Daily Horoscope: ৯ মার্চ শনিবার ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনওদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)।Daily Horoscope of 9 March কোনও দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Mar 8, 2024 6:56 PM IST

112

মেষ রাশি-

যদি আমরা মেষ রাশির নিযুক্ত ব্যক্তিদের কথা বলি, তবে তাদের অফিসিয়াল কাজ করার সময় তাদের অভ্যন্তরীণ প্রশাসনিক ক্ষমতা ব্যবহার করা উচিত এবং এর অপব্যবহার করা উচিত নয়। খুচরা ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ, অর্থনৈতিক গ্রাফও বাড়বে বলে আশা করা হচ্ছে। মনকে বিমুখ করতে হলে তরুণদের ভালো বইয়ের সাহায্য নিতে হবে, এতে শুধু মন বিভ্রান্ত হবে না, জ্ঞান অর্জনেও সহায়ক হবে। বাড়ির সকল সদস্যের প্রতি ভালো ব্যবহার ও সহযোগিতামূলক মনোভাব সবার কাছে সমাদৃত হবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে, যারা ইতিমধ্যেই সার্ভিকাল সমস্যায় ভুগছেন তাদের ব্যথার সম্মুখীন হতে হতে পারে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন ক্যাটস আই।

212

বৃষ রাশি-

এই রাশির জাতক জাতিকাদের ভুলের ব্যাপারে সতর্ক থাকতে হবে, কারণ সামান্য ভুলও বড় ক্ষতির কারণ হতে পারে। ব্যবসায়ীদের আইনি বিষয় থেকে দূরে থাকতে হবে, দৃঢ় ইচ্ছার প্রতিযোগীরা আপনাকে আইনি প্রক্রিয়ায় টেনে আনতে পারে। শিক্ষার্থীদের রাতের চেয়ে ব্রাহ্ম মুহুর্তে অধ্যয়ন বা মুখস্থ করার চেষ্টা করা উচিত, সকালে করা অধ্যয়ন দীর্ঘ সময় মস্তিষ্কে থাকে। আপনার কাছের কেউ চলে যাওয়ার কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে এবং আপনি একাকী বোধ করতে পারেন। স্বাস্থ্যের কথা মাথায় রেখে রোগীদের দীর্ঘ সময় ক্ষুধার্ত থাকা এড়িয়ে চলা উচিত এবং শুধুমাত্র হালকা নাস্তা করা উচিত।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক উত্তর। শুভ রত্ন চুনি।

312

মিথুন রাশি-

স্বাস্থ্য বিভাগে কর্মরত মিথুন রাশির জাতকদের জন্য দিনটি খুব ব্যস্ত হতে চলেছে। ওষুধ ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ হবে, আজ তারা কোনও বড় হাসপাতালে ওষুধ সরবরাহের অর্ডার পেতে পারেন। তরুণদের উচিত নিজেদেরকে মানসিকভাবে হালকা রাখা, এ জন্য বন্ধুদের সঙ্গে গসিপ করা এবং পছন্দের কাজগুলোকে প্রাধান্য দেওয়া। আজ মহিলারা তাদের পুরো দিন ঘরের এবং রান্নাঘরের কাজে ব্যয় করতে পারেন। স্বাস্থ্যের জন্য খাদ্য: পুষ্টিকর খাদ্য বজায় রাখুন, কারণ দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনি সহজেই রোগের শিকার হতে পারেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি-

তাড়াহুড়া এবং অতিরিক্ত আত্মবিশ্বাস উভয়ই এই রাশির জাতক জাতিকাদের জন্য বিপজ্জনক প্রমাণিত হতে পারে, তাই খেয়াল রাখবেন যেন অতিরিক্ত কিছু না হয়। ব্যবসায়ী শ্রেণী কোন পক্ষ থেকে বড় অফার পেতে পারে, যা গ্রহণ করতে খুব বেশি চিন্তার প্রয়োজন নেই। গ্রহের অবস্থান যৌবনকে অলসতায় আচ্ছন্ন করছে, প্রয়োজনীয় কাজ ব্যতীত অন্য সব কাজে মন ব্যস্ত থাকবে। পরিবারের সদস্যদের মতামত উপেক্ষা করা ঠিক নয়, গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করেই সিদ্ধান্ত নেওয়া বুদ্ধিমানের কাজ হবে। অগ্নি গ্রহের অবস্থান বিবেচনা করে, রোগগুলি পুনরায় আবির্ভূত হতে পারে এবং সমস্যা সৃষ্টি করতে পারে, তাই চিকিত্সা মাঝপথে ছেড়ে দিতে ভুল করবেন না।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮২। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন হীরে।

512

সিংহ রাশি-

সিংহ রাশির জাতক জাতিকাদের আজ প্রেজেন্টেশন দিতে হবে তাদের প্রস্তুতি সম্পূর্ণ রাখতে হবে। আজ পৈতৃক ব্যবসায় বিনিয়োগ এড়িয়ে চলুন এবং সঞ্চয়ের দিকে মনোনিবেশ করুন। যুবকদের কথা বলছি, আজ সম্মানের পাশাপাশি সামাজিকভাবেও আপনার আধিপত্য ছড়িয়ে পড়বে। হৃদয়গ্রাহী চিন্তা শেয়ার করার জন্য আজ একটি উপযুক্ত দিন। স্বাস্থ্যের জন্য, আপনার খুব ঠান্ডা জিনিস খাওয়া থেকে বিরত থাকা উচিত, অন্যথায় আপনাকে সর্দি-কাশির মতো সমস্যায় পড়তে হতে পারে।

আপনার শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ৩৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন মুনস্টোন।

612

কন্যা রাশি-

এই রাশির জাতক জাতিকাদের তাদের পদ ও ক্ষমতার অপব্যবহার করতে দেখা যেতে পারে। বিজনেস ক্লাসের মধ্যে নিঃসন্দেহে প্রচুর প্রতিভা আছে, এটা শুধু বাইরে প্রদর্শন করতে হবে। বিজ্ঞানের শিক্ষার্থীদের প্রজেক্ট ও ব্যবহারিক বিষয়ে মনোযোগ দিতে হবে, অসাবধানতা ফল নষ্ট করতে পারে। বাড়ির ছোট বাচ্চা বা বাচ্চাদের উপর অহেতুক রাগ করবেন না, বরং সবার সঙ্গে সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বজায় রাখা ভাল হবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে, যোগব্যায়াম এবং ব্যায়াম করুন, কোমরের নীচের অংশ প্রভাবিত হতে পারে, একজনকে একটানা বসে কাজ করা থেকে বিরত থাকতে হবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক ঈষাণ। শুভ রত্ন জারকন।

712

তুলা রাশি-

তুলা রাশির জাতকদের দাপ্তরিক কাজের গতি কিছুটা মন্থর হতে পারে। ভাল মুনাফা অর্জনের জন্য, আপনাকে গ্রাহকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে, শুধুমাত্র ভাল পরিচিতিই বড় লাভ পেতে সাহায্য করবে। আজ আপনি আপনার অজান্তে আপনার সঙ্গীকে কষ্ট দিতে পারেন। কিছু অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যেতে পারে, যার কারণে পারিবারিক পরিবেশ অশান্ত হয়ে উঠতে পারে। ঋতু পরিবর্তনের কথা মাথায় রেখে দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তন আনতে হবে, কারণ দৈনন্দিন রুটিনে পরিবর্তন না আনলে স্বাস্থ্যের অবনতি হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২১। শুভ দিক উত্তর। শুভ রত্ন মুক্তো।

812

বৃশ্চিক রাশি-

এই রাশির জাতকদের বাড়িতে অফিসিয়াল বিষয়ে কথা বলা এড়িয়ে চলা উচিত, এটি বাড়ির পরিবেশকে চাপযুক্ত করে তুলতে পারে। গ্রহের অবস্থান বিবেচনায় প্রতিকূল সময়ের কারণে ব্যবসায়ী শ্রেণীর লেনদেন বন্ধ হয়ে যেতে পারে। পিতার পছন্দ না হওয়া বিষয়েও যুবকদের নীরব থাকার চেষ্টা করা উচিত, কারণ আজ তার সঙ্গে কিছু মতাদর্শগত মতপার্থক্যের সম্ভাবনা রয়েছে। এমনকি বাড়ির প্রধানের ছোট প্রচেষ্টাও ঘরোয়া পরিবেশকে সুন্দর ও শান্ত করতে কাজ করবে। .. স্বাস্থ্যের বিষয়ে, আপনাকে গ্যাস্ট্রিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে, বাইরের খাবার এবং মশলাদার খাবার এড়িয়ে চলতে হবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক পূর্ব। শুভ রত্ন নীলা।

912

ধনু রাশি-

ধনু রাশির জাতকদের কর্মক্ষেত্রে অর্পিত দায়িত্বের প্রতি গুরুত্ব বজায় রাখতে হবে। ব্যবসায়ী শ্রেণীর সামাজিক ভাবমূর্তি শক্তিশালী করার জন্য, আপনার যতটা সম্ভব সামাজিক কাজে অংশগ্রহণ করা উচিত। তরুণদের কথা বললে মনের মধ্যে উদ্ভূত প্রশ্ন ও সন্দেহের উত্তর পাওয়ার সম্ভাবনা রয়েছে আজ। নারীদের তাদের আচরণ নিয়ন্ত্রণ করতে হবে, খিটখিটে স্বভাবের কারণে জীবনসঙ্গী এবং অন্যান্য ব্যক্তির সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। ক্রমাগত ক্লান্তি স্বাস্থ্যের অবনতি ঘটাতে পারে, স্বাস্থ্যের উন্নতির জন্য বিশ্রামে গুরুত্ব দিন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৪৪। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর রাশি-

এই রাশির জাতক জাতিকারা তাদের নিজস্ব মালিক, তাদের আজ একজন আইনি উপদেষ্টা প্রয়োজন। অনেক রাত হতে পারে। খাদ্য-সম্পর্কিত বা সাধারণ দোকানের ব্যবসায় কর্মরত ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো যাচ্ছে। অবিবাহিতদের বিয়ের কথা বেগ পেতে পারে, এটা প্রেমের বিয়েও হতে পারে। মায়ের আশীর্বাদ কাজে লাগবে, ঘর থেকে বের হওয়ার আগে পা স্পর্শ করুন। গ্রহের অবস্থান মাথায় রাখলে পায়ে ব্যথার সম্ভাবনা থাকে।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক পূর্ব। শুভ রত্ন পান্না

1112

কুম্ভ রাশি-

কুম্ভ রাশির জাতক জাতিকাদের দাপ্তরিক কাজের জন্য বহুবার ভ্রমণ করতে হতে পারে। ব্যবসায়ী শ্রেণী অপ্রয়োজনীয় কাজে তাদের দিন নষ্ট করতে পারে, তাই আগে থেকে কাজের তালিকা তৈরি করুন। অগ্নিগর্ভ গ্রহ যুবকদের অপ্রয়োজনীয় বিষয়ে রাগান্বিত করতে পারে, যতটা সম্ভব শান্ত থাকতে পারে। পারিবারিক দৃষ্টিকোণ থেকে দিনটি স্বাভাবিক হবে, সবার সঙ্গে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আপনার স্বাস্থ্যের জন্য ধ্যান করতে থাকুন, এর মাধ্যমে আপনি কেবল ইতিবাচক শক্তির প্রবাহ অনুভব করবেন না তবে মানসিক শান্তিও অনুভব করবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন লাল প্রবাল

1212

মীন রাশি-

এই রাশির জাতক জাতিকারা যারা কারিগরি বিভাগের সঙ্গে যুক্ত বা কাজ করেন তাদের আজ অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ব্যবসায়ী শ্রেণীর একা ভ্রমণ এড়িয়ে চলা উচিত; যদি এটি একটি দীর্ঘ দূরত্বের যাত্রা হয় তবে তাদের অবশ্যই কাউকে সঙ্গে নিয়ে যেতে হবে। তরুণরা নেতিবাচকতায় ঘেরা মনে হতে পারে, যার কারণে তারা ইতিবাচক দিকগুলির মধ্যেও নেতিবাচক পয়েন্টগুলি খুঁজে বের করার চেষ্টা করবে। আপনার স্ত্রীকে মানসিক চাপের মধ্যে দেখে আপনিও কিছুটা চিন্তিত হতে পারেন। আপনি ত্বকের দাগের সমস্যায় অস্থির হতে পারেন, যদি আপনি ঘরোয়া প্রতিকারের পরেও আরাম না পান তাহলে একজন ভালো চর্মরোগ বিশেষজ্ঞের পরামর্শ নিন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৩। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos