Daily Horoscope: ৪ ফেব্রুয়ারি রবিবার ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনওদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোনও দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Feb 3, 2024 5:41 PM IST

112

মেষ রাশি-

আর্থিক বিষয়ে উন্নতি হবে। ধর্মীয় প্রবণতা বাড়বে। সরকারের পক্ষ থেকে সহযোগিতা থাকবে। ব্যবসায়িক সুনাম বাড়বে। বুদ্ধিবৃত্তিক দক্ষতায় করা কাজে অগ্রগতি হবে।

212

বৃষ রাশি-

অজানা আশঙ্কায় ভুগবেন। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। যেকোনও কাজ শেষ হলে আত্মবিশ্বাস বাড়বে।

312

মিথুন রাশি-

শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্য পাবেন। সন্তান সংক্রান্ত ভালো খবর পাবেন। পারিবারিক দায়িত্ব পালন হবে। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে।

412

কর্কট রাশি-

আপনি কোনও আত্মীয় বা স্ব-ধার্মিক ব্যক্তির কাছ থেকে চাপ পেতে পারেন, করা প্রচেষ্টা ফলপ্রসূ হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন।

512

সিংহ রাশি -

উপহার বা সম্মান বৃদ্ধি পাবে। আপনি একজন মহিলা অফিসার বা পরিবারের মহিলা প্রধানের কাছ থেকে সমর্থন পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। আর্থিক বিষয়ে প্রত্যাশিত সাফল্য আসবে।

612

কন্যা রাশি-

ভাগ্যক্রমে ভালো খবর পাবেন। পেশাগত উন্নতি হবে। সরকারের পক্ষ থেকে সহযোগিতা থাকবে। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। সৃজনশীল কাজে অভূতপূর্ব সাফল্য পাবেন।

712

তুলা রাশি-

সামাজিক কাজে আগ্রহ বাড়বে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। পারিবারিক দায়িত্ব পালন হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। গৃহস্থালির কাজে ব্যস্ত থাকতে পারেন।

812

বৃশ্চিক রাশি-

গৃহস্থালির জিনিসপত্র বৃদ্ধি পাবে। শ্বশুরবাড়ির কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। ভ্রমণ ও ভ্রমণের পরিস্থিতি সুখকর হবে। কোনও কাজ শেষ হলে আত্মবিশ্বাস বাড়বে।

912

ধনু রাশি-

জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। সৃজনশীল প্রচেষ্টা ফল দেবে। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। সৃজনশীল প্রচেষ্টা ফল দেবে।

1012

মকর রাশি-

আর্থিক দিক শক্তিশালী হবে। গৃহস্থালির জিনিসপত্র বৃদ্ধি পাবে। সন্তানদের দায়িত্ব পালন হবে। পারিবারিক মর্যাদা বৃদ্ধি পাবে। সম্মান বাড়বে। নতুন সম্পর্ক তৈরি হবে।

1112

কুম্ভ রাশি-

গৃহস্থালির কাজে ব্যস্ত থাকতে পারেন। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। করা প্রচেষ্টা সার্থক হবে।

1212

মীন রাশি-

ব্যবসায়িক প্রচেষ্টা ফলপ্রসূ হবে। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। করা প্রচেষ্টা সার্থক হবে। উপহার বা সম্মান বৃদ্ধি পাবে। সৃজনশীল প্রচেষ্টা ফল দেবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos