে সব আইনি নথি ভালো করে পড়ুন। কর্মক্ষেত্রে অনর্থক কাজে আপনার সময় ও শক্তি নষ্ট করবেন না। আজ, আপনি এবং আপনার পত্নী সন্তানের স্বাস্থ্যের অবনতির কারণে কিছুটা চিন্তিত থাকতে পারেন। পড়ালেখায় কোনও বিষয় না বোঝার কারণে শিক্ষার্থীরা মন খারাপ করবে। নিরন্তর পরিশ্রম করলেই সফলতা আসবে। "আপনি যদি সফল হওয়ার ইচ্ছা রাখেন তবে সফল হওয়ার জন্য কঠোর পরিশ্রম করার ইচ্ছা রাখুন।" স্বাস্থ্য বিঘ্নিত হতে পারে। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
মূল্যবান ধাতুর ব্যবসা করছেন ব্যবসায়ীরা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার উচ্চাকাঙ্ক্ষা নতুন সাফল্যের দিকে এগিয়ে যাবে। বন্ধুদের মাধ্যমে আপনি নতুন প্রকল্প পেতে পারেন। আপনি যদি চাকরি খুঁজছেন তবে আপনার প্রচেষ্টা চালিয়ে যান এবং আপনি সফল হবেন এবং আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। যদিও এটি ধৈর্য এবং সংযম করার সময়, তবে আপনার শক্তি এবং উত্সাহকে ইতিবাচক দিকে চালিত করে আপনি শুভ ফল পাবেন। দরিদ্র ও বয়স্কদের সেবা ও যত্নে আপনার অবদান রাখুন, এটি আপনাকে শান্তি দেবে। শিক্ষার্থীদের ব্যক্তিত্ব বৃদ্ধি পাবে এবং আপনি সহজেই অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
শিক্ষার্থীদের দ্বারা অতীতে করা সফল প্রচেষ্টার কারণে সাফল্য বাড়বে। ঠিকাদারদের কাজের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের ইতিবাচক চিন্তা নতুন মাত্রার জন্ম দিতে চলেছে। উন্নতির সুযোগ থাকবে। আদালত সংক্রান্ত বিষয়ে আপনার বিজয় সম্ভব। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপ বাড়বে তবে আপনি এটি খুব সহজেই পরিচালনা করবেন। আর্থিক লাভের লক্ষণ রয়েছে। আপনার ব্যবসার উন্নতি হবে কিন্তু সিদ্ধান্ত নেওয়ার সময় আবেগপ্রবণ হবেন না। আপনার খরচ কম হবে। কর্মক্ষেত্রে পেশাদার ফ্রন্টে জিনিসগুলি মসৃণভাবে এগিয়ে যাবে এবং আপনি বস এবং সিনিয়রদের কাছ থেকে ইতিবাচক কিছু শুনতে পাবেন। সম্পর্ক-সম্পর্কিত বিষয়গুলি তাদের ইচ্ছা অনুযায়ী এগিয়ে যাবে। সিনিয়রদের সঙ্গে পারিবারিক সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
আপনার রাশিতে চন্দ্র থাকবে, এতে আত্মবিশ্বাস বাড়বে। বুধাদিত্য যোগের কারণে হোটেল, মোটেল ও রিসোর্ট ব্যবসায় আকস্মিক লাভ হতে পারে। ব্যবসায়িক সহযোগীদের সঙ্গে আপনার বোঝাপড়া ঠিক থাকবে। আপনার মধ্যে কেউ একজন পেশাদার লাভ করতে পারে। বেতনভোগীরা কর্মকর্তাদের সাহায্য পেতে পারেন। কাজের প্রশংসা করা হবে। আপনি একটি সুরেলা এবং সুখী দিন কাটাবেন। তার পরিবারের সদস্যদের সঙ্গ উপভোগ করবেন। আপনার ছোট ভাইবোন আপনার পাশে থাকবে। বাড়ি থেকে কাজের মধ্যে জিনিসগুলি সুচারুভাবে এগিয়ে যাবে। রবিবার স্ত্রীর সঙ্গে মানসিক সম্পর্ক গভীর হওয়ার সম্ভাবনা রয়েছে। খেলোয়াড়রা তাদের অনুশীলনে মনোযোগ দেয়।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
যারা সাজসজ্জার ব্যবসা করছেন তাদের জন্য দিনটি ঝামেলায় পূর্ণ হবে। সাবধান হও, কাঙ্খিত কোনও কাজ না পাওয়ার কারণে কিছুটা বিরক্তি থাকবে। চাকরিতে, অতীতে আপনার দ্বারা করা কোনও অন্যায়ের ফল আপনাকে ভোগ করতে হবে। কর্মক্ষেত্রে উর্ধ্বতনরা আপনাকে কাজটি ব্যাখ্যা করবেন। আপনার রাগ নিয়ন্ত্রণ করা উচিত কারণ অর্থ নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে কিছুটা উত্তেজনা থাকবে। পরিবারে বড় ধরনের ঝগড়া হতে পারে। এছাড়াও, ঘরোয়া শৃঙ্খলা বজায় রাখতে মহিলাদের কিছু অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। আপনি আধ্যাত্মিক অনুসন্ধানের দিকে আকৃষ্ট হবেন।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-
আপনার ছোট ভাইয়ের কারণে আপনি সুখ পাবেন। আপনার পারিবারিক জীবন শান্তিপূর্ণ থাকবে তবে দম্পতিদের মধ্যে কিছুটা উত্তেজনার সম্ভাবনা থাকবে। আপনি অফিসের কাজের প্রতি আকৃষ্ট হবেন এবং আপনাকে কিছু নতুন দায়িত্বও দেওয়া হতে পারে। চিন্তা করার পরিবর্তে, আপনার কাজের উপর আরও মনোযোগ দিন এবং ধীরে ধীরে জিনিসগুলি আপনার পক্ষে হবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। একটি বড় ইচ্ছা পূরণ হতে পারে কারণ এটি আপনার জন্য একটি শুভ দিন হবে। ভাসি যোগ গঠনের কারণে শিক্ষার্থীদের জন্য দিনটি ইতিবাচক হবে। ব্যবসা সম্প্রসারণের জন্য এই সময় বিশেষ নয়। বাধা ও অসুবিধা এখন দূর হতে শুরু করবে।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-
ব্যবসায়িক ব্যক্তিরা ইভেন্ট ম্যানেজমেন্ট এবং ডেকোরেশনের ব্যবসা করছেন তাদের স্বাভাবিকের চেয়ে বেশি লাভের সম্ভাবনা রয়েছে। বুধাদিত্য যোগ গঠনের সঙ্গে, অংশীদারি ব্যবসায় অংশীদারদের মধ্যে বোঝাপড়া বাড়বে। ইতিবাচক কিছু শুনতে হবে। আপনি কর্মক্ষেত্রে কিছু ভুল করতে প্রলুব্ধ হতে পারেন। আপনার ভাগের চেয়ে বেশি কাজ করতে হতে পারে। আপনি একটি গুরুত্বপূর্ণ পেশাদার প্রকল্প সম্পর্কে আশ্বস্ত থাকতে পারেন। আজ রবিবার ধর্মীয় কাজে দান করার জন্য অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য দিনটি ইতিবাচক হবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos