Virgo Monthly Horoscope: দুর্গাপুজোর মাসে কন্যা রাশির কর্মজীবনের ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে

দুর্গাপুজো এই বছর অক্টোবরে হচ্ছে। বছরের দশম মাস অক্টোবর। পাশাপাশি রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের দশম মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | Published : Oct 9, 2023 4:53 AM IST

Virgo October 2023 Monthly Horoscope: রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। কন্যা রাশির জাতক জাতিকাদের অক্টোবর মাসে সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে। আপনি যদি ক্রমাগত চেষ্টা না করেন তবে আপনি আপনার ক্যারিয়ারে পিছিয়ে যেতে পারেন।

এই মাসে আপনাকে আর্থিক ও স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে। আপনি যদি নতুন কিছু করার পরিকল্পনা করে থাকেন তবে গ্রহের অবস্থান বিবেচনা করে আপাতত তা পিছিয়ে দেওয়াই ভালো। কর্মজীবনে ইতিবাচক ফল পেতে পারেন। উত্তরাধিকার সূত্রে আর্থিক সুবিধা আশা করা যায়। ১৮ অক্টোবরের পর পারিবারিক জীবনে সমস্যা হতে পারে। আসুন জেনে নেওয়া যাক কন্যা রাশির জাতকদের জন্য অক্টোবর মাসটি কেমন যাবে।

চাকরি-

কর্মজীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনি অফিসে আরও ভাল পারফর্ম করতে সক্ষম হবেন। তবে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। এই মাসে আপনি আপনার ঊর্ধ্বতন এবং সহকর্মীদের কাছ থেকে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। কাজের সময় কোনও বিষয়ে ঊর্ধ্বতনদের সঙ্গে তর্ক বা মতবিরোধ হতে পারে। 3 অক্টোবরের পরে কর্মজীবনে বাধার সম্ভাবনা রয়েছে।

ব্যবসা-

ব্যবসায়ীদের জন্য এই মাসটি খুব একটা ভালো যাচ্ছে না । আপনার আয় প্রবাহে বাধা আসতে পারে। এর পাশাপাশি খরচও বাড়তে পারে। ২ অক্টোবরের পরে, আপনাকে খুব সাবধানে কাজ করতে হবে কারণ আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে এই মাসে সেই পরিকল্পনাটি স্থগিত করা ভাল। আর্থিক বিষয়ে একটু চিন্তিত হতে পারেন। একজনের কঠোর পরিশ্রমে বিশ্বাস থাকা উচিত, কারণ কঠোর পরিশ্রম ইতিবাচক ফল দেবে। ঋণ নিতে চাইলে তা অনুমোদন করা হবে। ব্যবসায়ীরা বাজারে প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন। ব্যবসা সম্প্রসারণের সুযোগ কম।

সম্পর্ক-

যারা প্রেমের সম্পর্কে রয়েছেন তারা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সমস্যাগুলো বুদ্ধিমত্তার সঙ্গে সমাধান করা না হলে সম্পর্ক ভেঙে যাওয়ার পরিস্থিতি তৈরি হতে পারে। অবিবাহিতদের আরও কয়েকদিন অবিবাহিত থাকার সম্ভাবনা রয়েছে। এই মুহূর্তে স্থানান্তরকারী গ্রহগুলি আপনার বাড়িতে বসতি স্থাপন করার মেজাজে নেই।

পরিবার-

পারিবারিক জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে । পরিবারে কোনও বিষয় নিয়ে বিবাদ হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক মতভেদ ও ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে। 3 অক্টোবরের পর পরিবারের সদস্যদের মধ্যে তর্ক-বিতর্ক, অপ্রয়োজনীয় তর্ক-বিতর্কের সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনাকে ধৈর্য ধরতে এবং যে কোনও মূল্যে অপ্রয়োজনীয় তর্ক এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। দাম্পত্য জীবনেও আপনাকে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। আপনার প্রয়োজন মেটানোর জন্য আপনাকে ঋণ নিতে বাধ্য করা হতে পারে। এই পরিস্থিতিতে, অর্থ সঞ্চয় করা খুব কঠিন হবে।

স্বাস্থ্য-

স্বাস্থ্যের দিক থেকে, আপনার মাথাব্যথা সংক্রান্ত সমস্যা থাকবে । এর পাশাপাশি আপনাকে চোখের সমস্যায় পড়তে হতে পারে। শরীরের যেকোনও অংশে টিউমার হতে পারে। স্থূলতা সমস্যা সৃষ্টি করতে পারে, তাই আপনাকে আপনার খাদ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া, প্রতিদিন ব্যায়াম করার এবং নিজের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর জন্য ব্যবস্থা নিতে থাকুন যাতে আপনি যেকোনও রোগের বিরুদ্ধে লড়াই করতে পারেন।

Share this article
click me!