Daily Horoscope: ২০ জুন বৃহস্পতিবার অর্থনৈতিক অবস্থা মজবুত থাকবে, রাশি অনুসারে জেনে নিন দিনটি কেমন কাটবে

যারা প্রেমের সম্পর্কে যারা আছেন তারাও সুখকর ফলাফল পাবেন। সামান্য খরচ হবে। আয় ভালো হবে। কাজে আপনার দক্ষতা ভালো ফল বয়ে আনবে।

 

deblina dey | Published : Jun 19, 2024 6:47 PM IST

112

মেষ-

আজ আপনি কারও অপবাদের শিকার হতে পারেন। আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনার মনে প্রচণ্ড আত্মবিশ্বাস থাকবে, যার কারণে আপনি কাজে সাফল্য পাবেন। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি খুব ভালো হবে। বিবাহিতদের ঘরোয়া জীবন ভালো যাবে। আপনি আপনার স্ত্রীর প্রতি মনোযোগ দেবেন। প্রেমময় জীবনযাপনকারীরা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। তারপরও সম্পর্কের মধ্যে ভালোবাসা বজায় রাখার চেষ্টা করুন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৪৯। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো যাবে। আপনি আপনার ঘরোয়া জীবন উন্নত করার চেষ্টা করবেন। সম্পর্কের মধ্যে রোমান্স বাড়বে। যারা প্রেমের সম্পর্কে যারা আছেন তারাও সুখকর ফলাফল পাবেন। সামান্য খরচ হবে। আয় ভালো হবে। কাজে আপনার দক্ষতা ভালো ফল বয়ে আনবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো যাবে। আপনার আয় হবে অসাধারণ। খরচ কম হবে। স্বাস্থ্য ভালো থাকবে। আপনি কিছু নিয়ে বিভ্রান্ত থাকবেন। সিদ্ধান্ত নিতে অসুবিধা হবে। কাজের ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। প্রেম জীবনে প্রেমময় পরিবেশ থাকবে।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮০। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন রুবি।

412

কর্কট-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনি আপনার কাজে মনোনিবেশ করবেন যার কারণে আপনি কাজের সঙ্গে সম্পর্কিত ভাল ফলাফল পাবেন। আয় বাড়বে। খরচও চলতে থাকবে যার দিকে মনোযোগ দিতে হবে। ঘরোয়া জীবন খুব ভালো যাবে। আপনি পারস্পরিক সম্প্রীতির সঙ্গে আপনার সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবেন। প্রেম জীবনেও রোমান্স থাকবে

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৬৯। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন প্রবাল।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। ভাগ্যের সাহায্যে আপনার কাজগুলো হতে শুরু করবে। পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। প্রেম জীবন স্বাভাবিক হবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় কাটাবেন এবং আপনার মনের কথা বলবেন। কাজে ভালো ফল পাবেন। আপনার কর্মদক্ষতা দেখা যাবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২০। শুভ দিক পূর্ব। শুভ রত্ন চুণী।

612

কন্যা-

আজকের দিনটি আপনার জন্য দুর্বল হবে। মানসিক চাপ থাকবে। অপ্রয়োজনীয় ভ্রমণের সম্ভাবনা থাকতে পারে। এগুলো এড়িয়ে চলাই ভালো হবে। তোমার স্বাস্থ্যের যত্ন নিও। কাজের প্রতি পূর্ণ মনোযোগ দিন। ত্রুটির জন্য কোন মার্জিন ছেড়ে দিন. পারিবারিক জীবন সুখকর হবে। প্রেম জীবনে সমস্যা দেখা দিতে পারে। শত্রুদের থেকে সাবধান থাকুন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৫৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন পান্না।

712

তুলা-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনি আপনার স্ত্রীর প্রতি মনোযোগ দেবেন। আপনি তাদের সঙ্গে কথা বলবেন এবং বাড়ির বিষয় নিয়ে ভাববেন। প্রেমের জীবন যাপনকারী ব্যক্তিদের জন্য আজকের দিনটি কিছুটা ঝামেলার হতে পারে। মারামারি হতে পারে। কাজে ভালো ফল পাবেন। ব্যবসায় উন্নতি হবে। হঠাৎ করে কিছু খরচ বাড়তে পারে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৫২। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন জারকন।

812

বৃশ্চিক-

আজকের দিনটি আপনার জন্য দুর্বল হবে, মানসিক চাপ বাড়বে, ব্যয় বাড়বে, কোন কিছু নিয়ে চিন্তা করবেন না, কাজের দিক থেকেও দিনটি একটু দুর্বল, তাই সাবধান থাকুন, গার্হস্থ্য জীবন ভরপুর হবে। প্রেম, সম্পর্কের ক্ষেত্রে আকর্ষণ বজায় থাকবে, প্রেমময় জীবনযাপনকারীরা ভালো ফল পাবেন, পরিবারের কোনও বয়স্ক ব্যক্তির স্বাস্থ্যের অবনতি হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৩৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পোখরাজ।

912

ধনু-

আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হবে। প্রেমের জীবনে সুখ ফিরে আসবে। আপনি আপনার সৃজনশীলতা দিয়ে আপনার প্রিয়জনের মন জয় করতে সফল হবেন। বিবাহিতদের গার্হস্থ্য জীবন চাপের হতে পারে কারণ অপ্রয়োজনীয় জিনিস আপনার সম্পর্কের মধ্যে তিক্ততা তৈরি করবে। কাজের দিক থেকে দিনটি ভালো যাবে। ব্যবসা-বাণিজ্যেও চাঙ্গা থাকবে। তোমার স্বাস্থ্যের যত্ন নিও. ব্যয় নিয়ন্ত্রণ করুন।

আপনার শুভ রং গাঢ় সবুজ। শুভ সংখ্যা ৯। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

1012

মকর-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। আপনিও আপনার কাজের প্রতি গুরুত্ব দেবেন। দুই জায়গায় ভারসাম্য থাকবে। স্বাস্থ্যও শক্তিশালী থাকবে। বিরোধীদের কাছ থেকে কিছু সমস্যা দেখা দেবে তবে আপনি সেগুলির সমাধানও পাবেন, তাই আপনার আজকের দিনটি খুব ভালভাবে কাটবে। প্রেমময় জীবনযাপনকারীরা আজ সুন্দর মুহুর্তের সুবিধা পাবেন। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে প্রেম সম্পর্কে অনেক কথা বলবেন। পারিবারিক জীবনও সুখের হবে।

আপনার শুভ রং গাঢ় নীল। শুভ সংখ্যা ২৪। শুভ দিক পূর্ব। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1112

কুম্ভ-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। কোথাও যাওয়ার কথা ভাবতে পারেন। পরিবারের ছোটদের দিকে নজর দেবেন। তাদের চাহিদা বুঝবে। আয় বাড়বে। স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে। পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। ভালবাসার কেউই ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন না, তাই কোনও সমস্যা থাকলে তা সঠিকভাবে বোঝার চেষ্টা করুন এবং আপনার প্রিয়জনকে ব্যাখ্যা করুন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ১৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন নীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আয় বাড়বে। টাকা আসবে। অর্থনৈতিক অবস্থা মজবুত থাকবে। পরিবারের কেউ অসুস্থ হতে পারে। ঘরোয়া জীবন ভালো যাবে। যারা প্রেমের সম্পর্কে যারা আছেন তারাও সুখকর ফলাফল পাবেন। আপনি আপনার সম্পর্ক শক্তিশালী থাকবে। আপনি কাজের সঙ্গে সম্পর্কিত বিষয়ে খুব ভাল ফলাফল পাবেন। আপনার বসও আপনার সঙ্গে খুশি হবেন। স্বাস্থ্য শক্তিশালী থাকবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৯। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos