Daily Horoscope: ২৬ জানুয়ারি শুক্রবার ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Jan 25, 2024 8:51 PM IST

112

মেষ রাশি-

চন্দ্র চতুর্থ ঘরে থাকবে যার কারণে মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। অনলাইন ব্যবসায় উত্থান-পতন পরিস্থিতি রাতে আপনার ঘুম কেড়ে নেবে, যার প্রভাব আপনার স্বাস্থ্যের উপর দৃশ্যমান হবে। নিযুক্ত ব্যক্তিকে তার প্রশাসনিক ক্ষমতা অফিসের কাজে ব্যবহার করতে হবে এবং অপব্যবহার করতে হবে না। কর্মক্ষেত্রে কোনও কাজ নিয়ে তর্ক-বিতর্ক আপনার সমস্যা বাড়িয়ে দিতে পারে। সামাজিক ও রাজনৈতিক পর্যায়ে আপনার পুরনো কিছু বিষয় সামনে এলে আপনার সমস্যা বাড়তে পারে। হোম অ্যাপ্লায়েন্স কিনতে বেশি টাকা খরচ হতে পারে। প্রতিযোগী ও সাধারণ শিক্ষার্থীরা তাদের পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবে।

212

বৃষ রাশি-

তৃতীয় ঘরে চাঁদ থাকবে যা সাহস বাড়াবে। লক্ষ্মীনারায়ণ এবং প্রীতি যোগ গঠনের সঙ্গে, আপনার ব্যবসা বাজারে সর্বত্র আলোচিত হবে, যার কারণে আপনি আর্থিকভাবে লাভবান হবেন। চাকরিজীবী যাদের কোথাও ইন্টারভিউ দিতে হবে তাদের ভালোভাবে প্রস্তুতি নিতে হবে। ভালো খবর পেতে পারেন। কর্মরত ব্যক্তি অনেক চেষ্টার পরে চাকরি পাবেন। আত্মীয়দের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। সামাজিক ও রাজনৈতিক পর্যায়ে অতিরিক্ত কাজের কারণে আপনি ক্লান্ত বোধ করবেন। পরিবারের প্রবীণদের স্বাস্থ্যের উন্নতি হবে।

312

মিথুন রাশি-

চন্দ্র দ্বিতীয় ঘরে থাকবে যা নৈতিক মূল্যবোধের আশীর্বাদ নিয়ে আসবে। ব্যবসায় আয়ের নতুন উত্স পাওয়া ব্যবসার বৃদ্ধি বাড়াবে। এছাড়াও, আপনি যদি ব্যবসায় নতুন কিছু করার পরিকল্পনা করে থাকেন তবে সকালের মধ্যে এটি করুন। কর্মরত ব্যক্তির জন্য একটি অগ্রগতির কারণ রয়েছে, এটি চাকরির স্থিতিশীলতা বজায় রাখতে কার্যকর হবে। অফিসের সহকর্মীরা আপনার কাজে ঈর্ষান্বিত হবেন, তাই আপনাকে সতর্ক থাকতে হবে, অন্যথায় আপনি আপনার কাজে ব্যস্ত থাকবেন এবং আপনার বিরোধীরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্রে ব্যস্ত থাকবেন,সতর্ক থাকুন।

412

কর্কট রাশি-

চন্দ্র আপনার রাশিতে থাকবে যা বৌদ্ধিক বিকাশ ঘটাবে। আপনার ইতিবাচক চিন্তা আপনাকে অংশীদারি ব্যবসায় আরও উচ্চতায় নিয়ে যাবে এবং আপনি অন্যান্য ব্যবসার প্রতিও আকৃষ্ট হতে পারেন। কর্মক্ষেত্রে আপনি সহজেই আপনার কাজে মনোনিবেশ করতে সক্ষম হবেন। ব্যক্তিগত সঙ্গে অফিসিয়াল ভ্রমণ ঘটতে পারে। ধীরগতিতে এবং সাবধানে যানবাহন চালান, আঘাতের সম্ভাবনা রয়েছে। নতুন প্রজন্মকে আনন্দে কাটাতে হবে। হালকা কথা বলে সবার মন জয় করতে পারেন।

512

সিংহ রাশি -

চন্দ্র দ্বাদশ ঘরে থাকবে তাই খরচ কমানোর চেষ্টা করুন। অংশীদারি ব্যবসায়, কোন দলিল না পড়ে স্বাক্ষর করবেন না। ব্যবসায়ীকে কাউকে ধারে পণ্য দেওয়া থেকে বিরত থাকতে হবে, না হলে টাকা নষ্ট হতে পারে, ঋণ নেওয়ার আগে গবেষণা করুন। কর্মরত ব্যক্তিদের তাদের কাজে মনোনিবেশ করা উচিত কারণ গ্রহের অবস্থান আপনার মনকে কাজ থেকে সরিয়ে দিতে পারে।

612

কন্যা রাশি-

চন্দ্র একাদশ ঘরে থাকবে যার কারণে আপনি আপনার বড় বোনের কাছ থেকে সুখবর পাবেন। অংশীদারি ব্যবসায় কঠোর পরিশ্রম করলে আপনি আরও ভাল ফলাফল পাবেন এবং আপনার ভাগ বেশি হতে পারে। কর্মরত ব্যক্তির কাজের সহকর্মীরা আপনার কাজে সাহায্য করবে যাতে সমস্ত কাজ সফলভাবে সম্পন্ন হয়। কর্মক্ষেত্রে আপনার হাসি এবং আপনার দল এবং সহকর্মীদের সর্বদা সাহায্য করার জন্য আপনার ইচ্ছা প্রত্যেকে আপনাকে সম্মান করবে। কারিগরি শিক্ষার্থীরা স্মার্ট কাজের মাধ্যমে পড়াশোনার সমস্যাগুলি কাটিয়ে উঠবে।

712

তুলা রাশি-

চাঁদ দশম ঘরে থাকবে যার কারণে রাজনীতিতে কারও সঙ্গে বিবাদ হতে পারে। আপনি রাজনৈতিক পদে একটি সরকারী আদেশ পেতে পারেন। ব্যবসায়ীরা আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন, তাই ধৈর্য ধরে তাদের মোকাবেলা করুন। লক্ষ্মীনারাইএন এবং প্রীতি যোগ গঠনের সঙ্গে, আপনি কর্মক্ষেত্রে সেরা কর্মচারীর পুরস্কার পেতে সফল হবেন। আপনার কাছে পর্যাপ্ত সম্পদ এবং অর্থ থাকলেই নতুন কাজ শুরু করুন। নতুন প্রজন্ম তাদের হৃদয়গ্রাহী অনুভূতি তাদের কাছের কারও সঙ্গে শেয়ার করতে পারে এবং তার পরামর্শ চাইতে পারে।

812

বৃশ্চিক রাশি-

চন্দ্র নবম ঘরে থাকবে যার কারণে শুভ কাজ করে ভাগ্য উজ্জ্বল হবে। লক্ষ্মীনারায়ণ ও প্রীতি যোগ গঠনের কারণে ব্যবসায় লাভের কারণে আপনার ব্যবসার উন্নতি বাড়বে। ব্যবসায়ী এখন তার অতীত সমস্যা থেকে মুক্তি পাচ্ছে বলে মনে হচ্ছে, এখন সে দ্রুত ব্যবসা করতে পারবে। বিপণন এবং বিজ্ঞাপন ক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিরা সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার লক্ষ্য পূরণ করুন। কর্মক্ষেত্রে স্মার্ট কাজ আপনার বেতন বাড়াতে পারে। নতুন গাড়ি ও বাড়ি কেনার পরিকল্পনা হতে পারে। বুকে ব্যথার সমস্যা থেকে কিছুটা মুক্তি পাবেন।

912

ধনু রাশি-

চাঁদ অষ্টম ঘরে থাকবে যার কারণে দাদিয়াল সমস্যায় পড়তে পারে। ব্যবসায়, আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে যা আপনার ব্যবসা এবং আপনার খ্যাতিকে প্রভাবিত করবে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো যাবে তবে খুব বেশি ঋণে পণ্য বিক্রি করা এড়িয়ে চলা উচিত। কর্মক্ষেত্রে সিনিয়রদের সঙ্গে কোনও সমস্যা বা কাজের বিষয়ে তর্ক হতে পারে। প্রতিযোগী ও সাধারণ শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে তবেই তারা তাদের জীবনে সফল হতে পারবে। আপনি যদি বর্তমানে অফিসিয়াল এবং ব্যক্তিগত ভ্রমণের পরিকল্পনার কথা ভাবছেন, তাহলে তা বন্ধ করুন।

1012

মকর রাশি-

চাঁদ সপ্তম ঘরে থাকবে যার কারণে ব্যবসায় উন্নতি হবে। লক্ষ্মীনারায়ণ এবং প্রীতি যোগ গঠনের কারণে, বাজারে কারও সঙ্গে চলমান বিবাদ আপনার স্মার্ট চিন্তাভাবনার মাধ্যমে শীঘ্রই মিটে যাবে, যার ফলে ব্যবসায় লাভ হবে। অফিসের সবাই আপনার কাজের প্রশংসা করবে, যা আপনার বিরোধীরা আপনার বিরুদ্ধে দাঁড়াবে। নতুন প্রজন্মকে শান্ত থাকতে হবে। নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকা আপনার জন্য উপকারী হবে। সামাজিক পর্যায়ে আপনার কোনও কাজই থেমে থাকবে না। কঠোর পরিশ্রম করলে শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো নম্বর পাবে।

1112

কুম্ভ রাশি-

চন্দ্র ষষ্ঠ ঘরে থাকবে যা মানসিক চাপের কারণ হতে পারে। লক্ষ্মীনারায়ণ এবং প্রীতি যোগ গঠনের সঙ্গে, আপনি নতুন এবং পুরানো ব্যবসা একসঙ্গে চালানোর শিল্পে পারদর্শী হবেন। নিযুক্ত ব্যক্তিদের অফিসিয়াল পরিস্থিতি শক্তিশালী করার, সম্পূর্ণ সততা এবং সতর্কতার সঙ্গে তাদের কাজ করার এবং সময়মতো অফিসে পৌঁছানোর পরামর্শ দেওয়া হয়। কর্মক্ষেত্রে আপনার যোগ্যতা বিবেচনা করে আপনাকে নতুন দায়িত্ব দেওয়া হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে দিনটি আপনার জন্য মিশ্র ফল দেবে। পেশাগত ও ব্যক্তিগত ভ্রমণের পরিকল্পনা হতে পারে। আপনি পরিবারের বড়দের কাছ থেকে নতুন কিছু শিখতে পারবেন যা ভবিষ্যতে আপনার জন্য খুব দরকারী হবে।

1212

মীন রাশি-

চন্দ্র পঞ্চম ঘরে থাকবে যা আকস্মিক আর্থিক লাভ এনে দেবে। লক্ষ্মীনারায়ণ ও প্রীতি যোগের কারণে ব্যবসায় লাভ হতে পারে। নিয়োগপ্রাপ্ত ব্যক্তির পদোন্নতি হত পাবে, এর পাশাপাশি বদলি পেতে পারেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপের কারণে ক্লান্তি থাকবে। রাজনীতিবিদদের কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। নতুন প্রজন্মকে অফিসের কাজগুলো খুব সাবধানে করতে হবে, কাজের চাপও একটু ভারী হতে পারে। ঠাণ্ডায় কষ্ট পাবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos