মঙ্গলবারে এই রাশিগুলি অবশ্যই সাফল্য পাবেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে, মঙ্গলবার, কন্যা রাশির জাতকদের তাদের কাজের প্রতি নিবেদিত দেখা যাবে, কাজের প্রতি তাদের নিষ্ঠা তাদের শীঘ্রই সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে সাহায্য করবে, দেখে নেওয়া যাক আজকের রাশিফল

Web Desk - ANB | Published : Nov 8, 2022 3:28 AM IST

112

মেষ রাশি– 
এই রাশির জাতকরা সতর্ক হয়ে নির্ধারিত সময়ের মধ্যে অফিসের কাজ শেষ করলে ভালো হবে, অন্যথায় বসের তিরস্কার হতে পারে। বণিকরা যত তাড়াতাড়ি বিশ্বকল্যাণের নীতি ত্যাগ করবে, ততই মঙ্গল। অতিরিক্ত মুনাফার তাড়নায় পণ্যের গুণগতমান কমিয়ে দেবেন না। যৌবনের ভাগ্যের নক্ষত্র উচ্চ, আপনি আজ যে কাজই করুন না কেন, আপনি অবশ্যই সাফল্য পাবেন। দিনটি পিতামাতার জন্য শুভ; সন্তানরা আপনার প্রত্যাশা পূরণ করবে। যা আপনাকে অনেক খুশি করবে। আবহাওয়ার কথা মাথায় রেখে আপনার পরিবারে এই রাশির সন্তানদের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। হঠাৎ খরচ হতে পারে, তাই এখন থেকেই টাকা জমানো শুরু করুন। যদি খরচ হয়, তাহলে আপনাকেও সঞ্চয় করতে হবে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
বৃষ রাশির জাতক জাতিকাদের কর্মদক্ষতা অনুসারে কাজের ধরনে কিছু পরিবর্তন আনতে পারেন বস। আজ যদি আপনি একটি ব্যবসায়িক চুক্তির জন্য ভ্রমণ করতে চান তবে আজকের যাত্রা স্থগিত করা আপনার পক্ষে উপযুক্ত হবে। যুবকদের তাদের নিজস্ব বিচক্ষণতা ব্যবহার করা উচিত এবং কারো উস্কানিতে বিতর্ককে উৎসাহিত করা উচিত নয়। শান্ত মন এবং গুরুত্ব সহকারে যে কোনওবিষয় বিবেচনা করুন। পরিবারের কোনওসদস্য যদি রাগান্বিত হন, তাহলে আজ তাদের উদযাপনের দিন, পরিবারের সদস্যদের রাগ করার সুযোগ দেবেন না। দীর্ঘস্থায়ী রোগকে উপেক্ষা না করে একজন যোগ্য চিকিৎসকের কাছে গিয়ে চিকিৎসা নিন। বাড়ির মূল্যবান জিনিসপত্র আপনার নিরাপত্তায় রাখুন, কারণ চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
এই রাশির জাতকদের যদি পদোন্নতির লোভ থাকে, তাহলে আপনার কাজ সুচারুভাবে সম্পন্ন করুন, আপনার কাজ আপনাকে চাকরিতে পদোন্নতি দেবে। ব্যবসায়ীদের একটু সতর্ক হতে হবে। গ্রাহকরা পণ্যের গুণমান সম্পর্কে অভিযোগ করতে পারেন, তাদের অভিযোগ আপনার খ্যাতি নষ্ট করার হুমকিও দেয়। গবেষণার সঙ্গে যুক্ত যুবকদের জন্য আজকের দিনটি শুভ হতে চলেছে, তারা কিছু অর্জন পেতে পারে। এখন দীর্ঘদিনের জমি সংক্রান্ত বিবাদে স্বস্তি আসবে, যার কারণে মন শান্ত হবে এবং উত্তেজনা দূর হবে। মোবাইল ও ল্যাপটপ ব্যবহারকারীদের জন্য একটি বিশেষ পরামর্শ রয়েছে, তাদের চোখের প্রতি একটু সতর্ক থাকতে হবে। আপনার চোখে সমস্যা থাকলে চোখের পরীক্ষা করুন। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা থাকবে, কঠিন সময়ে বন্ধুদের সাহায্য নেওয়া খারাপ কিছু নেই।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির লোকেরা ক্যারিয়ারে আরও ভাল বিকল্প পাওয়ার সম্ভাবনা রয়েছে, এই বিকল্পগুলির সাহায্যে তাদের লক্ষ্য অর্জনে সহায়তা করবে। ব্যবসায়ীরা আজ তাড়াহুড়ো করে কোনওচুক্তি করবেন না। আজ আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। যুবসমাজকে উদ্যমী ও ইতিবাচক চিন্তার মাধ্যমে যে কোনওকাজ শুরু করতে হবে। ইতিবাচক চিন্তা ইতিবাচক ফলাফল দেয়। সময়ের সঙ্গে সঙ্গে, শুধুমাত্র একজন প্রতিবেশী অন্য প্রতিবেশীর জন্য কাজে আসে। তাই আপনার প্রতিবেশীর সঙ্গে তৈরি করুন এবং যান। যাদের সম্প্রতি অপারেশন করা হয়েছে তাদের চারপাশের পরিষ্কার-পরিচ্ছন্নতার বিশেষ যত্ন নেওয়া উচিত কারণ তারা সংক্রমণের ঝুঁকিতে রয়েছে। আপনার নেটওয়ার্ক খুঁজুন, সমস্যা সমাধানের জন্য একটি আশার আলো অবশ্যই থাকবে। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতকদের কাজের পারফরম্যান্স তাদের অফিসারদের আকৃষ্ট করবে। প্রপার্টি ডিলারদের রুপা হতে চলেছে। হ্যাঁ, তারা শীঘ্রই একটি বড় চুক্তি পেতে পারে। যেসব তরুণ-তরুণী পড়াশোনা বা চাকরির কারণে পরিবার থেকে দূরে থাকে, তারা মায়ের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করে। তাদের যত্ন নিতে থাকুন। আজ অনেকদিন পর প্রিয়জনের সঙ্গে সময় কাটবে। যার কারণে অনেক গসিপ তো হবেই সেই সঙ্গে পুরানো স্মৃতিও সতেজ হবে। উচ্চ রক্তচাপের রোগীদের সতর্ক থাকতে হবে। এর মধ্যে বিপি পর্যবেক্ষণ করতে থাকুন, আরও কিছু থাকলে ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন। বাড়ি ও স্থাপনার নিরাপত্তার সব দিক থেকে সতর্ক থাকতে হবে, সব ব্যবস্থা একবার পরীক্ষা করে দেখতে হবে। 
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতক জাতিকাদের সঠিক সময়ে অফিসে পৌঁছানো উচিত। আজ বস আপনাকে কিছু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব অর্পণ করতে পারেন। যার জন্য আপনার উপস্থিতি বাধ্যতামূলক। আউট অফ ফ্যাশনের কারণে টেক্সটাইল ব্যবসায়ীদের তাদের দামে পণ্য বিক্রি করতে হতে পারে। যার কারণে আজ তাদের লাভের সংশয় রয়েছে। দীর্ঘদিন ধরে তরুণদের মনে যে অশান্তি চলছে। এখন তার মধ্যে একটি বিরতি থাকবে এবং সে শান্ত চিত্তে কিছু চিন্তা করতে পারবে। আপনার পিতামাতার সেবা করার সুযোগ মিস করবেন না। সম্ভব হলে আজও মায়ের সেবা করুন। সেবা করলে ফল পাবেন। আজ বিশেষ করে মহিলারা কোমর ব্যথা নিয়ে চিন্তিত হতে পারেন। যেহেতু ঠান্ডা আবহাওয়া শুরু হয়েছে, আপনি ব্যথা থেকে মুক্তি পেতে কম্প্রেসও করতে পারেন। পশুদের খাওয়ালে ভালো হবে।গরুকে চারণ ও সঙ্গে দিলে আপনি ইতিবাচক শক্তি পাবেন। কন্যা রাশির জাতকদের তাদের কাজের প্রতি নিবেদিত দেখা যাবে, কাজের প্রতি উত্সর্গ শীঘ্রই তাদের সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে সাহায্য করবে। ব্যবসার গতি যদি মন্থর হয়, তবে তা নিয়ে কোনওধরনের টেনশন না নিয়ে চাপমুক্ত থাকুন, এই সবই ব্যবসায় চলে। যুবকদের তাদের সমস্ত কাজ সময়মতো করা উচিত, সময়মতো হওয়া আত্মতৃপ্তির অনুভূতি নিয়ে আসে। পরিবারের নিরাপত্তার বিষয়ে সচেতন হওয়া দরকার, নিরাপত্তার সব মাত্রা একবার যাচাই করে নিলে ভালো হবে। হালকা অসুস্থতা নিয়ে খুব বেশি চিন্তা করবেন না, সন্ধ্যার মধ্যে পরিস্থিতি বেশ ভাল হতে দেখা যাবে। কোনওঅভাবগ্রস্ত ব্যক্তিকে সাহায্য করা থেকে বিরত থাকবেন না এবং উপার্জনের একটি নির্দিষ্ট অংশ অন্যকে সাহায্য করার জন্য ব্যয় করুন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতকদের তাড়াহুড়ো করে কাজ না করে মনোযোগ দিয়ে কাজ করার দিকে বেশি মনোযোগ দেওয়া উচিত। ধীরে ধীরে কাজের গতি বাড়ানোর চেষ্টা করুন। ব্যবসা সংক্রান্ত কাজ সময়মতো সম্পন্ন হওয়ার ব্যাপারে সন্দেহ থাকবে, তবে তাড়াহুড়ো করে কোনওকাজ করবেন না। সঠিকভাবে ও সময়মতো কাজ শেষ হওয়ার কারণে তরুণদের আত্মবিশ্বাস বাড়বে। জীবনসঙ্গীর প্রচারে অংশগ্রহণকারী হওয়ার চেষ্টা করুন এবং যেখানে প্রয়োজন সেখানে সহযোগিতা করতে দ্বিধা করবেন না। স্বাস্থ্য অনুযায়ী খাদ্য গ্রহণ করতে হবে। শুধুমাত্র হালকা ও হজমযোগ্য খাবার খান যাতে কোনওধরনের সমস্যা না হয়। মুনাফা অর্জনের সময় চলছে, তাই কোনওসুযোগ হাত ছাড়া করবেন না, সেগুলোর সদ্ব্যবহার করুন।  
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের উপর কাজের চাপ বেশি থাকবে, তবে তারা তাদের শিল্প দিয়ে সহজেই তা সম্পূর্ণ করতে সক্ষম হবেন। কসমেটিকসের ব্যবসা করছেন ব্যবসায়ীরা লাভবান হবেন। যুবকদের উচিত কোনওধরনের অবৈধ কাজ না করা এবং গাড়ি চালানোর সময় ট্রাফিক নিয়ম মেনে চলা। আইন লঙ্ঘন করলে সরকার থেকে শাস্তি পেতে পারে। ঘরে পূজা পাঠ করতে থাকুন এবং পরিবেশকে ধার্মিক রাখুন, সন্ধ্যা আরতি করতে হবে, ভুলেও যাবেন না। সকালে ঘুম থেকে ওঠার বদলে দেরিতে ঘুমালে ভালো হয় না, এই অভ্যাসটা ঠিক করুন। কথার অর্থ বুঝে অন্যের সঙ্গে কথা বলুন, আপনার কথাবার্তায় বিনয় ও কোমলতা বজায় রাখতে হবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির জাতকরা তাদের অধস্তন এবং সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন, যা তাদের কাজকে অনেক সহজ করে দেবে। ব্যবসায় যে কাজটি কোন কারণে আটকে ছিল তা আবার শুরু করতে সক্ষম হবেন, যখন এটি আবার শুরু হবে, সেগুলি সাবধানে শেষ করুন। তরুণদের অনেক ভেবেচিন্তে যে কোনওসিদ্ধান্ত নেওয়া উচিত, তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্ত ভবিষ্যতের জন্য সমস্যা তৈরি করতে পারে। মাতৃপক্ষের সঙ্গে সম্পর্কের বিষয়ে সিরিয়াস হওয়া দরকার, যে কোনও বিষয়ে মাতৃপক্ষ থেকে শোনার সম্ভাবনা রয়েছে। মসৃণ মেঝেতে খুব সাবধানে হাঁটতে হবে, পিছলে গিয়ে পড়ে গেলে হাড়ে আঘাত লাগে। আজ আপনাকে আপনার কর্মক্ষেত্রের পাশাপাশি বাড়িতে একটি প্রধান ভূমিকা পালন করতে হবে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির জাতক জাতিকারা আজ ইতিবাচক শক্তি অনুভব করবেন। দিন শুরু হলেই পেয়ে যেতে পারেন কাঙ্খিত কাজ। দীর্ঘদিন ধরে ঋণের জন্য করা প্রচেষ্টা সফল হবে। লোন পাসিং সংক্রান্ত কিছু ভালো তথ্য ব্যবসায়ীরা পেতে পারেন। যুবকদের উচিৎ যে কাজে তারা আগ্রহী, সে কাজটি তারা ভালোভাবে সম্পন্ন করতে পারবে। বাড়িতে বিদ্যুত সংক্রান্ত কোনও কাজ পড়ে থাকলে সেগুলি সম্পন্ন করুন।এই কাজে অবহেলা ঠিক হবে না। আপনি যদি সুগারের রোগী হন তবে আপনার খাদ্যাভ্যাসের প্রতি সতর্ক থাকুন।ঔষধ গ্রহণে অসতর্ক হবেন না। যে কোন অভাবীকে সাহায্য করুন। সামর্থ্য অনুযায়ী যে কোনও অভাবীকে খাবারও দিতে পারেন।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
এই রাশির জাতক জাতিকাদের অফিসের মিটিং-এ সতর্ক থাকতে হবে এবং যা জিজ্ঞেস করা হয় তার সঠিক উত্তর দিতে হবে, না হলে বস রাগ করতে পারেন। স্বর্ণ ও রুপোর দাম বৃদ্ধি ও পতন নিয়ে চিন্তিত হতে পারেন জুয়েলার্স। তরুণদের মানসিকভাবে ভারসাম্য রাখা খুবই গুরুত্বপূর্ণ, এতে ব্যর্থ হলে তারা যে কোনওভুল সিদ্ধান্ত নিতে পারে। পরিবারে আপনার বড় ভাইয়ের সঙ্গে আপনার বিবাদে পড়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনার ভাইয়ের সঙ্গে শান্তির সঙ্গে প্রেমের সঙ্গে কথা বলুন। দীর্ঘ যাত্রা বা একটানা বসে থাকার কারণে পায়ে ব্যথা ও ফুলে যাওয়ার সম্ভাবনা থাকে। আপনি নেওয়া পুরানো ঋণ মুছে ফেলতে সক্ষম হবেন, যার কারণে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে সক্ষম হবেন।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
মীন রাশির জাতকদের চাকরির জন্য চেষ্টা করার ইচ্ছা পূরণ হবে বলে মনে হচ্ছে। তারা ভালো চাকরির সুযোগ পাবে। ব্যবসাটি যদি অংশীদারিত্বে হয় তবে আপনার সঙ্গীকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, মাঝে মাঝে প্রতিটি বিষয়ে আলোচনা করতে থাকুন। বলে সমস্যা কখনও আসে না, তাই যুবকদের মুলতুবি থাকা সরকারি কাজগুলি শেষ করতে হবে এবং সময়মতো আধার কার্ড, ড্রাইভিং লাইসেন্স ইত্যাদি সংশোধন করা উচিত নয়তো সমস্যা হতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে সময় যাচ্ছে, তাই পরিবারের প্রতি দায়িত্বের দিকে নজর দিন এবং বাকি কাজগুলি সম্পূর্ণ করুন। হিমোগ্লোবিন কম থাকায় স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা থাকে, সতর্ক থাকুন এবং রক্ত ​​বাড়ায় এমন জিনিস বেশি খান। তৃতীয় ব্যক্তির বিরোধ নিষ্পত্তি করতে, আপনাকে মধ্যস্থতা করতে হবে, নিরপেক্ষ হয়ে সিদ্ধান্ত নিতে হবে।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos