২৯ জুলাই এই ব্যক্তিদের জন্য দিনটি খুব ভালো হতে চলেছে, দেখে নিন আপনার আজকের রাশিফল

অনলাইন ব্যবসায় নারীদের আয় বাড়বে। আজ আপনি অভাবী কাউকে সাহায্য করতে এগিয়ে আসবেন। ইভেন্ট ম্যানেজমেন্ট অধ্যয়নরত শিক্ষার্থীরা আজ সৃজনশীল কিছু করতে পারে।

 

deblina dey | Published : Jul 29, 2024 12:46 AM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। আপনি যদি আজ আপনার কাজ সুচারুভাবে চালিয়ে যান তবে আপনার কাজের চাপ বেশি থাকবে না। আজ আপনার সন্তানদের কার্যকলাপের দিকেও নজর রাখা উচিত। যথাসময়ে যথাযথ পদক্ষেপ নিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হবে। আপনি একটি পুরানো বন্ধুর কাছ থেকে সমর্থন পাবেন যা আপনাকে খুব খুশি করবে। আপনার জীবন সঙ্গী আপনার দ্বারা প্রভাবিত হবে, যা আপনার সম্পর্ককে মজবুত করবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজ আপনার দিনটি লাভজনক হবে। সমাজসেবাকারী ব্যক্তিদের আজ স্থানীয় জনগণ সম্মানিত করবে, যা তাদের মনোবল বাড়িয়ে দেবে। আজ আপনি বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সাহায্য পাবেন। বিশেষ কাজের বিষয়েও আলোচনা হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে পরিবারের সদস্যদের পরামর্শ নেওয়াও আপনার জন্য খুব উপকারী হবে। পুষ্টিকর খাবার খান যা আপনার স্বাস্থ্যের উন্নতি ঘটাবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আপনার দৈনন্দিন রুটিন আজ ভাল হবে। আজ আপনার ভিতরে ইতিবাচকতা থাকবে, যার কারণে আপনার মন কাজে নিয়োজিত থাকবে। আপনার বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। অনলাইন ব্যবসায় নারীদের আয় বাড়বে। আজ আপনি অভাবী কাউকে সাহায্য করতে এগিয়ে আসবেন। ইভেন্ট ম্যানেজমেন্ট অধ্যয়নরত শিক্ষার্থীরা আজ সৃজনশীল কিছু করতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজ আপনার দিনটি ভালো যাবে। আপনি আজ কাজের সঙ্গে সম্পর্কিত একটি চ্যালেঞ্জের মুখোমুখি হবেন এবং আপনি এতে সফলও হবেন। আজ, কর্মক্ষেত্রে ব্যবসায়িক কার্যকলাপে উন্নতি হবে এবং সহকর্মী ও কর্মচারীদের সঙ্গে পুরনো কোনও মতপার্থক্য মিটে যাবে। দাপ্তরিক কাজে একটু সতর্ক থাকা দরকার। আপনাকে আপনার আত্মবিশ্বাস জাগ্রত করার চেষ্টা চালিয়ে যেতে হবে যাতে আপনি প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আজ, ব্যস্ত থাকা সত্ত্বেও, আপনি পরিবারে যথাযথ সম্প্রীতি বজায় রাখবেন। আজ আপনি নিজেকে শক্ত রাখবেন। এছাড়াও আপনি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে বেশি বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। বেসরকারি চাকরিজীবীদের জন্য আজকের দিনটি ভালো যাবে। আজ মিডিয়া সংক্রান্ত ব্যবসায় লাভজনক পরিস্থিতি তৈরি হবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজ আপনার মন খুশি থাকবে। আজ কোনও বিশেষ উদ্দেশ্যে ভ্রমণের কর্মসূচি হতে পারে। বাড়িতে ঘনিষ্ঠ আত্মীয়দের আগমন ঘটবে এবং বাড়িতে ইতিবাচক শক্তি থাকবে। আজ অবশ্যই বাড়ির বড়দের স্নেহ ও আশীর্বাদ নিন এবং তাদের সম্মান ও সম্মান বজায় রাখুন। সমাজের যে কোনও বিষয়ে আপনার মতামত অন্যদের সামনে তুলে ধরবেন, যার ছাপ মানুষের মনে স্পষ্টভাবে পড়বে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আজ আমরা কাজ এবং পারিবারিক সম্পর্কের মধ্যে সামঞ্জস্য বজায় রাখব। আজ আমরা কিছু কাজ সম্পূর্ণ করার নতুন উপায় বিবেচনা করব। যারা ব্যবসা করছেন তারা ব্যবসাকে এগিয়ে নিতে সফল হবেন। অর্থনৈতিক অবস্থা মজবুত থাকবে। নতুন বাহনের আনন্দ পাবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হতে চলেছে। আজ আপনি অনুভব করবেন যে আপনার জীবনে পরিবারের সদস্যদের বিশেষ গুরুত্ব রয়েছে। আপনি এমন একটি জায়গা থেকে একটি গুরুত্বপূর্ণ কল পাবেন যেখান থেকে আপনি কল্পনাও করেননি। আপনার জীবনসঙ্গীর কারণে আপনি কিছু পরিকল্পনা বা কাজ করতে পারেন তবে ধৈর্য ধরুন। আপনার টাকা লাগবে, আপনি আপনার কাছের কারও কাছ থেকে পাবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজ আপনার দিনটি শান্ত মনে শুরু হবে। আজ আপনার সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। ভোজে আত্মীয়ের বাড়িতে যাবেন, সেখানে সবাইকে উপভোগ করতে দেখা যাবে। আজ আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজে বাধা আসতে পারে, তবে কাজ সন্ধ্যার মধ্যে শেষ হয়ে যাবে। আজ আপনার অপ্রয়োজনীয় জিনিসগুলিতে জড়ানো এড়ানো উচিত। এই রাশির নারীরা অনলাইনে যেকোনও রেসিপি শিখতে পারেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ আপনি একটি নতুন অভিজ্ঞতা পেতে যাচ্ছেন। আজ একটু পরিশ্রম করলেই বড় লাভ হবে। বন্ধুদের নিয়ে মন্দিরে যাবে দেবী মাতার দর্শন নিতে। গুরুজনদের সেবা করুন যাদের আশীর্বাদ পাবেন, শীঘ্রই সফলকাম হবেন। হাঁটুর রোগ আজ সফলভাবে চিকিত্সা করা হবে এবং ব্যথা উপশম হবে। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। আপনার সঙ্গীকে চকলেট উপহার দেওয়া তাকে খুশি করবে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি আপনার জন্য একটি ব্যস্ত দিন হতে চলেছে। শিক্ষার্থীদের আগামীকাল পর্যন্ত তাদের কাজ স্থগিত করা উচিত নয়, যখনই আপনি অবসর সময় পাবেন, আপনার কাজ শেষ করুন। কিছু নতুন বিষয়ে আপনার আগ্রহ বাড়বে, যাতে আপনি আপনার শিক্ষকদের কাছ থেকে সহায়তা পাবেন। বন্ধুদের সহায়তায়, আপনি আয়ের উত্স পাবেন যেখান থেকে আপনি লাভ অর্জনে সফল হবেন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য পরিবর্তনে পূর্ণ হতে চলেছে। আপনি আর্থিক লাভের একাধিক উপায় পাবেন প্রতিযোগীতামূলক পরীক্ষায় ভালো ফলাফল প্রত্যাশিত। আজ আপনার কথাবার্তায় মাধুর্যের ভাব থাকবে। রাজনীতিতে সফলতা পাবেন এবং সমাবেশে ভাষণ দেওয়ার সুযোগ পাবেন।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৯। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos