Daily Horoscope: বৃহস্পতিবার এই রাশিগুলির আর্থিক লেনদেন সাবধানে করতে হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

বৃহস্পতিবার, মিথুন রাশি তাদের কাজে একাগ্রতা বজায় রাখা উচিত। ধনু রাশির ব্যবসায়ীদের তাদের কর্মীদের সাহায্য করতে এগিয়ে আসা উচিত। একে অপরকে কাজে সাহায্য করার মাধ্যমে পারস্পরিক সম্পর্ক মজবুত হয়। দেখুন আজকের দিনটা কেমন যাবে।

deblina dey | Published : Sep 13, 2023 6:37 PM IST

112

মেষ–

ধারনা না পেলে বাড়ির সদস্যদের সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে, কিন্তু আপনি বুঝে-শুনে সমাধান করতে পারবেন। ঠাণ্ডা এবং ফ্লুর মতো রোগগুলি ঘটতে থাকে, তাই এই ছোটখাটো অসুস্থতাগুলি নিয়ে চিন্তা করবেন না, সন্ধ্যার মধ্যে পরিস্থিতি আরও ভাল হয়ে উঠতে দেখা যাবে। এই রাশির জাতকদের পদোন্নতির সঙ্গে সঙ্গে বেতনও বাড়বে। ব্যবসায় আর্থিক সীমাবদ্ধতার কারণে ব্যবসায়ীদের মন অস্থির থাকতে পারে, তবে চিন্তা করবেন না, কঠোর পরিশ্রম করুন, সময় এলে আপনি অবশ্যই আপনার পরিশ্রমের ফল পাবেন। যৌবনের মনে যদি টেনশন বা বিভ্রান্তি ও বিভ্রান্তি থাকে তবে ভগবানের ধ্যান করুন, মন শান্তি পাবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজ ভ্রমণ তার স্বাস্থ্যের জন্য ভালো নয়। পারিবারিক জীবনে সমস্যার কারণে জীবন সঙ্গীর সঙ্গে মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে, জীবন সঙ্গীর সঙ্গে নয় সমস্যার সঙ্গে লড়াই করতে শিখুন। যারা গভীর রাত পর্যন্ত জেগে থাকেন, তারা যত তাড়াতাড়ি সম্ভব তাদের অভ্যাসের উন্নতি ঘটালে ভালো হবে। ঘুমের অভাবে মাথাব্যথার মতো সমস্যা হতে পারে। এই রাশির জাতক জাতিকারা তাদের কাজ এত ভালোভাবে সম্পন্ন করবে যে তারা তাদের কাজের জন্য গর্ববোধ করবে। ব্যবসায়ীদের তাদের ব্যবসার পাশাপাশি নতুন নতুন ক্ষেত্রে বিনিয়োগের কথা বিবেচনা করা উচিত কারণ নতুন এলাকায় বিনিয়োগ লাভ বয়ে আনবে। যুবকদের আজ যে কোনও ধরনের ভ্রমণ এড়িয়ে চলা উচিত।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

শিশুরা আপনার আদেশ মানতে অস্বীকার করতে পারে, এই ক্ষেত্রে তাদের উপর রাগ বাড়বে এবং তাদের সামলানো আপনার পক্ষে কিছুটা কঠিন হবে। বেশি বেশি তরল খাওয়ার ফলে জলশূন্যতার সম্ভাবনা থাকে, পাশাপাশি স্বাস্থ্যবিধি বজায় থাকে। এই রাশির সরকারি বিভাগে কর্মরত ব্যক্তিদের জন্য সময় ভালো। ব্যবসায়ীরা তাদের বুদ্ধিমত্তা এবং চতুরতার সঙ্গে ডাম্প পণ্য বিক্রি করতে সক্ষম হবে, যার কারণে তারা প্রচুর সাফল্য পাবে। অল্পবয়সীরা সহজে কাউকে বিশ্বাস করবেন না কারণ অজানা ব্যক্তির দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

শিক্ষার্থীরা বিষয়ের অধ্যয়নের পাশাপাশি সাধারণ জ্ঞান বৃদ্ধিতে মনোযোগ দেয়। বাড়িতে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করে, আপনি সবাইকে একত্রিত করতে সক্ষম হবেন। সুস্বাস্থ্যের জন্য রুটিনে যোগ ব্যায়ামাগার অন্তর্ভুক্ত করুন। এই রাশির চাকরিজীবীদের ভাগ্য বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, যার কারণে তাদের পদোন্নতি বা বেতন বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়ীরা গুরুত্বপূর্ণ ব্যবসা সংক্রান্ত কাগজপত্র সাবধানে রাখেন কারণ আপনার যে কোনও সময় প্রয়োজন হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

কোনও বিষয়ে তর্ক-বিতর্কের কারণে ঘরের পরিবেশ বিগড়ে যাওয়ার ক্ষেত্রে আরও ধৈর্য ও বোঝাপড়া রাখতে হবে। মৌসুমি সুরক্ষার পাশাপাশি গরম জিনিস গ্রহণ করুন, অন্যথায় ঠান্ডার কারণে স্বাস্থ্য খারাপ হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের অফিসে অনুষ্ঠিতব্য বৈঠকে একটি উপস্থাপনা দিতে হতে পারে, যার জন্য আগে থেকে ভালোভাবে প্রস্তুতি নিন। কোনও না কোনওভাবে অর্থের আনাগোনার কারণে শনিবার ব্যবসায়ীদের জন্য ভালো দিন হতে চলেছে। দম্পতিদের সম্পর্কের উন্নতির সম্ভাবনা রয়েছে, বিচ্ছেদ দূর হওয়ার কারণে প্রেমিকরা অভ্যন্তরীণভাবে খুশি হবেন।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

সন্ধ্যা পর্যন্ত কাজ থেকে মুক্ত থাকার কারণে আপনি আপনার স্ত্রী এবং পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পাবেন। খাবারের প্রতি বিশেষ মনোযোগ দিন, খাদ্যতালিকায় ফলমূল ও সবুজ শাকসবজির পরিমাণ বাড়ান, কারণ রক্তশূন্যতা হতে পারে, যার কারণে দুর্বলতা ও মাথা ঘোরা হতে পারে। এই রাশির জাতক জাতিকারা কখনই প্রত্যাখ্যানকে ব্যর্থ বলে মনে করবেন না। ব্যর্থতাই সাফল্যের শুরু, এই নীতি অনুসরণ করুন এবং আবার চেষ্টা করুন। ব্যবসায়ীর মিষ্টি কথায় ক্রেতাদের আনাগোনা বাড়বে, ক্রেতার সংখ্যা বাড়ার সঙ্গে সঙ্গে প্রত্যাশিত লাভও হবে। তারুণ্যের বিনোদন উপভোগ করুন এবং কোথাও ভ্রমণের পরিকল্পনা করুন, বর্তমান সময়টি আপনার জন্য উপযোগী।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

গৃহস্থালীর বিষয়গুলোকে শুধু বাড়িতে এবং ব্যবসার বিষয়গুলোকে শুধু ব্যবসার মধ্যেই সীমাবদ্ধ রাখুন, দুটো জিনিস একসঙ্গে রাখবেন না এবং বাড়ি ও ব্যবসার মধ্যে সঠিক সমন্বয় রাখুন। ডায়াবেটিস রোগীদের সুগার নিয়ন্ত্রণে বিশেষ নজর দিতে হবে, সামান্য অবহেলায় বড় ধরনের রোগকে আমন্ত্রণ জানাতে পারে। এই রাশির জাতকরা শুধুমাত্র কঠোর পরিশ্রমের পাশাপাশি কাজের পদ্ধতি এবং ধারণার মাধ্যমে তাদের প্রতিষ্ঠানে জয়লাভ করতে পারে। ব্যবসায়ীদের প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক নষ্ট করা উচিত নয় কারণ এটি ব্যবসার উপরও নেতিবাচক প্রভাব ফেলতে পারে। তরুণ বন্ধুদের পাশাপাশি সামাজিক বৃত্ত বাড়ান এবং সামাজিক কর্মকাণ্ডে অংশ নিন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

নেতিবাচকতা এবং মানসিক চাপ সৃষ্টিকারী জিনিস থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। আপনার খারাপ মেজাজের কারণে এটি আপনার বাড়িতেও প্রভাব ফেলতে পারে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন এবং পুষ্টিকর খাবার গ্রহণ করুন কারণ খাবারের প্রতি অসাবধানতার কারণে দুর্বলতা অনুভূত হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের উপর নেতিবাচক গ্রহের প্রভাবের কারণে শুধুমাত্র অপ্রয়োজনীয় কারণই মনের মধ্যে আটকে থাকতে পারে। ব্যবসায়ীরা ব্যবসা সম্প্রসারণের জন্য বড় বিনিয়োগকারীদের সাহায্য পেতে পারেন, তাদের সাহায্যে আপনি নতুন ব্যবসায়িক পরিকল্পনা করতে সফল হবেন। তরুণদের পুরানো জিনিস খুব বেশি মনে রাখা উচিত নয়, তারা এই পুরানো জিনিসগুলি মনে করে কিছুটা দুঃখিত হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

অনেক দিন পর পুরনো আত্মীয়দের আগমন হতে পারে, অতিথিদের আতিথেয়তায় টাকা বেশি খরচ হবে। ভেজা মেঝেতে হাঁটার সময় সতর্ক থাকুন কারণ পড়ে গিয়ে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের অফিসে কারও নিন্দা করা এড়িয়ে চলা উচিত, অন্যথায় আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন হতে পারে। ব্যবসায়িক লেনদেন সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন কারণ টাকা আটকে যাওয়ার আশঙ্কা রয়েছে। তরুণদের শনিবার বট গাছে প্রদীপ জ্বালানো উচিত, এতে তাদের উপর শনিদেবের আশীর্বাদ বজায় থাকবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আপনার বিচক্ষণতা ও উদ্যোগ দাম্পত্য জীবনে বিভেদ দূর করবে, বিচ্ছেদের অবসানের পর দাম্পত্য জীবন সুসংগত হবে। গাড়ি চালানোর সময় হেলমেট পরিধান করুন, পাশাপাশি সমস্ত ট্রাফিক নিয়মগুলি সঠিকভাবে মেনে চলুন কারণ এতে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির লোকদের অফিসের কাজের কারণে অস্থিরভাবে ভ্রমণ করতে হতে পারে, যার কারণে তারা অকারণে অন্যের উপর রাগ করতে পারে। পণ্যের অর্ডার নেওয়া বা পেমেন্ট নেওয়ার উদ্দেশ্যে ব্যবসায়িক ভ্রমণ করতে হতে পারে। আপনার দৈনন্দিন রুটিন সংগঠিত করতে, প্রথমে নিজের জন্য নিয়ম তৈরি করুন এবং তারপর সেই নিয়মগুলি কঠোরভাবে অনুসরণ করুন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই সম্পর্কের সঙ্গে সম্পর্কিত প্রতিটি দিক বিবেচনা করুন এবং তবেই সিদ্ধান্ত নিন, আপনার সিদ্ধান্তের উপর অনেকের আশা নিবদ্ধ রয়েছে। ত্বকে অ্যালার্জি হতে পারে। এই রাশির জাতকদের কর্মজীবনে উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের উচিত তাদের অবসর সময়ে ধ্যান ও মনন করা, কারণ শুধুমাত্র মনন করলেই অনেক জটিল প্রশ্নের উত্তর পাওয়া যাবে। শিক্ষকতার কাজে তরুণদের আগ্রহ বাড়বে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন -

আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সঠিক সমর্থন এবং নির্দেশনা পাবেন, এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে সঠিকভাবে এগিয়ে যেতে সক্ষম হবেন। যারা একটানা বসে কাজ করেন তাদের হাত, পায়ে ব্যথা এবং ফোলা সমস্যা হতে পারে, যার কারণে তারা আজ খুব বিরক্ত হতে পারেন। সহকর্মী এবং বস এই রাশির ব্যক্তিদের চিন্তায় প্রভাবিত হবেন, তারা অফিসে তাদের কর্মজীবনে সুবিধা পেতে পারেন। ব্যবসায়ীদের দ্বারা পণ্যের গুণমান বজায় রাখার কারণে, তারা নতুন এবং বড় অর্ডার পাবে, যা তাদের প্রচুর মুনাফা দেবে। যুবকদের কঠোর পরিশ্রম বৃথা যাবে না, তারা অতীতে করা কঠোর পরিশ্রমের ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos