Daily Horoscope: বুধবার এই রাশিগুলির তৃতীয় ব্যক্তির কারণে সংসারে অশান্তির আশঙ্কা, দেখে নিন আপনার আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

 

deblina dey | Published : Oct 4, 2023 12:45 AM IST

112

মেষ–

যুবসমাজকে লক্ষ্যে লক্ষ্য রেখে কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা কাঙ্ক্ষিত ফল পাবে। পরিবারে সম্পর্ক তিক্ত রাখা ঠিক নয়, উন্নতির চেষ্টা করতে হবে। সংক্রমণের কারণে অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনার চারপাশে পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে বিশেষ মনোযোগ দিন। এই রাশির জাতক জাতিকারা যদি কোনও কোম্পানির মালিক হন, তাহলে তাদের কথাবার্তা ও আচরণের মাধ্যমে অফিসের পরিবেশ ঠান্ডা রাখা উচিত। ব্যবসায়ীদের স্টক রক্ষণাবেক্ষণের বিষয়ে সতর্কতা অবলম্বন করা উচিত, স্টকের বেশি বা ঘাটতি হতে দেওয়া উচিত নয়। গ্রাহকদেরও বৈচিত্র্য পেতে হবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ–

পারিবারিক কিছু বড় দায়িত্বের জন্য আপনাকে মানসিকভাবে প্রস্তুত রাখতে হবে। আপনার স্বাস্থ্যের প্রতি কোনওভাবেই অবহেলা করবেন না, আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন, বাইরের চর্বিযুক্ত এবং মসলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। এই রাশির জাতক জাতিকারা যারা সেলস ম্যানেজার পদে কাজ করছেন, তারা তাদের পয়েন্ট কার্যকরভাবে রেখে লক্ষ্য অর্জনে সফল হবেন। হোটেল এবং রেস্তোরাঁ ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের ডিল সংক্রান্ত বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে হবে, অন্যথায় তাদের সমস্যায় পড়তে হতে পারে। তরুণদের উচিত রাজনীতি বা জনজীবনে থাকার সময় জনগণের সঙ্গে নিজেদের যুক্ত করার চেষ্টা করা।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–

যে যুবকদের মন আধ্যাত্মিকতার সঙ্গে যুক্ত হচ্ছে, তখন ভজন কীর্তন মনকে শান্তি দেবে। কর্মজীবনের জন্য আপনার স্ত্রীকে অনুপ্রাণিত করুন। ক্যারিয়ার গড়তে হলে পরিশ্রম করতে হয়, মনে রাখতে হয়। স্বাস্থ্য নিয়ে কিছু উদ্বেগ থাকতে পারে, কিন্তু শুধু চিন্তিত হয়ে কাজ করবে না, স্বাস্থ্যের উন্নতির জন্য ডাক্তারের নির্দেশনা কঠোরভাবে মেনে চলতে হবে। এই রাশির জাতক জাতিকারা যদি কোনও দলের নেতৃত্ব দেন, তাহলে দলনেতার উচিত সহকর্মীদের ওপর কঠোর নিয়ম চাপিয়ে দেওয়া নয়, নমনীয় পরিবেশ ভালো ফল দেবে। ব্যবসায়ীদের জন্য তহবিলের ব্যবস্থা করার প্রচেষ্টা সফল হবে বলে মনে হচ্ছে। একজন ব্যক্তির কাছ থেকে একটি বড় পরিমাণ ঋণ হিসাবে গ্রহণ করা যেতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট–

এই রাশির জাতকরা কাজের ক্ষেত্রে অধীনস্থ ও কর্মচারীদের সাহায্য পাবেন, তাদের সাহায্য ও সহযোগিতায় তারা সময়মতো কাজ শেষ করতে বড় বিজয় অর্জন করতে সক্ষম হবেন। ইতিবাচক গ্রহের অবস্থান ব্যবসায়ীদের অনুকূলে, যার কারণে তাদের আটকে থাকা সরকারি কাজ দ্রুত গতিতে সম্পন্ন হবে। তরুণদের শুধু কল্পনায় সময় নষ্ট করা উচিত নয়, কল্পনাকে বাস্তবে রূপান্তরের চেষ্টাও করতে হবে। কাজের পাশাপাশি পরিবারের যত্ন নিন, আপনার কিছু দায়িত্ব পরিবারের প্রতিও রয়েছে। চিকিত্সকের দেওয়া পরামর্শ অসুস্থ ব্যক্তিদের হালকাভাবে নেওয়া উচিত নয়, কিছু না শোনা হলে রোগ বাড়তে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৭২। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ–

পরিবারের সদস্য এবং পুরানো বন্ধুদের সঙ্গে কোমল ব্যবহার করুন। সর্বদা তাদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো রাখার চেষ্টা করুন। যাদের আগে থেকেই বিপি বা সুগারের সমস্যা রয়েছে, তাদের স্বাস্থ্যের প্রতি খুব যত্নবান হওয়া উচিত। যদি এই রাশির জাতক জাতিকাদের সহকর্মীদের কাজের মূল্যায়নের দায়িত্ব দেওয়া হয়, তবে তাদের মূল্যায়ন করার সময় সৎ থাকতে হবে এবং কোনও পক্ষপাত ছাড়াই তাদের কাজ করতে হবে। ব্যবসায়ীদের সমস্ত বিলম্বিত কাজ সহজে সমাপ্ত হওয়ার কারণে আজ মন শান্ত ও খুশি থাকবে। বেকার যুবকরা চাকরির সন্ধানে হতাশার কারণে বিরক্ত হতে পারে, তবে ধৈর্যের সঙ্গে চেষ্টা চালিয়ে যান এবং শীঘ্রই আপনি প্রত্যাশিত চাকরি পাবেন।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

ঘরোয়া সমস্যার ক্ষেত্রে, ঘটনা না জেনে একতরফা মতামত তৈরি করবেন না, অন্যথায় আপনি অপ্রয়োজনীয় ঝামেলায় পড়তে পারেন। ব্যায়ামকে যতটা সম্ভব লাইফস্টাইলের সঙ্গে সংযুক্ত করুন, এর সঙ্গে এটিকে আপনার দৈনন্দিন রুটিনের একটি অংশ করুন। এই রাশির জাতকদের অফিসের কাজের কারণে ফোকাস দুর্বল হতে দেওয়া উচিত নয়, ফোকাস দুর্বল হলে কাজ পেন্ডিং হয়ে যেতে পারে। ব্যবসায়ীদের আজ থেকেই ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে কাজ শুরু করা উচিত। শিক্ষার্থীদের কোনও বিষয়কে হালকাভাবে নেওয়া উচিত নয়, প্রতিটি বিষয়ের নিজস্ব গুরুত্ব রয়েছে, তাই প্রতিটি বিষয়কে গভীরভাবে জানার চেষ্টা করুন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

তরুণদের গুরুত্বপূর্ণ কাজে মনোযোগ বজায় রাখুন, কাজ থেকে বিভ্রান্তি ভুল হওয়ার সম্ভাবনা বাড়িয়ে দিতে পারে। পরিবার থেকে দূরে থাকুন এবং জীবিকা বা অন্যান্য কাজ করে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ রাখুন। স্বাস্থ্যের ক্ষেত্রে অ্যাসিডিটির সমস্যা বিরক্তিকর হতে পারে, তাই খাদ্যতালিকায় হালকা ও হজমযোগ্য খাবার অন্তর্ভুক্ত করুন। এই রাশির জাতক জাতিকাদের পরিকল্পনা করার পরেই কোনও প্রকল্পে যুক্ত হওয়া উচিত, সম্পূর্ণ প্রস্তুতি ছাড়াই কোনও বড় প্রকল্পে বা কাজে নিজেকে যুক্ত করা ক্ষতিকারক হতে পারে। বড় ব্যবসায়ীরা প্রত্যাশিত মুনাফা পেতে ব্যর্থ হতে পারেন, কাঙ্খিত মুনাফা না পেলে হতাশ হবেন না।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক–

যুবকের দিন শুরু করা উচিত পূজা করে এবং তাকে মিষ্টি নিবেদন করে, এতে তার সারাদিন আনন্দিত হবে। পরিবারের কোনও বিষয়ে রাগ হলে কথা বলে সমাধান করার চেষ্টা করা উচিত। আবহাওয়ার পরিবর্তনের কারণে মাথা ও শরীরে ব্যথা হতে পারে, তবে তা নিয়ে চিন্তা করার দরকার নেই, কিছুক্ষণ বিশ্রাম নিলে ব্যথাও উপশম হবে। এই রাশির জাতক জাতিকারা বিজ্ঞান ও প্রযুক্তির ক্ষেত্রে কিছু নতুন উদ্ভাবন করতে আগ্রহী হবে, যাতে আপনি চেষ্টা করলেও সফল হবেন। গ্রহের অবস্থান অনুকূলের কারণে পাত্র বা ধাতুর ব্যবসা করা ব্যবসায়ীদের জন্য প্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু-

যুবকদের পরিস্থিতির সঙ্গে লড়াই করার জন্য নিজেকে শক্তিশালী করতে হবে, প্রতিবার আপনার সমস্যায় কেউ আপনাকে সাহায্য করতে এগিয়ে আসবে না। পরিবারের বাচ্চাদের সঙ্গে কিছু সময় কাটান, তাদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ কথা বলুন এবং তাদের চিন্তাভাবনা জানার চেষ্টা করুন। মুখে বা দাঁতে কোনও ধরনের সমস্যা হতে পারে, তাই সতর্ক থাকাই সঙ্গত হবে। এই রাশির জাতকদের পেশাগতভাবে কাজ করতে হবে। কাজের পরিবর্তে কাজ করুন এবং মজার পরিবর্তে মজা করুন, এতে আপনি সর্বদা লাভবান হবেন। একটি নতুন ব্যবসা শুরু করার বিষয়ে আপনার মনে যাই হোক না কেন চিন্তা আসছে. এটি বাস্তবে পরিণত করতে সক্ষম হবেন, শীঘ্রই একটি সফল ব্যবসা শুরু করতে সক্ষম হবেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর–

আপনার প্রিয়জনকে বিশ্বাস করুন এবং তাদের সঙ্গে তাল মিলিয়ে চলুন কারণ আর্থিক বিষয়ে, অন্যদের পরিবর্তে, পরিবারের সহযোগিতা অর্থবহ হবে। নেতিবাচক গ্রহ আপনাকে বিষণ্নতার শিকার করে তুলতে পারে, যতটা সম্ভব অকেজো জিনিস নিয়ে চাপ এড়িয়ে চলুন। রাশির জাতক জাতিকাদের দিনটি উদ্যমে শুরু করতে হবে, কারণ আজ সারাদিন কাজের জন্য দৌড়ঝাঁপ থাকবে। আপনার গ্রাহকরাই আপনার সবচেয়ে বড় বিজ্ঞাপন, তাই কোনও গ্রাহক বা বড় ব্যবসায়ীর সঙ্গে কোনও বিরোধ করবেন না, অন্যথায় এই বিরোধের জন্য আপনাকে মূল্য দিতে হবে। সময়ের সদ্ব্যবহার করা শিক্ষার্থীদের জন্য প্রয়োজন, তাই অর্থহীন কাজে অপচয় করবেন না।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-

পরিবারের ভবিষ্যৎ পরিকল্পনা করতে, আপনি যদি জমি কেনার পরিকল্পনা করে থাকেন, তবে সময়টি ক্রয়-বিক্রয়ের জন্য উপযুক্ত। রোগের সঙ্গে লড়াই করতে হলে খাদ্যাভ্যাস শক্ত রাখতে হবে। রোগের বিরুদ্ধে লড়াই করার জন্য ইমিউন সিস্টেম শক্তিশালী হওয়া উচিত। এই রাশির জাতকদের তাদের কাজ সাবধানে করা উচিত, বর্তমানে ছোট ছোট ভুল বড় ক্ষতির কারণ হতে পারে। রিয়েল এস্টেট ব্যবসায়ীদের অর্থের সঙ্গে সাবধানে লেনদেন করা উচিত, আপনার সঙ্গে প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি অনেক দিন ধরে ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে আজকের দিনটি শুভ।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে, একসঙ্গে বেড়াতে যাওয়ার ফলে পারস্পরিক বিরোধও দূর হবে। যদি আপনার স্বাস্থ্য ভালো না থাকে, তাহলে নিজেকে যতটা সম্ভব টেনশন থেকে দূরে রাখুন। এই রাশির জাতক জাতিকাদের অফিসে গুরুত্বপূর্ণ কাজ করার সময় অবশ্যই এটি পরীক্ষা করতে হবে। ব্যবসায় মন্দা থাকলে তার জন্য হতাশ হবেন না। ধৈর্য ধরুন, ভবিষ্যতে ব্যবসা বাড়বে। যৌবনের মন খারাপ থাকলে হনুমানজির ধ্যান করুন, উপকার হবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos