ভ্যালেন্টাইনস ডে-তে প্রপোজ করার আগে সাবধান, এই রাশির মেয়ের ইমপ্রেস করা কিন্তু খুব কঠিন!

এবছর সরস্বতী পুজো ও ভ্যালেন্টাইনস ডে একই দিনে। অর্থাৎ সোনায় সোহাগা প্রেমিক প্রেমিকাদের। অনেকেই আছেন যারা হয়ত এই বছরই প্রপোজ করতে চলেছে নিজের পছন্দদের মানুষকে। কিন্তু ভুলেও এই রাশির মেয়েদের পটানোর চেষ্টা করবেন না। দেখে নিন, কারা সেই মেয়েরা।

Parna Sengupta | Published : Feb 9, 2024 3:05 PM IST

16

জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি নির্দিষ্ট রাশির মেয়েদের প্রভাবিত করা বা ইমপ্রেস করা খুব কঠিন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেয়েদের রাশিচক্র থেকে তাদের প্রকৃতি নির্ধারণ করা যেতে পারে।

26

৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ভ্যালেন্টাইন উইক। অতএব, আপনি যদি কোনও মেয়েকে প্রপোজ করতে যাচ্ছেন, তবে তার স্বভাব জেনে নিন। কারণ কিছু রাশি রয়েছে, যাদের জাতিকাদের ইমপ্রেস করা বেশ কঠিন।

36

কয়েকটি রাশির মেয়েরা রাগী প্রকৃতির হয়। সামান্য বিষয়ে তার মেজাজ বিগড়ে যায়। অতএব, এই রাশির চিহ্নের একটি মেয়েকে প্রভাবিত করার সময়, ছোট ছোট জিনিসগুলিতে মনোযোগ দিন।

46

মিথুন রাশির নারীরা স্বভাবতই ব্যঙ্গাত্মক। অতএব, এই মেয়েটির জীবনসঙ্গীকে ক্রমাগত তার প্রেমের সম্পর্ক বজায় রাখতে হবে। অনেকটা একতরফা ভাবেই।

56

মিথুন রাশির নারীরা স্বভাবতই ব্যঙ্গাত্মক। অতএব, এই মেয়েটির জীবনসঙ্গীকে ক্রমাগত তার প্রেমের সম্পর্ক বজায় রাখতে হবে। অনেকটা একতরফা ভাবেই।

66

মীন রাশির মহিলারা খুব হাসিখুশি। কিন্তু তারাও দ্রুত রেগে যায়। কিন্তু সেই রাগ দ্রুত কাটে না। তাই তাদের উপর রাগ না করার ব্যাপারে সতর্ক থাকতে হবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos