শনিবারে এই রাশিগুলির মানসিক চাপ বাড়তে পারে, দেখে নিন আপনার আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে, শনিবার, বৃষ রাশির যুবকদের কোনও অযৌক্তিক শোতে পড়া উচিত নয়, তবে আপনার মতো থাকার চেষ্টা করুন। একই সময়ে, বৃশ্চিক রাশির ব্যবসায়ীদের প্রত্যাশিত লাভ না পাওয়ার ক্ষেত্রে মানসিক চাপ থাকতে পারে, তবে তাদের ধৈর্যের সঙ্গে কাজ করা উচিত।

Web Desk - ANB | Published : Nov 4, 2022 8:37 PM IST / Updated: Nov 05 2022, 02:10 AM IST

112

মেষ রাশি– 
এই রাশির জাতক জাতিকারা লক্ষ্য ভিত্তিক কাজ করেন, অফিস থেকে কাজের চাপ থাকবে। যারা টেলিকমিউনিকেশন ব্যবসা করছেন তাদের উপর উচ্চ কাজের চাপের কারণে কেউ কেউ বিরক্ত হতে পারেন। যুবসমাজকে লক্ষ্যের প্রতি সজাগ ও সৎ থাকতে হবে, তবেই তারা সফলতা অর্জন করতে পারবে। বন্ধুদের সাহায্যে কোনও কাজ সম্পন্ন করতে সহযোগিতা থাকবে। যার কারণে আপনি সময় মতো কাজ শেষ করতে পারবেন। খাদ্য কঠোরভাবে নিয়ন্ত্রণ করতে হবে। আপনার বাড়তে থাকা ওজন অনেক রোগকে আমন্ত্রণ জানাতে পারে। বাড়ির মূল্যবান জিনিসপত্র নিরাপদে রাখতে হবে, চুরির সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
বৃষ রাশির জাতক জাতিকারা যারা শিল্প ও মিডিয়ার সঙ্গে যুক্ত তাদের আজ আরও কিছু কাজ করতে হতে পারে। গ্রাহকদের সঙ্গে ভদ্র আচরণ করুন, আপনার এই গুণের কারণে গ্রাহকের সংখ্যা বাড়বে। তারুণ্যের কোনও ফালতু প্রদর্শনের জন্য পড়বেন না। আপনি যেমন আছেন তেমন হওয়ার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের আর্থিকভাবে সমর্থন করতে হতে পারে। আপনি এই জন্য প্রস্তুত হতে হবে. গাড়ি চালানোর সময় গতির দিকে খেয়াল রাখতে হবে। কারণ সড়ক দুর্ঘটনার সম্ভাবনা আছে, তাই সতর্ক থাকতে হবে। আপনার বিরোধীরা যে কোনও বিষয়ে উস্কানি দেওয়ার কাজ করবে। যার কারণে আপনার নাম নষ্ট হয়ে যেতে পারে।বিতর্ক করা থেকে বিরত থাকুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
এই রাশির জাতকদের গ্রহের অবস্থান কর্মজীবনের অনুকূলে। তাই কর্ম করতে থাকুন, অযথা চিন্তা করবেন না। ব্যবসায়ীরা আপনার স্বভাবকে সরল ও নরম রাখুন, ব্যবসার অগ্রগতিতে আপনার স্বভাব বিশেষ প্রভাব ফেলবে। তরুণদের দ্রুত, তীক্ষ্ণ প্রতিক্রিয়া এড়াতে হবে। আপনি যদি কথা বলতে চান, তাহলে আপনার কথাগুলো সহজ ভাষায় বলুন। প্রিয়জনের সঙ্গে টাকা নিয়ে কিছু কথা হতে পারে, তাই টাকার ব্যাপারে স্বচ্ছতা বজায় রাখুন। রোগটিকে ছোট মনে করে অসতর্ক হবেন না কারণ একটি ছোট রোগ মারাত্মক আকার ধারণ করতে সময় লাগে না। তাই কোনও সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিন। যেকোন গুরুত্বপূর্ণ কাজ মনকে নিবদ্ধ রেখেই করুন, কাজে সাফল্য আসবে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতক জাতিকারা সরকারি চাকরি করছেন তারা বদলি হতে পারেন। স্থানান্তর না হলে শুধু আসন পরিবর্তন করা যাবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, লোহা ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ, কোনও বড় চুক্তি বা লোহার দাম ভাল বৃদ্ধির কারণে লাভের জোরালো সম্ভাবনা রয়েছে। তাদের দক্ষতা এবং ক্ষমতার কারণে, তরুণরা আজ কঠিন কাজটি নিমিষেই মোকাবেলা করবে। এতে শ্রম ও সময় দুটোই বাঁচবে। বাড়ির মুলতুবি কাজ আর স্থগিত করবেন না, যত তাড়াতাড়ি সম্ভব শেষ করুন। পাশাপাশি ঘরের পরিচ্ছন্নতার দিকেও নজর দিন। মোবাইল ও ল্যাপটপ ব্যবহারকারীদের চোখে ব্যথা ও জ্বালাপোড়ার সমস্যা হতে পারে। একজন ভাল চক্ষুরোগ বিশেষজ্ঞের দ্বারা পরীক্ষা করার জন্য সময় নিন। আপনাকে সমাজের সবার সঙ্গে কাজ করতে হবে এবং এতে আপনার কাজের অভিন্নতা দৃশ্যমান হবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতক জাতিকারা তাড়াহুড়ো করে কোনও কাজ সেরে ফেলতে গিয়ে ভুল করতে পারেন, তাই তাড়াহুড়ো না করে সতর্কতার সঙ্গে কাজটি করুন। আপনি যদি হোটেল রেস্তোরাঁ ব্যবসায়ী হন, তাহলে আপনার পণ্যের গুণমানের দিকে বিশেষ মনোযোগ দিন। গুণমান বিশ্বাসযোগ্যতা তৈরি করে। যুবকদের জন্য, এটি কঠোর পরিশ্রম করার সময় এবং অতিরিক্ত অলসতা আপনার কঠোর পরিশ্রমে ধোঁকা দিতে পারে না।তাই সক্রিয় থাকুন। আপনি যদি আপনার ভাইবোনদের পরিবারে বিরক্ত হতে দেখেন তবে তাদের ধৈর্য ধরতে পরামর্শ দিন। তাদের সাহস বাড়ানোর চেষ্টা করুন। আপনার শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা ভালো, যার কারণে আপনি উদ্যমী বোধ করবেন। বিষয়ে জ্ঞানী এবং আপনার চেয়ে বয়স্ক ব্যক্তিদের উত্তর দেওয়া সমস্যায় ফেলবে। তাই জ্ঞান আরও বাড়ানোর চেষ্টা করুন।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির সফটওয়্যার কোম্পানির সঙ্গে যুক্ত ব্যক্তিদের বেশি কাজ করতে হবে। কাজ বেশি হলে ঘাবড়াবেন না, আনন্দের সঙ্গে কাজ করুন। ব্যবসায়ীরা তাদের প্রতিষ্ঠানে আসা মহিলা গ্রাহকদের বিরক্ত করবেন না। তাদের সম্মান এবং সম্মান আপনাকে ব্যবসায় লাভজনক করে তুলবে। যুবকদের দ্বারা করা প্রচেষ্টা আজ ফল দিতে পারে, হ্যাঁ, আজ আপনার ভাল খবর পাওয়ার লক্ষণ রয়েছে। আপনার কাজের আচরণ এবং কৃতিত্বের কারণে আপনার খ্যাতি বৃদ্ধি পাবে এবং সমস্ত সদস্য আপনাকে সম্মান করবে। আজ আপনি অপ্রয়োজনীয়ভাবে ভ্রমণ এড়িয়ে চলুন, হ্যাঁ, যদি ভ্রমণ ছাড়া কাজ না হয়, তবে অবশ্যই যান। আপনার সামাজিক ভাবমূর্তি আরও উন্নত করতে অপ্রয়োজনীয় জ্ঞান দেবেন না। এই পাসটিও উল্টে যেতে পারে।যার কারণে আপনার ইমেজ আগের থেকে খারাপ হতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতক জাতিকাদের সহকর্মীদের সঙ্গে প্রতিযোগিতা থাকবে। সুস্থ পরিবেশে প্রতিযোগিতা থাকাটা মন্দ নয়। ব্যবসায়ীরা যদি কোথাও টাকা লগ্নি করার কথা ভাবছেন, তবে কিছুক্ষণ থাকাটাই তাদের পক্ষে ভাল, অন্যথায় ক্ষতি হতে পারে। ভালো কাজে আপনার শক্তি ব্যবহার করার চেষ্টা করুন। শক্তিকে রাগে পরিণত হতে দেবেন না, বরং এভাবে সৃজনশীল কিছু করুন। আপনার বাড়িতে সামান্য অতিথির আগমন বা অন্য কোনও সদস্যের আগমনের সংবাদের কারণে বাড়িতে একটি আনন্দের পরিবেশ থাকবে। শিশুর ঠান্ডা লাগার সমস্যা হলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিন। নিউমোনিয়ার সমস্যাও হতে পারে। প্রয়োজনে কাউকে সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত থাকুন। এটি দিয়ে আপনি ক্ষুধার্ত ব্যক্তিকেও খাওয়াতে পারেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা তাদের অফিসের উচ্চপদস্থ আধিকারিকদের কাছ থেকে গুরুত্বপূর্ণ মতামত পাওয়ার কারণে তাদের কাজ সহজ হবে। এমতাবস্থায় তাদের ধন্যবাদ জানানো উচিত। ব্যবসায়ীরা প্রত্যাশিত মুনাফা না পেলে মানসিক চাপে পড়তে পারেন তবে ধৈর্য ধরে কাজ করতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত যুবকরা তাদের কঠোর পরিশ্রমের ফল পেতে পারে। একইভাবে, আপনার লক্ষ্যের দিকে মনোনিবেশ করুন। পরিবারে যুবক বা মেয়ে থাকলে তার সম্পর্ক ভালো জায়গায় নিশ্চিত করা যায়। আজ কোষ্ঠকাঠিন্য ও বদহজমের সমস্যা হতে পারে। যার জন্য সালাদ, ফাইবার সমৃদ্ধ খাবার গ্রহণ করলে ভালো হবে। আপনার নেটওয়ার্ক বৃদ্ধি এবং শক্তিশালী করার জন্য, আপনাকে নিজের দ্বারা প্রচেষ্টা করতে হবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির লোকেরা তাদের অফিসে কোনও বাধা ছাড়াই তাদের কাজ সুচারুভাবে চালিয়ে গেলে ভাল হবে। ভালো হবে যদি ব্যবসায়ীরা যে কোনও বিষয়ে বিনিয়োগ সংক্রান্ত চুক্তি করার আগে সবগুলো পয়েন্ট ভালোভাবে বিবেচনা করে দেখেন। অল্প বয়সে রাগ করবেন না কারণ আপনার ক্ষনিকের রাগ সারাদিনের জন্য আপনার মেজাজ খারাপ করে দিতে পারে। আপনার পরিবারের সন্তানেরা শিক্ষাক্ষেত্রে ভালো করতে পারবে, যার কারণে শুধু আপনিই নয়, পুরো পরিবার খুশি হবে। সুস্বাস্থ্য বজায় রাখতে বেশি ঠাণ্ডা জিনিস খাওয়া এড়িয়ে চলুন। ঠান্ডা জিনিস খেলে ঠাণ্ডা ও গলার সমস্যা হতে পারে। আপনি সামাজিক এবং ব্যক্তিগতভাবে প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ পাবেন যা পথকে মসৃণ করবে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির জাতকদের আজ অফিসে ভালো পারফরম্যান্স থাকবে, যার কারণে তারা অফিসের সমস্ত লোকের প্রশংসা পাবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করে থাকেন তবে যুগে কিছুটা সময় লাগবে, মুনাফা না পাওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। যুবকরা তাদের বন্ধুদের সাহায্যে তাদের সমস্ত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন, বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন। সম্পর্ক টিকিয়ে রাখতে চাইলে ব্যাপারটাকে শান্ত করার চেষ্টা করুন, সরিষার পাহাড় করলে ব্যাপারটা জটিল হয়ে যাবে। সুস্বাস্থ্য বজায় রাখার একমাত্র মূল মন্ত্র হল ভাজা-ভাজা জিনিস থেকে দূরে থাকা এবং শুধুমাত্র হালকা এবং সহজে হজম যোগ্য খাবার খাওয়া। মুলতুবি কাজগুলি নিষ্পত্তি করার সময় এসেছে। এতে দেরি করলে বড় ধরনের ক্ষতি হতে পারে।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
এই রাশির জাতক জাতিকারা যারা সামরিক চাকরিতে যুক্ত তারা বদলির চিঠি পেতে পারেন। ঋণের জন্য আবেদনকারী ব্যবসায়ীরা সাফল্য পাবেন। আজ তারা ঋণ অনুমোদনের তথ্য পেতে পারেন। তরুণরা ব্যর্থ হলে হতাশার ঘূর্ণিতে আটকা পড়তে পারে। চালিয়ে যাওয়ার নামই জীবন, তাই সাহস করে আবার চেষ্টা করুন। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন, তাদের সেবা করার পাশাপাশি তাদের প্রয়োজনের যত্ন নিন। হাঁপানি রোগীদের আজ সতর্ক হওয়া দরকার, তাই বাড়ির বাইরে যাওয়ার সময় ধুলাবালি ও মাটি এড়াতে মাস্ক পরুন। যদি কেউ সাহায্যের আশা নিয়ে আপনার কাছে আসে তবে তাকে নিরাশ করবেন না, আপনার সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করুন।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-
মীন রাশির জাতক জাতিকাদের তাদের অফিসিয়াল কাজ আরও ভালোভাবে করার পরিকল্পনা করা উচিত, শুধুমাত্র ভালো পারফরম্যান্সের মাধ্যমেই আপনার পদোন্নতি হবে। ব্যবসায়ীদের মাথায় রাখতে হবে কর্মচারীদের সঙ্গে ভালো ব্যবহার, তারা ব্যবসা বাড়াতে সহায়ক হবে। যুবকরা পরিবারের পূর্ণ সমর্থন পাবে, তবে পরিবারের সদস্যদের সামনে তাদের মনের কথা জানাতে হবে। আপনাকে আপনার সন্তানকে গাইড করতে হতে পারে, যদি শিশুটি খুব ছোট না হয় তবে তার সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। আপনি যদি ভ্রমণে যাচ্ছেন, তবে সংক্রমণের বিষয়ে সতর্ক থাকুন, কারণ এমন ভয় দৃশ্যমান। ভালো কাজ করার পরও যদি কেউ তোমার সমালোচনা করে, তাহলে তাকে যোগ্য জবাব দিতে হবে।
আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos