Daily Horoscope: ৩০ জানুয়ারি মঙ্গলবার ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল ​​অনুসারে, ৩০ জানুয়ারি ২০২৪ মঙ্গলবার একটি গুরুত্বপূর্ণ দিন। গ্রহের গতিবিধি অনুসারে, আজ বৃষ রাশির জাতকদের পারিবারিক পরিবেশ কিছুটা উত্তেজনাপূর্ণ থাকবে। সব রাশির মঙ্গলবার কেমন যাবে? আসুন জেনে নিই আজকের ১২টি রাশির রাশিফল।

deblina dey | Published : Jan 29, 2024 5:28 PM IST

112

মেষ রাশি-

চন্দ্র থাকবে ষষ্ঠ ঘরে, যা মানসিক চাপ থেকে মুক্তি দেবে। ব্যবসায় অংশীদারের সঙ্গে বিবাদ হতে পারে। আপনি নতুন স্কিম থেকে সুবিধা পেতে থাকবেন। লক্ষ্মীনারায়ণ এবং অটিগন্ড যোগ গঠনের সঙ্গে, কর্মীদের বিপণন সম্পর্কিত যোগাযোগ দক্ষতায় দক্ষ হওয়ার দিকে মনোনিবেশ করতে হবে, তবেই ক্যারিয়ারের অগ্রগতি সম্ভব। বিবাহিত জীবন ও সম্পর্কের ক্ষেত্রে দিনের শুরুটা ভালো যাবে না। কোনও বিষয়ে মতবিরোধ হতে পারে। পরিশ্রম অনুযায়ী ফল না পাওয়ায় শিক্ষার্থীরা মন খারাপ করবে।

212

বৃষ রাশি-

পঞ্চম ঘরে চাঁদ থাকবে যা শিক্ষার্থীদের পড়াশোনায় উন্নতি করবে। আপনি ব্যবসায় কিছু নতুন দরপত্র পেতে পারেন। আপনি আপনার পরিকল্পনায় সাফল্যের সমস্ত সম্ভাবনা পাবেন। কর্মক্ষেত্রে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনি কোম্পানির যেকোনও কাজের জন্য বাজেটও করতে পারেন। কর্মচারীদের তাদের চিন্তাভাবনা ইতিবাচক রাখতে হবে। ইতিবাচক চিন্তা করলেই আপনি আপনার কাজে সফল হবেন। আপনার স্ত্রী এবং আত্মীয়দের প্রতি আপনার দায়িত্ব বাড়বে এবং আপনি সেগুলি পালনে সফল হবেন।

312

মিথুন রাশি-

চন্দ্র চতুর্থ ঘরে অবস্থান করবে যা বাড়ির সংস্কারে সমস্যা সৃষ্টি করবে। গ্রহের অবস্থান ব্যবসার জন্য অনুকূল না হওয়ার কারণে ব্যবসায় কিছুটা উত্থান-পতন হবে। যার কারণে মন কিছুটা বিচলিত হতে পারে। ব্যবসায় নতুন বিনিয়োগ করার সময় সতর্ক থাকুন। অর্ডার দেরিতে প্রাপ্তির কারণে আপনার কাজ বাড়তে পারে। নতুন প্রজন্মকে অতীতের খপ্পর থেকে পালানোর চেষ্টা করতে হবে, অন্যথায় স্মৃতি মানসিক চাপ সৃষ্টি করতে পারে।

412

কর্কট রাশি-

চন্দ্র তৃতীয় ঘরে থাকবে যার কারণে আপনি বন্ধুবান্ধব এবং আত্মীয়দের সাহায্য পাবেন। ব্যবসায় নতুন লোকের সঙ্গে দেখা হবে। কোনও বিশেষ কাজ শুরু করার চেষ্টা করতে পারেন। কর্মক্ষেত্র শুরুর দিনে একটি কর্ম পরিকল্পনা করুন, তবেই কাজ করুন, এটি সময় মতো কাজ শেষ করতে সহায়তা করবে। গত কয়েকদিন ধরে কর্মস্থলে পুরনো কোনও পরিকল্পনার কাজ করা হচ্ছে না। যদি হ্যাঁ, তাহলে সেগুলো নিয়ে কাজ শুরু করার চেষ্টা করুন। ধীরে ধীরে সাফল্য পাবেন। কর্মচারীরা, আপনার চারপাশে কি ঘটছে তার উপর নজর রাখুন।

512

সিংহ রাশি -

চন্দ্র দ্বিতীয় ঘরে থাকবে যার কারণে আর্থিক সমস্যা হতে পারে। ব্যবসায় আপনি আপনার হৃদয় যা করতে বলবেন তা করতে থাকবেন। তবে যাই করুন না কেন, একটু ভেবেচিন্তে করুন। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে অফিস পার্টি উপভোগ করবেন। এছাড়াও সময়ের পূর্ণ যত্ন নিন। চাকরিজীবীরা কিছু সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনি খরচ উপেক্ষা করতে এবং আপনার স্ত্রী এবং আত্মীয়দের সঙ্গে কেনাকাটা করতে প্রলুব্ধ হতে পারেন। খেলাধুলার শিক্ষার্থীরা প্রতিযোগিতার ব্যাপারে একটু সতর্ক থাকবেন। রক্ত সংক্রান্ত কোনও ধরনের ব্যাধি দেখা দিতে পারে।

612

কন্যা রাশি-

চন্দ্র আপনার রাশিতে থাকবে, যা আপনার আত্মবিশ্বাস বাড়াবে। লক্ষ্মীনারায়ণ এবং অতীগন্ড যোগ গঠনের সঙ্গে, আপনাকে কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক উন্নত করার চেষ্টা করতে হবে, এতে আপনি সফল হবেন। ব্যবসায়ীদের এখন তাদের ব্যবসা সম্প্রসারণের চিন্তা করা উচিত, যার জন্য তাদের আরও লড়াই করতে হতে পারে। অধিক মুনাফা অর্জনের জন্য অর্থাৎ নিজেদের স্বার্থসিদ্ধির জন্য ব্যবসায়ীদের পণ্যের গুণমান নিয়ে খেলা করা উচিত নয়। নতুন প্রজন্ম এবং ছাত্রদের সকালে ভগবান গণেশের প্রতি মনোনিবেশ করা উচিত, তিনি আপনার সমস্ত বাধা দূর করবেন।

712

তুলা রাশি-

চন্দ্র দ্বাদশ ঘরে থাকবে যা আইনি বিষয়ে সমস্যা সৃষ্টি করবে। গ্রহন ত্রুটির কারণে ব্যবসায় অংশীদারিত্বের কাজে সতর্ক থাকতে হবে। যে কাজই করুন না কেন, বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে নিজের বিচক্ষণতা ও বুদ্ধিমত্তা ব্যবহার করেই করুন। কর্মক্ষেত্রে আপনার কাজের পরিকল্পনায় ঘন ঘন পরিবর্তন করবেন না। চাকরিজীবীদের উচিত তাদের মন শান্ত ও স্থিতিশীল রাখা, অধস্তনদের উপর অকারণে রাগ করবেন না, এতে আপনার পদের মর্যাদা নষ্ট হতে পারে। কর্মচারীদের কিছু বিষয়ে সতর্ক থাকতে হবে। হয়। পুরনো সমস্যা থেকে যেতে পারে।

812

বৃশ্চিক রাশি-

চন্দ্র একাদশ ঘরে থাকবে যার কারণে আপনি আপনার বড় ভাইয়ের কাছ থেকে সুখবর পাবেন। ব্যবসায় আপনার জন্য বিশেষ যে কাজটি সম্পন্ন করার ক্ষেত্রে সতর্ক থাকুন। আপনার পরিশ্রম বাড়তে পারে। কর্মক্ষেত্রে কোনও ব্যক্তিগত সমস্যা থাকলে, সে সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। চাকরিজীবীদের অর্থ সংক্রান্ত কোনও প্রতিশ্রুতি কাউকে দেওয়া উচিত নয়। নতুন প্রজন্ম ও ছাত্র-ছাত্রীদের কথাবার্তা ও আচরণে সমাজে সম্মান পাবেন। এর পাশাপাশি আপনার সুনামও বাড়বে। আপনি আপনার স্ত্রী বা আত্মীয়দের কিছু কার্যকলাপ দ্বারা বিরক্ত হবেন।

912

ধনু রাশি-

চাঁদ দশম ঘরে থাকবে যা রাজনৈতিক অগ্রগতি বয়ে আনবে। আপনার কাছের কেউ আপনার ব্যবসায় অংশীদারিত্বের কাজে বাধা সৃষ্টি করতে পারে। বিনিয়োগ পরিকল্পনায় একটু বিলম্ব সুফল নয়। আপনার আশেপাশের লোকেদের বা কর্মক্ষেত্রে অর্থ সংক্রান্ত কোনও পরামর্শ দেওয়া থেকে বিরত থাকুন। চাকরিজীবীদের সহকর্মীদের সঙ্গে মতভেদ হতে পারে। লক্ষ্মীনারায়ণ এবং অতীগন্ড যোগ গঠনের কারণে, আপনি আপনার কর্মক্ষেত্রে একটি পদোন্নতি পত্র পেতে পারেন, যা পেয়ে আপনি খুব খুশি হবেন।

1012

মকর রাশি-

নবম ঘরে চন্দ্র থাকবে যার কারণে শুভ কাজ করে ভাগ্য উজ্জ্বল হবে। কর্মক্ষেত্রের রাজনীতি থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করতে হবে, না হলে অকারণে আটকে যেতে পারেন। ব্যবসায়ীদের বিক্রয় বাড়াতে হবে এবং গ্রাহকের সঙ্গে সক্রিয় নেটওয়ার্ক রাখতে হবে। আপনাকে তাদের আকর্ষণীয় অফার দিতে হবে। আপনার বুদ্ধিমত্তা দিয়ে আপনি শিক্ষার্থীদের প্রতিকূল পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নিতে সফল হবেন। আপনার বিবাহিত জীবনে সম্প্রীতি বজায় রাখার চেষ্টা করুন, এর জন্য যতটা সম্ভব তর্ক এড়ানোর চেষ্টা করুন। ডাক্তারের পরামর্শ ছাড়া কোনও প্রকার ঔষধ খাবেন না, নিজে ডাক্তার হবেন না, অন্যথায় আপনি অ্যালার্জিতে ভুগতে পারেন, এতে আপনার সমস্যা হতে পারে।

1112

কুম্ভ রাশি-

চন্দ্র অষ্টম ঘরে থাকবে যার কারণে ভবিষ্যতে সমস্যা দেখা দিতে পারে। গ্রহন ত্রুটি তৈরি হওয়ার কারণে, আপনাকে কর্মক্ষেত্রে আপনার রাগ নিয়ন্ত্রণের চেষ্টা করতে হবে, কারণ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় গ্রাহকের চাহিদা প্রভাবিত হবে। এটি মাথায় রেখে পণ্য তৈরি করুন এবং পণ্যের গুণমান সম্পর্কে সচেতন হন। পণ্যের প্রতি অসতর্কতা আপনার ব্যবসার ভাবমূর্তি নষ্ট করতে পারে। যদি কোনও কর্মজীবী ​​ব্যক্তি অফিসে কোনও কাজ করতে বাধার সম্মুখীন হন, তবে কিছু সময়ের জন্য বিরতি নেওয়া আপনার পক্ষে উপকারী হবে। শিক্ষার্থীদের পরীক্ষায় ভালো ফল করতে হবে।

1212

মীন রাশি-

চন্দ্র সপ্তম ঘরে থাকার কারণে ব্যবসায় নতুন পণ্য থেকে লাভ হবে। কর্মক্ষেত্রে যারা হ্যাঁ বলে তাদের থেকে দূরে থাকুন, এই ধরনের লোকেরা আপনাকে কাজ থেকে বিভ্রান্ত করতে পারে। লক্ষ্মীনারায়ণ ও অতীগন্ড যোগের মাধ্যমে আপনি ব্যবসায় বড় সুবিধা পাবেন। যে কোনও অর্ডার স্থাপন করা যেতে পারে। কোনও পুরানো বিষয় নিয়ে আপনার জীবন বা প্রেমিক সঙ্গীর সঙ্গে মতবিরোধের পরিস্থিতি দেখা দিতে পারে। নতুন প্রজন্মের মধ্যে জীবনের প্রতি ইতিবাচক অনুভূতি জাগ্রত হবে, যা তাদের জীবনযাপনে নতুন উদ্যম দেবে। বাড়িতে কিছু বিবাদ হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos