২২ জুলাই এই ব্যক্তিরা ব্যবসায় বড় লেনদেন এড়িয়ে চলুন, দেখে নিন আপনার আজকের রাশিফল

সম্পত্তিতে বিনিয়োগ করতে আপনার মনে হতে পারে। পরিবারে কোনও শুভকাজ ঘটার সম্ভাবনা থাকবে। স্ত্রী ও সন্তানদের নিয়ে বেড়াতে যেতে পারেন।

 

deblina dey | Published : Jul 21, 2024 6:08 PM IST

112

মেষ–

আজ আপনি আপনার জীবনের কিছু বিশেষ সিদ্ধান্ত নিতে পারেন। আজ আপনি শিক্ষাক্ষেত্রে একটি নতুন অধিবেশন শুরু করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায় আর্থিক সাহায্য হবে। বকেয়া টাকা পাওয়া যাবে। পরিবারের লোকেরা আপনাকে সম্মান করবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার ভালো সম্পর্ক থাকবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজ আপনি আপনার মনে একটি নতুন উদ্যম অনুভব করবেন। আপনি নতুন কিছু করার কথা ভাবতে পারেন, যার কারণে আপনি আপনার সহকর্মীদের পরামর্শ নিতে পারেন। আজ আপনি ব্যবসায় একটি লাভজনক পরিস্থিতি দেখতে পাবেন। সম্পত্তিতে বিনিয়োগ করতে আপনার মনে হতে পারে। পরিবারে কোনও শুভকাজ ঘটার সম্ভাবনা থাকবে। স্ত্রী ও সন্তানদের নিয়ে বেড়াতে যেতে পারেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। স্বাস্থ্যের দিক থেকে, আপনি কোনও বড় রোগ থেকে মুক্তি পেতে পারেন। আজ বিশেষ কারও সঙ্গে দেখা আপনার জন্য নতুন দরজা খুলে দেবে। এছাড়াও, আজ আপনি আপনার ব্যবসায় কিছু বড় পরিবর্তন করতে পারেন, যা ভবিষ্যতে আপনাকে উপকৃত করবে। শেয়ারবাজারে বিনিয়োগের জন্য এটি একটি ভালো সময়। পরিবারে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হবে, পরিবারে নতুন অতিথি আসতে পারে। স্ত্রী ও সন্তানদের নিয়ে আজকের দিনটি আপনার ভালো কাটবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি খুব ভালো যাচ্ছে, স্বাস্থ্য ভালো থাকবে। স্ত্রীর সঙ্গে চলমান মতবিরোধ মিটে যাবে। ব্যবসায় লাভ হবে। কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে যোগাযোগের মাধ্যমে আপনি আজ কোনও বড় কাজ পেতে পারেন। পরিবারে সম্মান বাড়বে, পরিবারে কিছু ভালো খবর পাওয়া যাবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজ আপনি শারীরিকভাবে দুর্বল বোধ করবেন, যার কারণে আপনি কোনও কাজ করতে চাইবেন না। আজ আপনার হাতে থাকা কাজ আপনার হাত থেকে পিছলে যেতে পারে। আপনার ব্যবসায়িক অংশীদাররা আপনাকে বিশ্বাসঘাতকতা করতে পারে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন, গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন ইত্যাদি।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজ গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন, অন্যথায় আপনি দুর্ঘটনার শিকার হতে পারেন। আজ আপনার মন অস্থির হবে। কর্মক্ষেত্রে আবেগপ্রবণ হয়ে বা তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না, অন্যথায় ফলাফল আপনার জন্য ভালো হবে না। আজ কাউকে বড় অঙ্কের টাকা ধার দেওয়া আপনার স্বার্থে হবে না। আপনার স্ত্রী ও সন্তানদের সঙ্গে আপনার মতভেদ হতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনার মন নেতিবাচক চিন্তায় ভরে যাবে, এমনকি কারও ভালো কথা আজ আপনার কাছে খারাপ মনে হবে। আজ আপনি নিজের জন্য কিছু নতুন বিতর্ক তৈরি করতে পারেন। আপনি যদি বিতর্ক এড়াতে চান তবে আজ আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। ব্যবসায় বড় লেনদেন এড়িয়ে চলুন। এছাড়াও, পৈতৃক সম্পত্তি নিয়ে পরিবারে বিবাদ থেকে দূরে থাকুন, অন্যথায় আপনার বড় ক্ষতি হতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আপনি যদি আজ কিছু নতুন কাজ শুরু করতে চান তবে আজকের দিনটি আপনার জন্য শুভ হবে। কিন্তু অপরিচিত কাউকে বিশ্বাস করলে আপনার অনেক ক্ষতি হতে পারে। আপনি যদি ব্যবসায় একটি বড় চুক্তি করেন, কাগজপত্র পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করুন এবং তারপর সিদ্ধান্ত নিন। আজ আপনার স্ত্রীর কাছে আপনার অনুভূতি প্রকাশ করা আপনার পক্ষে ঠিক হবে না।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজ আপনি একটি ধর্মীয় যাত্রায় যেতে পারেন, যা আপনার মনকে আধ্যাত্মিক শক্তিতে পূর্ণ করবে। আজ আপনার মন শান্ত থাকবে। আজ আপনি আপনার জীবনের জন্য একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন, যাতে সবাই আপনাকে সমর্থন করবে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। আজ আপনি আপনার বকেয়া টাকা পেতে পারেন। পরিবারে নতুন অতিথির আগমন হতে পারে। আজ আপনি আপনার স্ত্রী এবং সন্তানদের জন্য কিছু অর্থ সঞ্চয় করতে পারেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। ব্যবসায় লাভ হবে। পরিবারে কোনও শুভ ঘটনা ঘটবে। ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। বিরোধীদের থেকে সাবধান। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আজ কোনও বড় কাজ শেষ হতে পারে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজ আপনি কোনও নতুন কাজের জন্য বাইরে ভ্রমণ করতে পারেন। আপনি যে কাজে যাচ্ছেন তাতে কিছু বাধা আসতে পারে। তবে আপনার উদ্দেশ্য পূরণ হবে বলে মনে হবে। আজ, পুরানো বিবাদগুলি নিষ্পত্তি করার চেষ্টা করুন, যা আপনার অগ্রগতিতে বাধা দিচ্ছে। পরিবারে কোনও শুভ ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। আপনি একটি ধর্মীয় ভ্রমণের পরিকল্পনা করছেন। আজ আপনার স্ত্রী এবং সন্তানদের স্বার্থে আপনার স্থান পরিবর্তন করা প্রয়োজন হবে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজ আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ দিন হবে। পুরনো কোনও বড় বিবাদের সমাধানে আপনি সফল হবেন। আজ আপনি আপনার জীবনের জন্য প্রচুর পরিমাণে অর্থ জমা করতে পারেন, যা আপনার ভবিষ্যতকে সুরক্ষিত করবে। ব্যবসায় আজ কাউকে বড় অঙ্কের টাকা ধার দেবেন না। পরী যুদ্ধে সমন্বয়ের অভাব হবে, যার কারণে কিছু বিবাদ দেখা দিতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার শ্বশুরবাড়ির লোকদের সম্পর্কে খারাপ কথা বলা আজ আপনাকে অনেক মূল্য দিতে পারে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos