দেবীপক্ষের চতুর্থ দিন ১২ রাশির উপর কেমন প্রভাব কাটবে! দেখে নিন আপনার আজকের রাশিফল

মা দুর্গাকে পান অর্পণ করুন, আপনার পারিবারিক সমস্যা দূর হবে। যারা আপনাকে ভুল পথে নিয়ে যাওয়ার কথা ভাবেন তাদের থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে।

deblina dey | Published : Oct 6, 2024 7:13 PM IST

112

মেষ –

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। যেকোনো কাজ করার সময় মনকে শান্ত রাখতে হবে। এতে আপনার কাজ সহজে সম্পন্ন হবে। আপনার অর্থ সংক্রান্ত বড় সিদ্ধান্তগুলি সাবধানতার সঙ্গে বিবেচনা করার পরেই নেওয়া উচিত। আজ আপনার পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়া আপনার পক্ষে ভাল হবে। আদালতের ক্ষেত্রে, আপনি শুধুমাত্র একজন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি ভালো যাবে। মা কুষ্মান্ডাকে ফুল অর্পণ করুন, আপনার পরিশ্রমের ফল অবশ্যই পাবেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ–

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। এই রাশির ছাত্রদের জন্য আজকের দিনটি ভালো। কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষা সংক্রান্ত ভালো খবর পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে স্থিতিশীলতা আসবে। বন্ধুদের সঙ্গে কিছু আনন্দের মুহূর্ত কাটাবেন। যারা মিডিয়া ক্ষেত্রের সঙ্গে যুক্ত, তাদের কাজের প্রশংসা করা হবে আজ। বিশেষ কোনও ব্যক্তির সহযোগিতা পাবেন। মা দুর্গার আরতি করুন, আয় বাড়বে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৩২। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন সাদা প্রবাল।

312

মিথুন–

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। আপনি আপনার প্রত্যাশার চেয়ে বেশি কারও কাছ থেকে উপকৃত হবেন। গৃহস্থালির যেকোন কাজ সম্পন্ন করার ক্ষেত্রে গুরুজনদের মতামত আপনার কাজে লাগবে। এই রাশির প্রেমিকদের জন্য আজকের দিনটি শুভ। অল্প পরিশ্রমে আপনি কিছু বড় আর্থিক লাভের সুযোগ পাবেন। চাকরি খুঁজছেন যুবকরা আজ একটি বড় কোম্পানিতে চাকরি পাবেন। মহিলারা যদি একটি গৃহশিল্প শুরু করতে চান তবে আজকের দিনটি শুভ হবে। মা কুষ্মাণ্ডার সামনে ঘির প্রদীপ জ্বালান, জীবনে অন্য মানুষের সমর্থন পাবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৩২। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট–

আজ আপনার দিনটি ভালো যাবে। আপনি আপনার আচরণ উন্নত করার চেষ্টা করবেন। আপনার কিছু কাজে বেশি সময় লাগবে, যা আপনার কিছু বিভ্রান্তির কারণ হবে। অফিসে কিছু লোকের সাহায্য পাবেন। এই রাশির ছাত্রদের আজ পড়াশোনায় বেশি মনোযোগ দিতে হবে। ভাল ফলাফল পেতে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। মা দুর্গার ধ্যান করুন, আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৪। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ–

আজ আপনি লোকেদের আপনার পরিকল্পনার সঙ্গে সম্মত করবেন। আপনি সবার কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। অফিসের সিনিয়ররা আপনার কাজ দেখে খুশি হবেন। আজ আপনার প্রেমিকের জন্য একটি অনুকূল দিন হবে। আপনার বাবা-মা আপনাকে একটি বড় উপহার দেবে, এটি আপনাকে খুব খুশি দেখাবে। কারিগরি ক্ষেত্রের শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি অনুকূল। আপনিও কিছু নতুন প্রযুক্তি শেখার চেষ্টা করবেন। মা কুষ্মাণ্ডাকে মিষ্টি কিছু নিবেদন করুন, ভাগ্যের সমর্থন পাবেন।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৩৫। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন চুনি।

612

কন্যা–

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। আপনি আপনার দিনের বেশি সময় ভ্রমণ করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। এই রাশির জাতক জাতিকারা হঠাৎ করে কিছু বড় আর্থিক লাভ পাবেন। আপনার আর্থিক দিকটি আগের চেয়ে শক্তিশালী হবে। আর্থিক পরিস্থিতিতে বড় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রী আজ আপনার আচরণে খুশি হবেন। আজ সন্ধ্যার মধ্যে কিছু সুখবর প্রাপ্তির ফলে বাড়িতে আনন্দের পরিবেশ তৈরি হবে। মা দুর্গার উদ্দেশে লাল চুনরী নিবেদন করলে সমাজের মানুষের মধ্যে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৭। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পান্না।

712

তুলা–

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনি আপনার কর্মক্ষেত্রে আরও ভাল কাজ করার চেষ্টা করবেন। কঠোর পরিশ্রমে করা কাজে সাফল্য পাবেন। এই রাশির কলেজ ছাত্ররা একটি নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন। প্রবীণদের কাছ থেকে সমর্থন আপনাকে আপনার কর্মজীবনকে এগিয়ে নিতে সাহায্য করবে। দীর্ঘদিনের অমীমাংসিত সরকারি কাজ আজ শেষ হবে। আপনার দায়িত্ব ভালোভাবে পালন করবেন। বন্ধুদের পরামর্শ আজ আপনার খুব কাজে লাগবে। মা কুষ্মান্ডাকে এলাচ নিবেদন করুন, জীবনে সুখ পাবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন।

812

বৃশ্চিক –

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। সন্তানরা আপনাকে কিছু সুখবর দেবে, যা পরিবারের সকল সদস্যকে খুশি করবে। স্বাস্থ্যের দিক থেকে, আপনি সুস্থ বোধ করবেন। আপনার পরিশ্রমের ফল আপনি অবশ্যই পাবেন। কোনও সৃজনশীল কাজে আপনার নাম আসবে এবং আপনি খ্যাতি পাবেন। আর্থিক বিষয়ে সুবিধা পাবেন। আপনি আপনার ভবিষ্যতের উন্নতির জন্য নতুন পদক্ষেপ নেবেন, যাতে আপনি সফলও হবেন। আপনার ইতিবাচক চিন্তা আপনার উপকার করবে। মা দুর্গার উদ্দেশে লবঙ্গ নিবেদন করুন, আপনার সমস্ত অমীমাংসিত কাজ সম্পন্ন হবে।

আপনার শুভ রং কালচে লাল। শুভ সংখ্যা ৩৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন প্রবাল।

912

ধনু–

আজ আপনি আপনার ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করবেন। এই রাশির শিক্ষার্থীরা শিক্ষকদের সহায়তা পাবেন। আগামী সময়ে আপনার উচ্চাকাঙ্ক্ষাও বাড়তে পারে। আপনার কথায় সবাই মুগ্ধ হবে। শীঘ্রই আপনি কিছু নতুন দায়িত্ব পাবেন। আপনি আপনার পছন্দের কোম্পানিতে ইন্টারভিউয়ের জন্য ডাক পাবেন। আজ আপনি ধর্মীয় কাজে আগ্রহ দেখাবেন। আপনিও কিছু ধর্মীয় অনুষ্ঠানে অংশ নেবেন। মা কুষ্মাণ্ডার সামনে হাত জোড় করুন, অমীমাংসিত কাজ শেষ হবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৩৯। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন পোখরাজ।

1012

মকর–

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় কাটাতে পারেন। আজ কোন সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে কঠিন হবে। অফিসে অতিরিক্ত কাজের কারণে, আপনার স্ত্রীর সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা বাতিল হয়ে যাবে। আজ আপনার মন আধ্যাত্মিকতার দিকে থাকবে এবং আপনি একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। যারা আপনাকে ভুল পথে নিয়ে যাওয়ার কথা ভাবেন তাদের থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। মা দুর্গার উদ্দেশে পান অর্পণ করুন, আপনার পারিবারিক সমস্যাও দূর হবে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৫২। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ–

আজ আপনার দিনটি মিশ্র যাবে। কিছু আত্মীয় হঠাৎ আপনার বাড়িতে আসতে পারে, যা বাড়ির পরিবেশে কিছু ভাল পরিবর্তন আনবে। আপনাকে যে কোনও তর্ক এড়িয়ে চলতে হবে। কারো সঙ্গে কথা বলার সময় আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করা উচিত। আজকের দিনটি এই রাশির প্রকৌশলীদের জন্য উপকারী হবে। কঠোর পরিশ্রমের ভিত্তিতে কাজে সাফল্য পাবেন। আপনার সন্তানদের সাফল্যে আপনি গর্বিত বোধ করবেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৭১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন–

আজকের দিনটি আপনার জন্য একটি চমৎকার দিন হবে। আপনাকে পারিবারিক সম্পর্কিত অনেক দায়িত্ব পালন করতে হবে, যা আপনি ভালভাবে সামলাবেন। আপনি আপনার সঙ্গে কাজ করা লোকদের সাহায্য পাবেন। বন্ধুদের সাহায্যে আপনার কাজের পরিকল্পনা সফল হবে। আপনার ব্যক্তিত্বকে ফুটিয়ে তোলার জন্য আজকের দিনটি ভালো। এছাড়াও, আজ এমন একটি দিন যা কম পরিশ্রমে বেশি ফল দেবে। দীর্ঘদিন ধরে অফিসে অমীমাংসিত কাজ আপনি সহজেই সম্পন্ন করবেন। এছাড়াও, আপনি আপনার বসের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। মা দুর্গাকে এলাচ নিবেদন করুন, আপনার পরিশ্রমের ফল আসবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৬৪। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন মুক্তো।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos