Daily Horoscope: ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনওদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোনও দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Feb 12, 2024 6:26 PM IST

112

মেষ –

চন্দ্র দ্বাদশ ঘরে থাকবে যার কারণে খরচ বাড়বে, সাবধান। গ্রহন দোষ গঠনের কারণে ব্যবসায় অবস্থান নিয়ে মনে কিছুটা অস্বস্তি থাকবে। আপনি অবশ্যই কাজ এবং কিছু জটিল পরিস্থিতির সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে বিরোধীদের দ্বারা সৃষ্ট পরিস্থিতির কারণেও আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। চাকরিজীবীদের পুরনো কাজ শেষ করতে বেশি সময় লাগতে পারে। এর সুযোগ নিতে পারে তার পুরনো শত্রুরা। দাম্পত্য জীবন ও সম্পর্কের ক্ষেত্রে কোনও বিষয়ে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৮২। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ–

দায়িত্ব পালনের একাদশ ঘরে থাকবে চাঁদ। অংশীদারি ব্যবসায় অর্থ সংক্রান্ত কোনও পদক্ষেপ নেওয়ার আগে, সাবধানে চিন্তা করুন এবং এটি সম্পর্কে গবেষণা করুন। কর্মক্ষেত্রে আপনার ঊর্ধ্বতনরা আপনার কিছু গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য চিনবেন। , দিনটি আপনার জন্য বিশেষ হবে। তবে কর্মচারীদের জন্য কর্মক্ষেত্রে কারও সঙ্গে মতবিরোধ বা বিবাদ হতে পারে। নিজেকে নিয়ন্ত্রণ করুন। আপনার স্ত্রী এবং আত্মীয়রা আপনার কাজে সাহায্য করবে। তাদের সহযোগিতায় আপনার কাজ এগিয়ে যাবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৩৭। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন সাদা প্রবাল।

312

মিথুন–

চন্দ্র দশম ঘরে থাকবে যার কারণে আপনি কাজের প্রতি আসক্ত থাকবেন। আপনি যদি ব্যবসায় একটি নতুন কোম্পানির উদ্বোধন করতে চান তবে এখনই সঠিক সময় নয়। আপনি আপনার ব্যবসায় পুরানো পণ্য বিক্রয় সংগঠিত করে আপনার স্টক বিক্রি করতে সফল হবেন। কর্মক্ষেত্রে আপনাকে ছোটখাটো চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। চাকরিজীবীরা সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা আশা করবেন না। পরিবার ও সম্পর্কের মধ্যে সৌহার্দ্য সৃষ্টির চেষ্টায় আপনি ব্যর্থ হবেন। প্রেম এবং আপনার পত্নীর কোনও কার্যকলাপ আপনাকে আকৃষ্ট করতে পারে। সামাজিক স্তরে আপনার স্বপ্ন পূরণে ব্যস্ত হন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭১। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট–

নবম ঘরে চন্দ্র অবস্থান করবে, যা ধর্মীয় কাজে সাফল্য এনে দেবে। যারা সম্প্রতি একটি নতুন ব্যবসা খুলেছেন তাদের কিছুটা ঝুঁকি নিতে হতে পারে। একজন সাধ্য, সর্বার্থ সিদ্ধি যোগ হয়ে, আপনি সামাজিক স্তরে আপনার কাজের জন্য ভামাশাহ থেকে সাহায্য পেতে পারেন। ব্যবসায়িক প্রতিযোগিতায় তাড়াহুড়ো করলে ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ কাজ শেষ না হওয়ার কারণে আপনার সমস্যা বাড়বে। কর্মচারীরা উর্ধ্বতনদের সামনে তাদের মতামত প্রকাশ করতে দ্বিধা করবেন। এই কাজটি করবেন কি করবেন না তা নিয়ে আপনার মনে সন্দেহ থাকবে, তাই করার আগে আপনাকে বসের কাছ থেকে অনুমতি নিতে হবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮২। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ–

চন্দ্র অষ্টম ঘরে থাকবে যার কারণে মাতৃগৃহে বিবাদ হতে পারে। ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্তের জন্য আপনার পরিবারের সঙ্গে পরামর্শ করুন। যদি কোনও ব্যবসায়ী ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে এটি বাতিল করা আপনার পক্ষে ভাল হবে কারণ গ্রহের অবস্থান আপনার ভ্রমণে অসুবিধা তৈরি করতে পারে। কর্মস্থলে কোনও গুরুত্বপূর্ণ কাজে ভ্রমণ করতে হতে পারে। কর্মচারীদের তাদের চারপাশের জিনিসগুলিতে মনোযোগ দেওয়া উচিত নয়। গ্রহন ত্রুটি গঠনের কারণে, বৈবাহিক জীবন এবং সম্পর্কের ক্ষেত্রে কিছু বাধা আপনাকে বিরক্ত করতে পারে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৬১। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন চুনি।

612

কন্যা–

চন্দ্র সপ্তম ঘরে থাকবে যার কারণে আপনি আপনার ব্যবসায়িক অংশীদারের সঙ্গে ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করতে পারেন। ব্যবসার কোনও দরপত্র সম্পর্কে আপনার মনে অজানা আশঙ্কা থাকবে। ব্যবসায়ীর জন্য দিনটি সাফল্যের আগে কঠোর পরিশ্রমের দাবি রাখে, তাই কর্মচারীকে কঠোর পরিশ্রম করতে উত্সাহিত করা উচিত। এর জন্য তাদের অনুপ্রাণিত করুন এবং তাদের সঙ্গে কাজে যুক্ত হন। নেতৃত্বের দক্ষতার সঙ্গে ইতিবাচক চিন্তা কর্মক্ষেত্রে আপনার সেরা বাজি। যা সাফল্যের দিকে নিয়ে যাবে। "ইতিবাচক চিন্তা যা আপনাকে জীবনে সাফল্য এনে দেবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৩৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পান্না।

712

তুলা–

চন্দ্র ষষ্ঠ ঘরে থাকবে যার কারণে ঋণ থেকে মুক্তি পাবেন। ব্যবসায় একটু সতর্ক থাকতে হবে। দিনটি তখনই আপনার অনুকূলে থাকবে যখন আপনি কঠোর পরিশ্রমকে গ্রহণ করবেন। "পরিশ্রম ছাড়া, জীবন আমাদের মানুষকে কিছুই দেয় না। * কর্মক্ষেত্রে কাছের কারও সঙ্গে খোলামেলা কথা বললে স্বস্তি পাওয়া যায়। অস্থিরতা থেকে মুক্তি পেতে, কর্মচারীদের আগামী দিনে কিছু পরিবর্তন করতে হতে পারে। কর্মক্ষেত্রে। যা আপনার উপকারে আসবে। আপনার কথার জাদু সামাজিক ও রাজনৈতিক স্তরে কাজ করবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হোন এবং আপনার খাদ্যাভ্যাসের দিকে মনোযোগ দিন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন।

812

বৃশ্চিক –

চন্দ্র পঞ্চম ঘরে থাকবে, যা আকস্মিক আর্থিক লাভ বয়ে আনবে। সাধ্য, সর্বার্থ সিদ্ধি যোগ গঠনের সঙ্গে, ব্যবসায় গৃহীত সিদ্ধান্তগুলি আপনার উপকারে আসবে। আপনি আপনার সঙ্গী এবং পরিবারের সঙ্গে কোনও প্রোগ্রামে অংশ নেবেন। অংশীদারিত্বে ঘনিষ্ঠতা বাড়বে। কর্মক্ষেত্রে সহকর্মীদের মেজাজ অনুকূল থাকবে। তাদের নিয়ে পার্টি উদযাপনের পরিকল্পনা করা যেতে পারে। কর্মক্ষেত্রে কর্মচারীদের দায়িত্ব বাড়তে পারে। যার কারণে কিছু পরিমাণে লাভ হবে এবং কিছুটা ক্ষতি হবে। আপনার স্ত্রী এবং আত্মীয়দের স্বাস্থ্য নিয়ে আপনার উত্তেজনা বাড়তে পারে।

আপনার শুভ রং কালচে লাল। শুভ সংখ্যা ৬১২। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন প্রবাল।

912

ধনু–

চন্দ্র চতুর্থ ঘরে থাকবে যার কারণে পারিবারিক স্বস্তি কমে যাবে। গ্রহন ত্রুটির কারণে, আপনি ব্যবসায় টেন্ডার সংক্রান্ত বিভ্রান্তির মধ্যে থাকবেন। অংশীদারি ব্যবসায় বিনিয়োগের জন্য সময় ভালো নয়। কর্মক্ষেত্রে ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। চাকরিজীবীরাও নতুন কিছু করার সুযোগ পেতে পারেন। সম্পত্তি সম্পর্কিত বিষয়গুলি আপনাকে আদালতে নিয়ে যেতে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের অবনতির সম্ভাবনা রয়েছে, এমন পরিস্থিতিতে আপনার তাদের যত্ন নেওয়া উচিত এবং তাদের নিজেরও যত্ন নেওয়া উচিত। উপদেশ দাও. প্রযুক্তি শিক্ষার্থীরা সত্যিকারের নিষ্ঠার সঙ্গে সাফল্য অর্জন করবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৬৭। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন পোখরাজ।

1012

মকর–

তৃতীয় ঘরে চাঁদ থাকবে যা সাহস ও সাহস বাড়াবে। সাধ্য, সর্বার্থ সিদ্ধি যোগ গঠনের সঙ্গে ব্যবসায় আদেশ বাড়বে যা আপনার উপকারে আসবে। ব্যবসায় লাভজনক চুক্তি পেতে পারেন। যেখানে আপনি সফলতা পাবেন। আর্থিক সুবিধা হবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে কিছু বড় সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রতিপক্ষের কিছু গোপন কথা জানতে পারেন। কর্মক্ষেত্রে, আপনি আপনার উচ্চাকাঙ্ক্ষা পূরণের জন্য সম্ভাব্য সর্বাত্মক প্রচেষ্টা করতে পারেন। চাকুরীজীবীদের উচিত তাদের বসের চোখে তাদের বিশ্বাসযোগ্যতা বাড়ানোর চেষ্টা করা, এটা খুবই গুরুত্বপূর্ণ হবে যে আপনি অন্যের বিশ্বাস বজায় রাখবেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ১২৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনিলা।

1112

কুম্ভ–

চন্দ্র দ্বিতীয় ঘরে থাকার কারণে অর্থ বিনিয়োগে লাভ হবে। ব্যবসায়, আপনার বেশিরভাগ মনোযোগ স্বাস্থ্য পরিষেবাগুলিতে থাকবে। কর্মক্ষেত্রে যে কোনও কাজের জন্য একটি নির্দিষ্ট সময়সীমা নির্ধারণ করুন এবং সেই কাজটি নির্ধারিত সময়ে সম্পন্ন করার জন্য সর্বাত্মক চেষ্টা করুন। , কর্মক্ষেত্রে কোনও পরিস্থিতি যাতে খারাপ না হয় সেজন্য কর্মচারীরা তাদের প্রচেষ্টায় সফল হবেন, আপনাকে কেবল নিজেকে নিয়ন্ত্রণ করতে হবে। পরিবারের বড়দের পরামর্শে আপনার কাজ সম্পন্ন হবে। "যে বাড়িতে বড়দের পরামর্শ আগে নেওয়া হয় না, আইনজীবীদের পরামর্শ পরে নিতে হয়।" প্রেম এবং জীবনসঙ্গীর সঙ্গে উপভোগ করবেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৪১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন–

চন্দ্র আপনার রাশিতে থাকবে যা বৌদ্ধিক বিকাশ ঘটাবে। ব্যবসায় আপনার অবস্থানের উন্নতি হবে। আপনার এবং আপনার কর্মীদের কারণে আপনি এই লক্ষ্য অর্জনে সফল হবেন। একজন ব্যবসায়ী যদি কঠোর পরিশ্রমের পরিবর্তে পরিকল্পনা নিয়ে কাজ করেন তবে তা তার এবং তার ব্যবসা উভয়ের জন্যই মঙ্গলজনক হবে। কর্মক্ষেত্রে কেউ আপনার সম্পর্কে গসিপ করতে ক্লান্ত হবে না এবং কেউ আপনার কাজ ক্লান্ত হবে না. এর। কারও সঙ্গে তর্ক করবেন না, কাজ দিয়ে সাড়া দিন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos