সোমবারে এই রাশিগুলির স্বাস্থ্য অবনতির সম্ভাবনা রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

সোমবার, সিংহ রাশির লোকেরা যারা নতুন চাকরিতে যোগ দিয়েছেন তাদের অফিসের নিয়ম কঠোরভাবে অনুসরণ করা উচিত। অন্যদিকে কুম্ভ রাশির মানুষদের শিরায় টানাটানি, কাজ ছেড়ে বিশ্রামের সমস্যা হতে পারে।

Web Desk - ANB | Published : Dec 5, 2022 2:52 AM IST

112

মেষ রাশি– 
মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুযোগ পাবেন, এমন কিছু খবর পাবেন, যা তাদের সুনাম বাড়াতে কাজ করবে। ব্যবসায়ীরা ছোটখাটো পরিবর্তন করে ব্যবসায় তাদের আয় বাড়াতে পারেন, তাদের এই বিষয়ে ভাবতে হবে। রাগ করলে যুবকরা নিজের ক্ষতি করবে, তাই রাগ ত্যাগ করুন এবং শান্ত চিত্তে চিন্তা করে সিদ্ধান্ত নিন। যদি আপনার কোনও কাজ না হয় এবং কোনও বাধা আসে, তাহলে পরিবারের সিনিয়র সদস্যদের পরামর্শ নিন, উপায় পাওয়া যাবে। ডিহাইড্রেশনও হতে পারে, তাই শরীরে পানির অভাব যেন না হয় এবং ওষুধ খান।  
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে চাকরির বিষয়টি বিবেচনা করেই সিদ্ধান্ত নিতে হবে। বলা হয়ে থাকে তাড়াহুড়া করা শয়তানের কাজ। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার এখন উন্নতি হবে এবং মন্দার সময় থেকে স্বস্তি পাওয়া যাবে। যুব সংস্কৃতি এবং সভ্যতা লালন করুন, কারণ এটি আপনার পরিচয়। পরিবারে কারও জন্য একটি উপহার নিয়ে আসুন এবং তার সঙ্গে কিছুক্ষণ বসে শৈশবের আলাপচারিতায় হারিয়ে যান। পায়ে ব্যথা ও ফোলা সমস্যা দীর্ঘদিন ধরে চলতে থাকলে চিকিৎসকের পরামর্শে চেকআপ করান।  
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির জাতকরা বিদেশে চাকরির প্রস্তাব পেতে পারেন। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, আপনারা এভাবেই চেষ্টা চালিয়ে যান। ব্যবসায়ীরা যদি স্টক বাড়াতে চান তবে বাজারদর এবং গ্রাহকদের চাহিদা দেখেই তা করুন, অন্যথায় তাদের অর্থ আটকে যেতে পারে। যুবকদের উচিত প্রতিযোগিতার জন্য নিষ্ঠার সঙ্গে প্রস্তুতি নেওয়া, তারা প্রতিযোগিতায় সাফল্য পেতে পারে। একক পরিবারে বসবাসকারীরা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন, এমন পরিস্থিতিতে প্রতিবেশীদের সাহায্য নেওয়া উচিত। পিঠে ব্যথা হলে কিছুক্ষণ বিশ্রাম নিন এবং সামনে বাঁকিয়ে কোনও কাজ করবেন না। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
এই রাশির জাতকদের তাদের বসের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে এবং তাদের মনে কোনও ভুল বোঝাবুঝি হতে দেবেন না, অন্যথায় চাকরি বিপদে পড়বে। খুচরা ব্যবসায়ীরা আজ ভাল লাভ করতে পারেন। সবকিছুর পর্যাপ্ত মজুদ আছে। বন্ধুত্বে দেখানোর দরকার কি, বন্ধুত্ব থাকলে তাতে লুকিয়ে রাখার বা বলার কিছু নেই। নতুন সম্পর্ককে ধৈর্য ধরে এগিয়ে যেতে দিন, তাড়াহুড়ো করবেন না। পরিবারে নবজাতকের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, আগে থেকেই সতর্ক থাকতে হবে। ডেঙ্গু জ্বর দ্রুত ছড়াচ্ছে, এমন পরিস্থিতিতে অবিলম্বে জ্বর পরীক্ষা করান এবং উপেক্ষা করবেন না।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
যারা সিংহ রাশির জাতক জাতিকারা নতুন চাকরিতে যোগ দিয়েছেন তাদের উচিত অফিসের নিয়ম মেনে কঠোর পরিশ্রম করা। পাত্র ব্যবসায়ীরা আজ ভাল মুনাফা পেতে সক্ষম হবেন, তাদের পুরানো মজুদ সরিয়ে ফেলতে হবে। তরুণদের উচিত সময়ের মূল্য বুঝতে এবং এর সদ্ব্যবহার করা এবং এর অপব্যবহার না করা। শ্বশুরবাড়ি থেকে আমন্ত্রণ আসতে পারে, সেখানে গিয়ে উৎসাহের সঙ্গে কর্মসূচিতে অংশ নিন। আপনার স্ত্রীর সঙ্গে সহযোগিতা করুন। যদি প্রায়ই পায়ে ব্যথা হয়, তবে ক্যালসিয়াম পরীক্ষা করা ভাল, যাতে সমস্যাটি সনাক্ত করা যায়।  
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির জাতকদের আজ বেশি খরচ হবে বলে আশা করা হচ্ছে, তাই হাত টেনে হাঁটা ভালো হবে, না হলে বাজেট নষ্ট হয়ে যেতে পারে। যারা খাদ্য ও পানীয়ের ব্যবসা করেন তাদের জন্য দিনটি ভালো, ভালো বেচাকেনার সম্ভাবনা রয়েছে। যুবকদের জনসাধারণের কর্মসূচীতে সম্পৃক্ত করতে হবে, মানুষের সঙ্গে দেখা হলে যোগাযোগের ক্ষেত্র বাড়বে। আপনার প্রিয় খাবারটি তৈরি করুন এবং আপনার পরিবারের সদস্যদের সঙ্গে একসঙ্গে খান এবং পান করুন এবং আপনার সময়কে সদ্ব্যবহার করুন। কোনও সমস্যা নিয়ে খুব বেশি চিন্তা করবেন না, কারণ এটি স্বাস্থ্যের অবনতির দিকে নিয়ে যায়। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকারা যে কোনও সময় অফিসিয়াল কাজে পরিণত হওয়ার তথ্য পেতে পারেন। ব্যবসায়ীদের সব গুরুত্বপূর্ণ নথি সাবধানে রাখতে হবে, যে কোনও সময় প্রয়োজন হতে পারে। ভালো তথ্য পেলেই চাকরি খুঁজছেন যুবকদের অনুসন্ধান শেষ করা যাবে। জীবন সঙ্গীর সঙ্গে একটি ভাল সমন্বয় থাকবে এবং আপনি অতীত থেকে চলে আসা ঝগড়া থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্য ঠিক রাখতে সুপাচ্য এবং পরিমিত ও সাধারণ খাবার খান, মরিচ মসলা এবং ভাজা জাতীয় খাবার এড়িয়ে চলুন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির কর্মচারীদের পদোন্নতি হতে পারে, সময় অনুকূল, চেষ্টা করতে হবে। চিকিৎসা সংক্রান্ত ব্যবসায় বিনিয়োগ করলে লাভ হবে, বিনিয়োগের এটাই উপযুক্ত সময়। যুবকরা নিজেকে আপডেট করতে থাকে, কারণ জ্ঞান পাওয়ার কোন সীমা নেই এবং এটি প্রতিদিন আপডেট হতে থাকে। পরিবারে প্রিয়জনের ওপর রাগ করার কী দরকার, অন্তত প্রিয়জনের সঙ্গে ভালোবাসার কথা বলুন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হবে। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকারা তাদের কাজে মনোনিবেশ করতে ভালো থাকবে, তারা এখানে-সেখানে জিনিসপত্রে জড়িয়ে লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারে। শস্য ব্যবসায় লোকসানের সম্ভাবনা আছে, তাই যতটা মজুদ বিক্রি হওয়ার সম্ভাবনা আছে ততটুকু মজুদ রাখুন, কারণ দাম প্রতিনিয়ত ওঠানামা করছে। যুবকদের অন্যের বিষয়ে হস্তক্ষেপ করা উচিত নয়, অন্যথায় পুরো বিষয়টি তাদের উপর এসে পড়বে। অহেতুক কষ্ট করে কিনবেন না। বাড়িতে শুভকাজে খোলাখুলিভাবে অংশগ্রহণ করুন এবং সবার সঙ্গে মিশুন। পিছলে পড়ে আঘাত পাওয়ার সম্ভাবনা থাকে, তাই মসৃণ মেঝেতে সাবধানে হাঁটুন এবং কোথাও ব্যাথা থাকলে অবশ্যই সাবধানে হাঁটুন।  
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতকদের অফিসে অতিরিক্ত কাজের জন্য দীর্ঘক্ষণ বসে কাজ করতে হবে। পোশাক ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারবেন, তাদের বিক্রি ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। তরুণদের উচিত তাদের ত্রুটি-বিচ্যুতিগুলো চিহ্নিত করে সেগুলো দূর করে তাদের লক্ষ্য অর্জনের দিকে এগিয়ে যাওয়া। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বসে প্রতিদিন খাওয়ার নিয়ম করুন এবং উভয় সময় যদি কঠিন হয় তবে সপ্তাহে একদিন একটি নিয়ম করা দরকার। ডায়াবেটিস রোগীদের সময়মতো ওষুধ খেতে ভুলবেন না।  
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
কুম্ভ রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা ভালো থাকবে, অর্থনৈতিক দিক থেকে এই সময়টি উপযুক্ত। কোন কিছু শেখার কৌতূহল বজায় রাখুন। হার্ডওয়্যার ব্যবসায়ীদের মুনাফা অর্জনে সতর্ক থাকতে হবে, অন্যান্য ব্যবসাও স্বাভাবিক হবে। খেলাধুলার সঙ্গে যুক্ত তরুণেরা এখন নতুন পথ পাবে, তারা যা চাইবে, পুরো এক্সপোজার পাবে। বাড়ির বাচ্চাদের মিষ্টি-চকোলেট বা টফি দিয়ে খুশি করুন এবং তাদের মুখে খুশি আনুন। স্নায়ু প্রসারিত হওয়ার সমস্যা হতে পারে, এতে কিছুক্ষণ বিশ্রাম নিতে হবে এবং বিশ্রামের পরও যদি ভালো না হয় তাহলে চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা নিন। 
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
এই রাশির জাতক জাতিকাদের মনিবের প্রতি খারাপ লাগতে পারে, কিন্তু তাদের কোনও উত্তর দেবেন না, মহিলা সহকর্মীদের সম্মান করা উচিত। চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহ করতে না পারলে খুচরা ব্যবসায়ীরা অসন্তুষ্ট হতে পারেন, তাই আগে থেকেই পণ্যের অবস্থা দেখে নিন। যদি জীবনে কিছু অর্জন করতে চায় তাহলে সবার আগে বাবা-মাকে সম্মান করতে শিখুন, তাদের আশীর্বাদে সবকিছু সহজ হয়ে যাবে। সন্তানের আচার-আচরণ ও সঙ্গের দিকে নজর রাখুন। ছোটখাটো অসুস্থতাকেও উপেক্ষা করবেন না এবং গুরুত্ব সহকারে নিন।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos