দুর্গা পুজায় রাশি অনুযায়ী এই নিয়মগুলি পালন করলে জীবন থেকে দূর হয় খারাপ সময়

তবে, প্রতিটি রাশিচক্রের চিহ্ন একটি গ্রহ দ্বারা শাসিত হয়, এবং তারা প্রত্যেক ব্যক্তির রাশিফলকে প্রভাবিত করে, তাই এই দূর্গা পুজার সময় আপনাকে কী করতে হবে তা রাশি অনুসারে জেনে নিন।

deblina dey | Published : Sep 24, 2024 9:48 AM IST

115

দেবী দুর্গা শক্তির প্রতিনিধিত্ব করেন এবং ভক্তরা দেবী মাতার বিভিন্ন প্রকাশের উপাসনা করেন। সমস্ত বয়সের লোকেরা উপবাস পালন করে এবং দেবীর আশীর্বাদ পাওয়ার জন্য বা তাদের কাঙ্খিত বাসনা পূরণ করে। 

215

মজার বিষয় হল, দুর্গা সপ্তশতী, তাকে উৎসর্গ করা পবিত্র শ্লোকের একটি সংকলন, ইচ্ছাকে বাস্তবে রূপান্তরিত করতে সাহায্য করে। তবে, কলিযুগে, নামজপ বা ভক্তি সহকারে নাম উচ্চারণ তাৎপর্যপূর্ণ। দুর্গা সপ্তশতীতে দেবীর জন্য দায়ী বিভিন্ন নাম উল্লেখ করা হয়েছে এবং এইগুলি জপ করার মাধ্যমে ভক্তরা তাদের জীবন থেকে দুঃখ এবং যন্ত্রণা দূর করতে পারে।

315

তবে, প্রতিটি রাশিচক্রের চিহ্ন একটি গ্রহ দ্বারা শাসিত হয়, এবং তারা প্রত্যেক ব্যক্তির রাশিফলকে প্রভাবিত করে, তাই এই দূর্গা পুজার সময় আপনাকে কী করতে হবে তা রাশি অনুসারে জেনে নিন।

415

মেষ রাশি- 

আপনি সম্পদ অর্জন করবেন। কোনও ঝামেলাপূর্ণ কাজ শেষ হতে পারে। আপনার সন্তানের সাফল্য আপনাকে আনন্দিত করবে। আপনি আপনার কর্মক্ষমতা জন্য পুরস্কার পেতে পারেন। শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে আপনি ভালো কাজ করবেন।

515

বৃষ রাশি-

অমীমাংসিত কাজ শেষ হবে। ব্যবস্থাপনা ও প্রযুক্তিগত ক্ষেত্রে যারা লাভবান হবেন। আপনার খ্যাতি ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সাংবাদিকতা ও লেখালেখির ক্ষেত্রে যারা আছেন তারা উপকৃত হবেন।

615

মিথুন রাশি-

আপনি আপনার সমস্ত প্রচেষ্টায় এক্সেল হবে। স্বাস্থ্য ভালো থাকবে। আপনার সন্তানের সাফল্য। আপনাকে খুশি করবে। যারা রাজনীতি করেন তারা উপকৃত হবেন। আপনি অর্থ উপার্জন করবেন।

715

কর্কট রাশি-

আপনি একটি তীর্থযাত্রায় যেতে পারেন এবং একটি আধ্যাত্মিক জাগরণ অনুভব করতে পারেন। আপনি আপনার ব্যক্তিগত প্রচেষ্টায় সফল হবেন। আপনি সম্পদ তৈরি করবেন। আপনার ভাই উপকারী প্রমাণিত হবে।

815

সিংহ রাশি-

স্বাস্থ্যের উন্নতি হবে। আপনার প্রতিপত্তি ও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আপনি পুরস্কার পেতে পারেন। যারা রাজনীতি করেন তারা লাভবান হবেন। সরকারি কাজ শেষ হবে।

915

কন্যা রাশি-

রাজনীতিবিদরা আপনাকে লাভ করতে সাহায্য করবে। আপনি শিক্ষা এবং প্রতিযোগিতায় ভাল করবেন। আপনার সন্তানের সাফল্যে আপনি আনন্দিত হবেন। আপনি সম্পদ অর্জন করবেন।

1015

তুলা রাশি-

আপনি সম্পদ লাভ করবেন। আপনার প্রতিপত্তি ও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আপনি আপনার শ্বশুরবাড়ি থেকে লাভ হবেন। কোনও ঝামেলাপূর্ণ কাজ শেষ হবে। আপনি শিক্ষা এবং প্রতিযোগিতায় ভাল করবেন।

1115

বৃশ্চিক রাশি-

পুরানো বন্ধু আপনার সঙ্গে দেখা করবে। আপনি সম্পদ লাভ করবেন। সরকারি কাজ শেষ হবে। একটি নতুন ব্যবসায়িক প্রকল্প রূপ নিতে পারে। আপনার প্রতিপত্তি ও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে।

1215

ধনু রাশি-

আপনি শিক্ষা এবং প্রতিযোগিতায় ভাল করবেন। একটি নতুন চাকরি বাস্তবায়িত হবে। আপনি একটি ইভেন্টের সময় পুরস্কার পেতে পারেন। আপনি সম্পদ অর্জন করবেন।

1315

মকর রাশি-

রাজনীতিতে ভালো করবেন। আপনি সম্পদ অর্জন করবেন। আপনার ভাই উপকারী প্রমাণিত হবে। আপনি একটি নতুন কাজ শুরু করবেন। আপনি আপনার শ্বশুরবাড়ি থেকে লাভ হবে।

1415

কুম্ভ রাশি-

রাজনীতিবিদরা লাভবান হবেন। আপনি একটি অনুষ্ঠানে পুরস্কার পেতে পারেন। আপনার সন্তানের সাফল্য আপনাকে আনন্দিত করবে।

1515

মীন রাশি-

লেখাপড়ায় ভালো করবে। আপনি একটি নতুন কাজ শুরু করবেন। তীর্থযাত্রায় যেতে পারেন। আপনি সম্পদ লাভ করবেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos