Daily Horoscope: ২৭ জানুয়ারি শনিবার ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Jan 26, 2024 7:47 PM IST / Updated: Jan 27 2024, 09:36 AM IST

112

মেষ রাশি-

পঞ্চম ঘরে চাঁদ অবস্থান করবে, যা শিক্ষার্থীদের পড়াশোনায় উন্নতি করবে। বেশ কিছু দিন ধরে অমীমাংসিত ব্যবসায়িক কাজ অংশীদারের সহায়তায় শেষ হতে পারে। অর্থনৈতিক সুবিধাও থাকবে। একজন ব্যবসায়ী হিসাবে সফলতা কেবল তাদেরই সমস্যা হবে যারা প্রতিদ্বন্দ্বিতা করে এবং আপনার প্রতি ঈর্ষান্বিত, তাই অন্য কিছুর চেয়ে আপনার পুরও ফোকাস কাজের উপর রাখুন। কর্মক্ষেত্রে বন্ধুদের সঙ্গে সময় কাটান। কর্মচারীরা তাদের মনের কথা শুনলে সবকিছু ঠিক হয়ে যাবে। অফিসের কাজে মনোযোগ দিন, ধীরে ধীরে কাজ শেষ হবে। দাম্পত্য জীবন ও সম্পর্কের বাধা দূর হবে।

212

বৃষ রাশি-

চন্দ্র চতুর্থ ঘরে অবস্থান করবে, যার কারণে জমি-বাড়ি সংক্রান্ত সমস্যা মিটে যাবে। ব্যবসায় অতিরিক্ত ব্যয়ের কারণে আপনি খুশি হবেন না। যা মনে আসে, সঙ্গে সঙ্গে বলার চেষ্টা করবে। অনুগ্রহ করে কিছু বলার আগে ভেবে দেখুন। নেতিবাচক গ্রহগুলি কোনও ব্যবসায়ীর কথাকে কঠোর করে তুলতে পারে এবং রাগ বাড়িয়ে তুলতে পারে, যার কারণে আপনার গ্রাহকদের সঙ্গে আপনার সম্পর্কের অবনতিও হতে পারে। কর্মক্ষেত্রে আপনার কাছের কারও সঙ্গে বিবাদ হতে পারে। কর্মরত ব্যক্তিরা তাদের কাজ দ্রুত সম্পন্ন করতে ব্যর্থ হবেন। জীবনসঙ্গী এবং আত্মীয়দের সঙ্গে মেলামেশার কারণে মানসিক চাপ বাড়তে পারে। মতবিরোধও হতে পারে।

312

মিথুন রাশি-

চন্দ্র তৃতীয় ঘরে থাকবে যার কারণে বন্ধুকে সাহায্য করতে পারেন। ব্যবসায়িক মিটিংয়ে কথা বলার সময় আপনি যদি আপনার বক্তব্য নিয়ন্ত্রণ করেন তবে এটি আপনার জন্য ভাল হবে। ব্যবসায়ী অন্য কারও মাধ্যমে নতুন কিছু অর্ডার পেতে পারেন। কর্মক্ষেত্রে ছোটখাটো সমস্যা দেখা দিতে পারে। আসতে পার। কর্মচারীরা অনেক নতুন বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। অফিসে আপনার কাজে এতটা মগ্ন হওয়া উচিত নয় যে আপনি ডেটা সংরক্ষণ করতে ভুলে যান। খুব সাবধানে ডেটা রাখুন। হারিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

412

কর্কট রাশি-

চন্দ্র দ্বিতীয় ঘরে থাকার কারণে অর্থ বিনিয়োগে লাভ হবে। লক্ষ্মীনারায়ণ এবং আয়ুষ্মান যোগ গঠনের কারণে, বসের সঙ্গে কাজের বিষয়ে একটি অফিসিয়াল মিটিং করা যেতে পারে, এমন পরিস্থিতিতে আপনি তার সামনে আপনার পরামর্শগুলি উপস্থাপন করার সুযোগ পাবেন। ব্যবসায় বাবার সাহায্য পাবেন। নতুন চুক্তিতেও সুবিধা হবে। নিযুক্ত ব্যক্তিরা দাপ্তরিক কাজে তাদের দক্ষতার সদ্ব্যবহার করবেন এবং গুরুত্বপূর্ণ কাজে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা নিতেও দেখা যাবে। কর্মক্ষেত্রে করা কঠোর পরিশ্রম যথাযথ ফল দেবে। তবে কর্মচারীদের অন্যের বিষয়ে হস্তক্ষেপ এড়াতে হবে।

512

সিংহ রাশি -

চন্দ্র আপনার রাশিতে থাকবে, যা আত্মমর্যাদা এবং আত্ম-সাহস বাড়াবে। লক্ষ্মীনারায়ণ এবং আয়ুষ্মান যোগ গঠনের কারণে, দিনটি ব্যবসায়ীদের জন্য শুভ লক্ষণ নিয়ে এসেছে, গ্রাহক সংখ্যা বৃদ্ধির কারণে প্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আপনার আয় এবং ব্যয়। এই সমান হবে। কর্মক্ষেত্রে আপনার ভারসাম্যপূর্ণ মনোভাব দিয়ে সকলের মন জয় করতে আপনি সফল হবেন। কর্মচারীরা, আপনি খুব উত্তেজিত হবেন। একটি দলের নেতৃত্বে একজন কর্মজীবী ​​ব্যক্তি অধস্তনদের ছোট সমস্যা সমাধানের জন্য প্রস্তুত হওয়া উচিত। আপনার বৈবাহিক জীবন এবং আত্মীয়দের সঙ্গে সম্পর্ক কিছুটা অস্থির হবে।

612

কন্যা রাশি-

চন্দ্র দ্বাদশ ঘরে থাকবে যার কারণে আপনি আইনি কৌশল শিখতে পারবেন। নতুন চুক্তিতে বিরোধীদের দ্বারা বাধা সৃষ্টি হবে যা ব্যবসার প্রতি আপনার ঝোঁক কমিয়ে দেবে। কর্মক্ষেত্রে আপনার মন অনেক ধরনের বিষয়ে জড়িয়ে পড়তে পারে। কর্মচারীদের অনেক সমস্যা বাড়তে পারে। আপনার সহকর্মীরা কর্মস্থলে ছুটিতে থাকায় তাদের সমস্ত কাজ আপনাকে করতে হতে পারে। নতুন সম্পর্কে তাড়াহুড়ো করবেন না। তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্তও ভুল হতে পারে। দাম্পত্য জীবন এবং আত্মীয়স্বজন আপনার গুরুর পরামর্শ নিয়েই যে কোনও বিষয়ে এগিয়ে যান। ছাত্র-ছাত্রীদের পড়াশোনার জন্য অনেক দূর যেতে হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়তে পারে।

712

তুলা রাশি-

চন্দ্র একাদশ ঘরে থাকবে যা আয় বৃদ্ধি করবে। ব্যবসায়ীদের নীতিগত সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্কতা অবলম্বন করতে হবে, শুধুমাত্র কম ঝুঁকিপূর্ণ পদক্ষেপ নেওয়ার চেষ্টা করুন। সময়ের সঙ্গে সঙ্গে ব্যবসায় সবকিছু ভালো হয়ে যাবে। একজন কর্মজীবী ​​ব্যক্তির অবস্থা স্বাভাবিক হচ্ছে বলে মনে হচ্ছে। হ্যাঁ, আবার আপনার কাজ সততার সঙ্গে করার চেষ্টা করা উচিত। কর্মক্ষেত্রে ব্যয় করার ক্ষেত্রে কৃপণতা আপনার জন্য সমস্যা বয়ে আনবে। কর্মচারীদের ভ্রমণের জন্য এটি একটি ভাল দিন হবে। আপনি যদি বিবাহিত জীবন এবং আত্মীয়দের সম্পর্কে আপনার অনুভূতি প্রকাশ করতে চান তবে আপনি যা বলবেন তিনিও বুঝতে পারবেন। ছাত্রছাত্রীরা যেন পড়াশোনায় বোকামি না করে। তারা অ্যাসিডিটি বা পেটের ব্যথায় ভুগতে পারে।

812

বৃশ্চিক রাশি-

চন্দ্র মা দশম ঘরে থাকবেন যার কারণে আপনি কাজে আসক্ত হবেন। ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে, কারণ বিরোধী পক্ষ আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করতে পারে। ব্যবসা বাড়ানোর চেষ্টা করবে। পুরনো কিছু কাজ শেষ হতে পারে। চাকরিজীবীরা অতিরিক্ত আয়ের নতুন উৎস পেতে পারেন। আপনার বৈবাহিক জীবনে এবং আত্মীয়দের সঙ্গে আপনার দিনটি ভাল কাটবে। আপনার সঙ্গীর ভারসাম্যপূর্ণ মনোভাবের কারণে দিনটি স্মরণীয় হয়ে থাকবে। নতুন প্রজন্ম, মনকে শান্ত রাখুন, অন্যের কথা শুনে আপনার মন খারাপ হয়ে যেতে পারে। লক্ষ্মীনারায়ণ এবং আয়ুষ্মান যোগ গঠনের সঙ্গে, সাধারণ এবং প্রতিযোগী ছাত্ররা এখন পাঠদানে আগ্রহী হয়ে প্রস্তুতি নিতে পারে। আপনার কোনও কসরত ছেড়ে দেওয়া উচিত নয়, আপনি শীঘ্রই আপনার কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। আপনার স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

912

ধনু রাশি-

চন্দ্র নবম ঘরে থাকবে, যা সামাজিক স্তরে স্বীকৃতি বাড়াবে। ব্যবসায় আইন এবং অর্থের বিষয়ে সুনির্দিষ্ট এবং ইতিবাচক কথোপকথন হতে পারে। ব্যবসায়ীরা আর্থিক বিষয়ে পরিকল্পনা করতে পারেন এবং আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। কর্মক্ষেত্রে আপনার কথা অফিস কর্মীদের মধ্যে হাসির পরিবেশ তৈরি করতে পারে। কর্মচারীরা তাদের কাজে সন্তুষ্ট হবেন। দাম্পত্য জীবন ও সম্পর্কের ক্ষেত্রে কারও সমালোচনা করবেন না। লক্ষ্মী-নারায়ণ এবং আয়ুষ্মান যোগ গঠনের মাধ্যমে, খেলোয়াড়রা তাদের লক্ষ্য অর্জনে সাফল্য পেতে পারে, তাদের কঠোর এবং যত্ন সহকারে কাজ চালিয়ে যেতে হবে। , সেরা বিশ্ববিদ্যালয়ে পড়ার স্বপ্ন পূরণ হতে পারে। পেট সংক্রান্ত রোগ হতে পারে। মসলাযুক্ত খাবার এড়িয়ে চলার চেষ্টা করুন।

1012

মকর রাশি-

চন্দ্র অষ্টম ঘরে থাকবে যা জটিল বিষয়ে সমস্যা সৃষ্টি করতে পারে। সন্ধ্যায় ব্যবসায় নতুন কোনও কাজ এড়িয়ে চলুন। পারিবারিক পরিবেশে কিছুটা উত্তেজনা থাকতে পারে। কর্মক্ষেত্রেও কিছুটা অস্থিরতা অনুভব করতে পারেন। কর্মচারীদের যতদূর সম্ভব কারও সম্পর্কে মতামত দেওয়া এড়াতে হবে। কর্মক্ষেত্রে আপনাকে ছোট ছোট বিষয়কে গুরুত্ব দেওয়া এড়াতে হবে এবং কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বিবাদ এড়াতে হবে। পৈতৃক সম্পত্তিতে ক্ষতির কারণ, পারস্পরিক মতপার্থক্য সম্ভব, আপনি যদি এমন পরিস্থিতির মুখোমুখি হন তবে দূরত্ব কমানোর চেষ্টা করুন।

1112

কুম্ভ রাশি-

চন্দ্র সপ্তম ঘরে থাকবে, যা আপনার স্ত্রীর সঙ্গে উত্তপ্ত তর্কের কারণ হতে পারে। ব্যবসায় কিছু ক্ষেত্রে আপনার অজ্ঞতা বা অসাবধানতার কারণে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। গ্রহের অবস্থান বিবেচনায় ব্যবসায়ীদের নতুন পণ্য কেনার দিকে নজর দিতে হবে। এতে ভালো লাভ হবে। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় রাজনীতি থেকে দূরে থাকুন। কর্মক্ষেত্রে কাজের অবস্থা সন্তোষজনক হবে তবে আপনি কাজের জন্য কিছুটা বোঝা অনুভব করতে পারেন। নতুন প্রজন্মকে মা-বাবার পরামর্শ মেনে চলতে হবে, ক্যারিয়ারের দিক থেকে ভবিষ্যৎ ভালো হবে।

1212

মীন রাশি-

চন্দ্র ষষ্ঠ ঘরে অবস্থান করবে যা পরিচিত ও অজানা শত্রুদের হাত থেকে মুক্তি দেবে। ব্যবসায় আর্থিক পরিস্থিতির কারণে আপনার সমস্যা বাড়তে পারে। লক্ষ্মীনারায়ণ এবং আয়ুষ্মান যোগ গঠনের কারণে, কর্মক্ষেত্রে আপনার কাজের দক্ষতা দেখে আপনার বস জনসমক্ষে আপনার প্রশংসা করতে পারেন। তবে বিকেলে গ্রহগত পরিবর্তনের কারণে কর্মক্ষেত্রে কাজে বাধা আসতে পারে। কিছু সমস্যা বাড়তে পারে। কর্মচারীদের মনে কিছুটা অশান্তি থাকবে। একজন কর্মজীবী ​​ব্যক্তিকে প্রযুক্তির সাহায্যে কাজে ভালো ফল দেওয়ার চেষ্টা করা উচিত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos