কোন স্বপ্ন দেখলে বাড়বে প্রচুর ধনসম্পত্তি, কোন স্বপ্ন বুঝিয়ে দেয় আপনি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবেন, জেনে নিন স্বপ্ন দেখার ফলাফল

স্বপ্নে নিজেকে কাঁদতে দেখলে জীবনে আনন্দ আসে, তেমনই অন্য কোনও মানুষকে সাহায্য করতে দেখলে ঘটে ভিন্ন ঘটনা। কোন কোন স্বপ্নের পেছনে কোন সম্ভাবনা জড়িয়ে রয়েছে, তা জেনে নিন একনজরে।

 

Web Desk - ANB | Published : Apr 10, 2023 9:10 AM IST / Updated: Apr 10 2023, 02:52 PM IST

110

স্বপ্নে যদি কেউ অশ্বত্থ গাছে চড়া দেখে থাকেন, তাহলে তাঁর ধনসম্পত্তি ফুলেফেঁপে উঠবে। দৃষ্ট ব্যক্তির যদি সন্তানলাভের সময়কালে থেকে থাকেন, তাহলে তাঁর পুত্রলাভের সম্ভাবনা থাকে।

210

অপরদিকে, স্বপ্নে শুধুমাত্র অশ্বত্থ গাছ দেখতে পেলে সম্পত্তি বাড়বে অবশ্যই। তার সাথে জীবনে ভালো সঙ্গী এবং বন্ধুবান্ধব পাওয়া যাবে।

310

কোনও ব্যক্তি যদি এমন কোনও স্বপ্ন দেখেন যেখানে তিনি বিশেষ কোনও আসনের ওপর বসে রয়েছেন এবং দেখামাত্র যদি স্বপ্নটা ভেঙে যায়, তাহলে তাঁর ভাগ্যে লক্ষ্মীদেবী সুপ্রসন্ন। তাঁর অর্থলাভ হওয়া আর কিছু সময়ের অপেক্ষা।

410

কেউ যদি নিজেকে আকাশে ওড়া বা ভ্রাম্যমান অবস্থায় স্বপ্নে দেখতে পান, তাহলে এমন সম্ভাবনা রয়েছে যে, খুব শীঘ্রই তিনি বর্তমান বসবাস ছেড়ে অন্য কোথাও গিয়ে বসবাস করা শুরু করতে পারেন। আকাশে ভ্রাম্যমান স্বপ্নদৃষ্ট ব্যক্তি যদি এখনই প্রবাসে বসবাস করা শুরু করে থাকেন, তাহলে ওই স্বপ্নের পর তাঁর জীবনে উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

510

স্বপ্নে যদি কোনও ব্যক্তি লেখাপড়া করা বা দোয়াত, কালি, কলম দেখে থাকেন, তাহলে তাঁর জীবনে শিক্ষালাভ হবে। কাদামাটি দেখে থাকলে জীবনে ঋণের বোঝা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

610

যদি কেউ স্বপ্নে নিজেকে কাঁদতে দেখেন তাহলে তা তাঁর জন্য অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। নিজেকে কাঁদতে দেখার স্বপ্নে জীবনে আনন্দ আসে। স্বপ্নে বরফ খাওয়া দেখলেও জীবনে আনন্দ লাভ হয়।

710

মাথায় টুপি পরার স্বপ্ন দেখলে জীবনে আয়ু বাড়ে, অর্থলাভ হয়। প্রাসাদের স্বপ্ন দেখলেও হাতে সামান্য টাকাপয়সা আসতে পারে।

810

অন্যদিকে, যদি কেউ ডাকিনীযোগিনীর স্বপ্ন দেখেন, তাহলে তাঁর জীবনে কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রবাসে যাওয়া বা বমি করার স্বপ্ন দেখলে শরীর খারাপ হতে পারে।

910

স্বপ্নে জুতো অথবা জুতো পরা দেখতে পেলে সেই ব্যক্তি জীবনে ভালো স্ত্রী বা ভালো স্বামী লাভ করবেন।

আরও পড়ুন- হাত কখনও বুকের ওপর, কখনও চলে যাচ্ছে উরুর ভাঁজে, ম্যাগাজিনের অনুষ্ঠানে দিশা পাটানির এ কি হাল!

1010

স্বপ্নে অন্য কোনও ব্যক্তিকে সাহায্য করতে দেখলে দৃষ্ট ব্যক্তি জীবনে মান-সম্মান লাভ করতে পারেন।

আরও পড়ুন-
হাত কখনও বুকের ওপর, কখনও চলে যাচ্ছে উরুর ভাঁজে, ম্যাগাজিনের অনুষ্ঠানে দিশা পাটানির এ কি হাল!

Share this Photo Gallery
click me!
Recommended Photos